ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মকরের ভ্রমণযোগ, বিনোদনযোগ সিংহের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
মকরের ভ্রমণযোগ, বিনোদনযোগ সিংহের

অত্যধিক পরিশ্রমের প্রয়োজন এমন কাজ এড়িয়ে চলাই ভালো। প্রেম ও দাম্পত্য নিয়ে কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। প্রস্তুত থাকুন। যে কোনো কঠিন পরিস্থিতিতে নিজের মেজাজ হারাবেন না। নিজের লক্ষ্যে স্থির থেকে কাজ করুন।

আজ কেমন যাবে
তারিখ: ৩০/১১/২০১৬

 মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
অত্যধিক পরিশ্রমের প্রয়োজন এমন কাজ এড়িয়ে চলাই ভালো। প্রেম ও দাম্পত্য নিয়ে কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন।

প্রস্তুত থাকুন। যে কোনো কঠিন পরিস্থিতিতে নিজের মেজাজ হারাবেন না। নিজের লক্ষ্যে স্থির থেকে কাজ করুন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২১

 বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রেম নিয়ে অহেতুক সমস্যা থাকতে পারে, যা বিরক্তির কারণ হতে পারে। যদিও কঠোর পরিশ্রম করা থেকে এটি আপনাকে বিরত রাখতে পারবে না। কাজে এতটাই মগ্ন হবেন যে শারীরিক অসুস্থতাও ভুলে যাবেন। ঊর্ধ্বতনরা কাজে সন্তুষ্ট নাও হতে পারেন। শারীরিক অসুস্থতার জন্য কর্মদক্ষতা কিছুটা কমে যেতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬৫

 মিথুন: (২২মে – ২১ জুন)
ব্যবসা অতটা ভালো হবে না, যতটা সাধারণত হয়ে থাকে। শারীরিক দিক থেকেও কিছু সমস্যা দেখা দিতে পারে। দুর্ঘটনার সম্ভাবনাও রয়েছে। সুতরাং ঝুঁকি আছে এমন কোনো জিনিস অথবা পরিস্থিতি এড়িয়ে চলুন। প্রেমের ক্ষেত্রে কিছু ইতিবাচক দিক আছে। ব্যবসাসূত্রে ভ্রমণের যোগ, যা ভবিষ্যতে লাভের মুখ দেখাতে পারে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯৯

 কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
ঊর্ধ্বতনরা আপনার কাজে খুশি হবেন। সন্তানের অগ্রগতিতে আনন্দিত হবেন। অফিসে নিজের অবস্থানের উন্নতি হতে পারে। প্রেম নিয়ে একটু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। তবেই দিনটি সুন্দরভাবে কাটাতে পারবেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২০

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
কর্মক্ষেত্র, বাড়ি ও জীবনের সবক্ষেত্রে সাফল্য পাবেন। তবে সাফল্য পেলেও সেই আনন্দটি প্রিয়জনদের সঙ্গে উপভোগ করার জন্য হাতে পর্যাপ্ত সময় থাকবে না। কাজের ফাঁকে প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। প্রেমিক-প্রেমিকারা ভালো সময় কাটাবেন। বিনোদনের যোগ আছে।
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২৬

 কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
মানসিকভাবে অস্থির বোধ করতে পারেন। দুর্ঘটনার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না। সুতরাং সাবধানে থাকুন। প্রেমের ক্ষেত্রে অযৌক্তিক কথাবার্তা এড়িয়ে চলুন। তবেই সমস্যা এড়িয়ে চলতে পারবেন। রক্তচাপজনিত সমস্যায় ভুগতে পারেন। ধৈর্যশক্তি কিছুটা কম থাকতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৪৫

 তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
সৃজনশীল ও শিল্পকর্মের প্রতি আকর্ষণবোধ করবেন। শারীরিক ও মানসিকভাবে সুস্থ বোধ করবেন। যেসব কাজে উদ্ভাবনী শক্তি লাগে এবং চিরাচরিত প্রথার বাইরে বেরিয়ে নতুনভাবে ভাবার প্রয়োজন হয়, সেই কাজের প্রতি ঝোঁক বাড়বে। আপনার অটল আত্মবিশ্বাস প্রেমের ক্ষেত্রে লক্ষ্য পূরণে সাহায্য করবে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ১৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
মধুর কথাবার্তা প্রেমিক বা প্রেমিকাকে মুগ্ধ করতে বাধ্য করবে। বাচনভঙ্গি অন্যদের আকর্ষণ করবে। পরিবারের সদস্যরা স্নেহ, ভালোবাসায় ভরিয়ে দেবে। সবাই আপনার সঙ্গ উপভোগ করবে। আর্থিক লাভের যোগ। সারাদিন শারীরিক সুস্থতা বজায় থাকবে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কোনো অসাধারণ জায়গায় বেড়াতে যেতে পারেন। বন্ধু-বান্ধবরা আপনার উন্নতির দ্বারা উপকৃত হবেন। শিল্পকলার প্রতি বিশেষভাবে আকৃষ্ট হবেন। প্রেমের বিষয়ে অতিমাত্রায় অনুভূতিশীল হয়ে পড়বেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

 মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
খারাপ গ্রহদশা সমস্যা বাড়াতে পারে। যা প্রেম নিয়ে দুশ্চিন্তা ও সন্দেহে পরিপূর্ণ করে রাখবে। সেই কারণে কথা বলার সময় রেগে যেতে পারেন।   শুভ দিক পশ্চিম। ভ্রমণের যোগ আছে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

 কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কিছু ঘটনা মনের মতো নাও হতে পারে। সন্তানদের শিক্ষা, স্বাস্থ্য ও ভবিষ্যতের জন্য প্রচুর খরচ করতে হতে পারে। প্রেম চিন্তার কারণ হতে পারে, যেটি বিরক্তিকে আরও বাড়িয়ে তুলবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

 মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মন হাসি-খুশি থাকবে। সবকিছু ঠিকঠাকভাবে এগিয়ে যাবে। যে কাজগুলি করার পরিকল্পনা করেছিলেন, সেগুলি শেষ করতে পারবেন। বিনিয়োগগুলি থেকে ভালো ফল পাবেন। বাবা-মায়ের সাহায্যে আর্থিক লাভ করতে পারেন। গত কিছু দিন ধরে যদি প্রেমের ক্ষেত্রে বাজে কেটে থাকে, তাহলে আজ আবার সুসময় ফিরে পাবেন।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।