ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাশিফল

ধনুর প্রেমে সাফল্য, দুঃসংবাদ পেতে পারেন বৃশ্চিক

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
ধনুর প্রেমে সাফল্য, দুঃসংবাদ পেতে পারেন বৃশ্চিক

সহকর্মী ও পরিচিতদের সঙ্গে আমোদ-প্রমোদের জন্য খরচ হতে পারে। সামাজিক কাজকর্মগুলিতে বিশেষ উৎসাহ দেখাবেন। গুরুজন ও ঊর্ধ্বতনদের সঙ্গে মেলামেশা করার সম্ভাবনা আছে।

আজ কেমন যাবে
তারিখ- ১০/১২/২০১৬


মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
সহকর্মী ও পরিচিতদের সঙ্গে আমোদ-প্রমোদের জন্য খরচ হতে পারে। সামাজিক কাজকর্মগুলিতে বিশেষ উৎসাহ দেখাবেন।

গুরুজন ও ঊর্ধ্বতনদের সঙ্গে মেলামেশা করার সম্ভাবনা আছে। নতুন মানুষের সঙ্গে পরিচয় হতে পারে, যারা ভবিষ্যতে উপকারে আসবে। প্রেমের  ক্ষেত্রে সুসংবাদ পেতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং: হালকা সবুজ, শুভ সংখ্যা: ৪১

বৃষ: (২১ এপ্রিল-২১ মে)
কোনোরকম আর্থিক লেনদেনে জড়াবেন না। আজ অস্থির ও আক্রমণাত্মক হয়ে উঠতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে চলুন। প্রেম নিয়ে সমস্যা দেখা দিতে পারে। বিনিয়োগ করার আগে দু’বার ভাবুন। পরিবারের সদস্য ও আত্মীয়রা আপনার সঙ্গে একমত নাও হতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩৪

মিথুন: (২২মে-২১ জুন)
চাকরিজীবী ও ব্যবসায়ীরা ইতিবাচক অগ্রগতির আশা রাখতে পারেন। প্রচেষ্টা প্রকল্পগুলিতে ভালো ফল এনে দেবে। সম্মান ও জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। পদোন্নতিরও যোগ রয়েছে। বন্ধু ও আত্মীয়দের সঙ্গে দেখা করে আনন্দ পাবেন। বাড়ির পরিবেশ উজ্জ্বল ও আনন্দময় হবে। প্রেমের ক্ষেত্রে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায়।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১৯

কর্কট: (২২ জুন-২২ জুলাই)
প্রেমের সম্পর্ক হৃদয় অনুতাপ ও অনুশোচনায় ভরে থাকবে। পরিবারে ভুল বোঝাবুঝি যন্ত্রণাকে আরও বাড়াবে। প্রচেষ্টার আশানুরূপ ফল আজ পাবেন না। বিভ্রান্তি ও সিদ্ধান্তহীনতা অগ্রগতিতে বাধা হয়ে দাঁড়াবে। সমস্ত গুরুত্বপূর্ণ বিষয়গুলি আজ স্থগিত রাখুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং: লাল এবং মেরুন, শুভ সংখ্যা: ২৬

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  
সহকর্মীরা সাহায্য ও বন্ধুত্বপূর্ণ ব্যবহার করবেন। আপনি কোনও ঘনিষ্ঠ বন্ধু অথবা আত্মীয়ের সঙ্গে দেখা করতে পারেন। যে কাজ আজ হাতে নেবেন সেটিতে সাফল্য আসবে। প্রেমের ক্ষেত্রে ভাগ্য আজ সহায় থাকবে। আর্থিক লাভের যোগ রয়েছে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৬

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  
প্রেম নিয়ে অতিমাত্রায় সংবেদনশীল হয়ে পড়তে পারেন। নেতিবাচক চিন্তাভাবনা আপনাকে আশাহত করে তুলবে। মায়ের জন্য দুশ্চিন্তা আরও বাড়তে পারে। ভ্রমণের জন্য দিনটি শুভ নয়। কুয়ো, পুকুর ও নদী থেকে দূরে থাকুন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬৬

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
সাবধানে খাওয়া-দাওয়া করুন। পেটের সমস্যা দেখা দেওয়া সম্ভাবনা আছে। দিনটি পরিকল্পনা মাফিক নাও কাটতে পারে আজ। কিছু অপ্রত্যাশিত খরচ হয়ে যেতে পারে। প্রেমের সম্পর্ক নিয়ে আলোচনা থেকে দূরে থাকার চেষ্টা করুন। আর্থিক লেনদেন ও আর্থিক বিনিয়োগের জন্য দিনটি শুভ নয়। যাত্রা যোগ শুভ।

শুভ রং: গেরুয়া, শুভ সংখ্যা: ৯২

বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
কাজের ক্ষেত্রে যদিও সহকর্মীরা অসহযোগিতা করতে পারেন। কোনও কাজ শেষ করতে অসুবিধা হতে পারে। প্রেমের ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বিরা আরও সক্রিয় হয়ে উঠবেন এবং নানা সমস্যার সৃষ্টি করবেন। ঊর্ধ্বতনদের অসন্তুষ্ট না করার চেষ্টা করুন। বাড়ি থেকে আসা কোনও সংবাদ দুশ্চিন্তায় ফেলতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৬

ধনু: (২৩ নভেম্বর- ২১ ডিসেম্বর)
বিদেশিদের সঙ্গে সম্ভবত আলাপ হতে পারে। আনন্দ, বিনোদন ও পোশাক কেনাকাটায় প্রচুর সময় কাটাবেন। প্রেমের সম্পর্কগুলি আনন্দ ও খুশির পথে ফিরে আসবে। পার্থিব সুখগুলি, যেমন সুখাদ্য, কারোর উপভোগ্য সঙ্গ, গাড়িতে করে ঘুরে বেড়ানো ইত্যাদি আজকের দিনটিকে আরও উপভোগ্য করে তুলবে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৯৬

মকর: (২২ ডিসেম্বর- ২০ জানুয়ারি)  
অনুতাপ করতে হতে পারে এমন কিছু করবেন না বা বলবেন না। যদি অসুস্থ হন তাহলে ওষুধ বদলাবেন না বা আজ অস্ত্রোপচার করাবেন না। কোনও অনৈতিক কাজ না করাই ভালো। অহেতুক খরচ এড়িয়ে চলুন। প্রেমের ক্ষেত্রে বিশেষভাবে নম্র থাকুন। যাত্রা যোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৩৫

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)  
কোনও নতুন কাজ সম্পূর্ণ করতে পারবেন। প্রেমের সম্পর্ক গভীরভাবে একাত্ম করে তুলবে। একটি দীর্ঘ ভ্রমণের প্রবল সম্ভাবনা আছে। দূরবর্তী কোনও বন্ধুর কাছ থেকে সুখবর পেতে পারেন। যাত্রা যোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৯১

মীন: (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ)
দিনের অনেকটা সময় বাড়ির সাজসজ্জ্বায় খরচ করতে পারেন। ঊর্ধ্বতনদের সঙ্গে সাক্ষাৎ ও আলাপ-আলোচনার সম্ভাবনা আছে। কিছু সরকারি সহায়তা পেতে পারেন। কর্মসূত্রে ভ্রমণের প্রবল সম্ভাবনা আছে। প্রেমের সম্পর্ক পরিণতি পেতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: কমলা, শুভ সংখ্যা: ২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad