ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

পরিবারের সদস্যদের সঙ্গে বিরোধের সম্ভাবনা মেষের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
পরিবারের সদস্যদের সঙ্গে বিরোধের সম্ভাবনা মেষের ছবি: প্রতীকী

শক্তিকে সঞ্চয় করুন এবং ইতিবাচক থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে ও প্রিয়জনদের সঙ্গে বিরোধের সম্ভাবনা আছে। যেকোনো পরিস্থিতিতে মেজাজ হারালে চলবে না।

আজ কেমন যাবে
তারিখ- ১৩/১২/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
শক্তিকে সঞ্চয় করুন এবং ইতিবাচক থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে ও প্রিয়জনদের সঙ্গে বিরোধের সম্ভাবনা আছে।

যেকোনো পরিস্থিতিতে মেজাজ হারালে চলবে না। কথাবার্তার ওপর নিয়ন্ত্রণ রাখুন। প্রেমের ক্ষেত্রে একটি ইতিবাচক পরিবর্তন লক্ষ্য করবেন। যাত্রা যোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
যদি নেতিবাচক চিন্তাভাবনা চেপে ধরে তাহলে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে অক্ষমতা দেখা দেবে। মেজাজের ওপরও নিয়ন্ত্রণ রাখতে হবে। যতটা সম্ভব স্বাভাবিক থাকার চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে যতটা সম্ভব ইতিবাচক থাকুন। অধিক খরচ এড়িয়ে চলুন। ছাত্রছাত্রীরা আজ প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৫

মিথুন: (২২মে – ২১ জুন)
অহেতুক বেশি কথা সমস্যার সৃষ্টি করতে পারে। এই কথাটি যদি মনে রাখতে পারেন, তাহলে সহজেই আপনি পরিবার ও প্রিয়জনদের সঙ্গে দ্বন্দ্ব এড়িয়ে চলতে পারবেন। সন্ধ্যের পর থেকে অবশ্য অবস্থার উন্নতি হবে। প্রেমের প্রতিবন্ধকতা কাটিয়ে উঠতে পারবেন। আর্থিক যোগ মিশ্র।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
দিনের প্রথমভাগে শরীর, মনের পুরো নিয়ন্ত্রণ থাকবে। ফলস্বরূপ অশান্তিকে সাফল্যের সঙ্গে মিটিয়ে নিতে পারবেন। প্রেমের সম্পর্কের উন্নতি হবে। দুপুরের পর থেকে অবশ্য সাবধান থাকতে হবে। বিশেষত সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কাজ করার সময় সাবধানতা অবলম্বন করতে হবে। প্রেমের অনুভূতিগুলি প্রকাশ করা ভালো সময়। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
যদি জেদ ধরে বসে থাকেন, তাহলে বাধার সম্মুখীন হতে হবে। সংবেদনশীলতাকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। নয়তো এটি দুশ্চিন্তা ও মানসিক অশান্তির কারণ হতে পারে। দুপুরের দিকে চিন্তাভাবনাগুলি বাধাপ্রাপ্ত হতে পারে। নতুন কোনো প্রকল্পে আজ কাজ শুরু না করাই ভালো। প্রেমের ক্ষেত্রে নতুন সমস্যা আসতে পারে। যাত্রা যোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  

লেখালেখি করতে ইচ্ছুক থাকেন তাহলে সেটিও করতে পারেন। এজাতীয় কাজকর্মে জন্য দিনটি আদর্শ। এজাতীয় কাজকর্মগুলি শুধু যে প্রতিভাকে আরও ধারালো করবে তাই নয়, কাজেও এজন্য অন্যদের থেকে উপকার পেতে পারেন। জীবিকা ক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ পরিবেশ আপনার কর্মক্ষমতা বাড়াবে। প্রেমের ক্ষেত্রে মনোবল বজায় রাখুন। যাত্রা যোগ শুভ।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ১২

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
এই সময়টির সম্পূর্ণ সদ্ব্যবহার করুন। ব্যবসার অংশীদারদের থেকে উপকৃত হতে পারেন। কাজগুলি সফলভাবে সম্পন্ন হওয়ায় আজ আপনি বেশ আনন্দিত বোধ করবেন। বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে সেই আনন্দ ভাগ করে নেবেন। প্রেমের ক্ষেত্রে বন্ধুর সাহায্য পাবেন। শুভ দিক উত্তর।

শুভ রং লাল,   শুভ সংখ্যা : ১৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
প্রেমের সিদ্ধান্তের বিষয়ে যদি বারবার ভাবেন, তাহলে পরিশেষে আপনি সব পরিকল্পনা পরিত্যাগ করতেও পারেন। নিরন্তর চিন্তাভাবনা ও বিরক্তি ভাব সন্ধের দিকে আপনাকে ক্লান্ত করে তুলতে পারে। যাত্রা যোগ শুভ।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

প্রেম নিয়ে মানসিকতা আজ দোদুল্যমান হয়ে পড়বে। খরচের সম্ভাবনা আছে। তবে দিনের শেষভাগে অবস্থার উন্নতি হবে। মন ভালো হয়ে উঠবে। বন্ধুবান্ধবদের সঙ্গে হৈ-হুল্লোর ও বিনোদনে মেতে উঠবেন। আর্থিক যোগ শুভ।

শুভ রং : সবুজ,  শুভ সংখ্যা : ২

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনরা কাজে অসন্তুষ্ট হতে পারেন। বাড়িতেও নানা বিষয় নিয়ে দুশ্চিন্তায় থাকবেন। বিশেষ করে সন্তানদের নিয়ে দুশ্চিন্তা আজ আপনাকে ভোগাবে। আপনার শরীর আজ সম্পূর্ণ সুস্থ নাও থাকতে পারে। তবে সন্ধ্যে থেকে অবস্থার উন্নতি হতে শুরু করবে। প্রেমের নক্ষত্রের মিশ্র প্রভাব থাকবে। শুভ দিক পশ্চিম।
 
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
খুব হাসি-খুশি থাকবেন। বাড়ির পরিবেশও শান্তিপূর্ণ ও আনন্দ মুখর থাকবে। কাজের ক্ষেত্রে ঊর্ধ্বতনরা সন্তুষ্ট থাকায় সকলের কাছে আকর্ষণীয় হয়ে উঠবেন। ঊর্ধ্বতন ও সহকর্মীরা কাজের জন্য প্রশংসায় ভরিয়ে দেবেন। প্রেমের বিষয়ে কথাবার্তা বিকেলের পর শুরু করুন। শুভ দিক উত্তর।  

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
ব্যবসায়ীরা আশানুরূপ লাভের মুখ দেখতে পারেন। সম্ভাব্য দম্পতিরা আজ একটি সৌভাগ্যময় সময়ের মধ্যে প্রবেশ করতে চলেছেন। দুপুরের পর থেকে কাজের প্রতি লক্ষ্য ও মনঃসংযোগ কিছুটা নষ্ট হয়ে যেতে পারে। শারীরিকভাবেও অসুস্থ বোধ করতে পারেন। ওষুধপাতি, ডাক্তার এই সবের জন্য বেশ কিছু খরচ হয়ে যাতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।