ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

বেতন বাড়তে পারে মকরের, প্রেমের সম্ভাবনা বৃষ-মিথুন-ধনুর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
বেতন বাড়তে পারে মকরের, প্রেমের সম্ভাবনা বৃষ-মিথুন-ধনুর

প্রেমে সফলতার ফলে আত্মবিশ্বাস ও মানসিক দৃঢ়তা এক বিশেষ উচ্চতায় পৌঁছাবে। স্বাস্থ্য আজ আপনাকে হতাশ করবে না। পারিবারিক পরিবেশ শান্তিপূর্ণ থাকবে।  প্রতিযোগীরা আজ সম্ভবত পরাজিত হবেন। আর্থিক যোগ শুভ।

আজ কেমন যাবে
তারিখ- ২৮/১১/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রেমে সফলতার ফলে আত্মবিশ্বাস ও মানসিক দৃঢ়তা এক বিশেষ উচ্চতায় পৌঁছাবে। স্বাস্থ্য আজ আপনাকে হতাশ করবে না।

পারিবারিক পরিবেশ শান্তিপূর্ণ থাকবে।   প্রতিযোগীরা আজ সম্ভবত পরাজিত হবেন। আর্থিক যোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আক্রমণাত্মক মানসিকতা ও তিক্ততা পরিত্যাগ করুন।   সহকারীরা আজ আপনাকে সাহায্য করবেন। প্রেমের বিষয়ে অগ্রসর হলে সফলতা আসবে। বাবা-মায়ের থেকে কোনো সুসংবাদ পাওয়ার আশা রাখতে পারেন। শুভ দিক উত্তর।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯১

মিথুন: (২২ মে – ২১ জুন)
সব প্রকল্পে আজ আত্মবিশ্বাস ও মানসিক দৃঢ়তার সঙ্গে কাজ করবেন। ভ্রমণের প্রবল সম্ভাবনা আছে। ভালো খাওয়া-দাওয়া করে মন ভরে যাবে। সুন্দর পোশাক পরার সুযোগ পাবেন। সামাজিক কোনো অনুষ্ঠানে যোগ দেওয়ার ডাক পেতে পারেন। নতুন প্রেমের সম্ভাবনা আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
সামাজিক ও নিয়মমাফিক কাজগুলোর জন্য আজ আপনাকে ঘোরাঘুরি করতে হতে পারে। খাওয়া-দাওয়ার দিকে খেয়াল রাখুন। প্রেম এবং বিবাহের বিষয়ে নেতিবাচক মানসিকতা ত্যাগ করুন। অফিসের পরিবেশ অনুকূলে থাকবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৭২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
অংশীদারের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা আছে। প্রেমের সম্পর্ক নিয়ে সাবধানে থাকুন। সরকারি কর্মচারীদের সঙ্গে কোনো কাজে দক্ষতা ভালোভাবেই কাজে লাগাবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
শারীরিক ক্লান্তি ও আলস্য আপনাকে চেপে বসবে। প্রেম নিয়ে মানসিকভাবে অস্থির ও দুশ্চিন্তায় ভুগতে পারেন। নেতিবাচক চিন্তাভাবনা ত্যাগ করুন। আজ আপনাকে সাবধানে কাজের পরিকল্পনা করতে হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ২৯

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
ঊর্ধ্বতনদের সঙ্গে মতবিরোধ তৈরি হওয়ার সম্ভাবনা আছে। সুতরাং, বিতর্কিত আলোচনা থেকে দূরে থাকুন। সম্ভব হলে প্রতিদ্বন্দ্বী ও বিরোধীদের সঙ্গে বাগবিতণ্ডা এড়িয়ে চলুন। প্রেমের সম্পর্কে মনোমালিন্যের যোগ আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কর্মক্ষেত্রের পরিবেশ আজ মনের মতো হবে। ঊর্ধ্বতনরা আপনার ওপর যথেষ্ট খুশি হবেন। আজ সম্ভবত খুব সহজেই কাজগুলো শেষ করতে পারবেন। সম্মান বৃদ্ধি পাবে। প্রেমে সাফল্য পেতে পারেন । যাত্রাযোগে বাধা।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
পদোন্নতিরও আশা রাখতে পারেন। বাড়ির পরিবেশ আনন্দে ভরে যাবে। নতুন প্রেমের সম্ভাবনা আছে। কাজের সূত্রে ভ্রমণের প্রবল সম্ভাবনা আছে। সন্তানদের অগ্রগতি আপনাকে আনন্দ দেবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা:  ৩১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
বিভিন্ন দিকে লাভ খুশিকে কয়েকগুণ বাড়িয়ে তুলবে। বেতন-বৃদ্ধির আশা রাখতে পারেন। আপনি বন্ধুদের জন্য খরচ করতে পারেন। তবে এতে লাভই হবে। যদি আপনি রোমাঞ্চ পেতে চান, তবে প্রিয়জনদের সঙ্গে একটি প্রমোদ-ভ্রমণের আয়োজন করুন। যারা বিবাহে ইচ্ছুক, তারা খুব সম্ভবত পছন্দের জীবনসঙ্গীকে আজ খুঁজে পাবেন।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১৫

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
সাবধানে থাকার চেষ্টা করুন। শারীরিকভাবে অসুস্থ এবং মানসিকভাবে অস্থির বোধ করতে পারেন। প্রিয়জনদের সঙ্গে নীতিগত দিক থেকে কিছু বিরোধ দেখা দিতে পারে। যেটি কষ্ট দেবে। রাগ প্রেমের সম্পর্কটিকে নষ্ট করে দিতে পারে। সাবধানে থাকুন।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আজ ধর্মীয় কাজে সম্ভবত খরচ করবেন। স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। অপ্রত্যাশিতভাবে কিছু অহেতুক খরচ হয়ে যেতে পারে। সম্ভব হলে অন্যদের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় এড়িয়ে চলুন। প্রেমে বাধা আসতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৪১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।