ঢাকা, বৃহস্পতিবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

আয়-ব্যয়ে নজর দিন মেষ, মায়ের কাছে সিংহের সুসংবাদ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
আয়-ব্যয়ে নজর দিন মেষ, মায়ের কাছে সিংহের সুসংবাদ প্রতীকী

যেটি গুরুত্বপূর্ণ সেটি আগে করুন। আয় ও ব্যয়ের দিকে নজর দিতে হবে। অতিরিক্ত খরচ হয়ে যেতে পারে। প্রেমের ক্ষেত্রে ক্রোধ ও কথায় নিয়ন্ত্রণ না রাখতে পারলে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন।

আজ কেমন যাবে
তারিখ- ১৪/১২/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
যেটি গুরুত্বপূর্ণ সেটি আগে করুন। আয় ও ব্যয়ের দিকে নজর দিতে হবে।

অতিরিক্ত খরচ হয়ে যেতে পারে। প্রেমের ক্ষেত্রে ক্রোধ ও কথায় নিয়ন্ত্রণ না রাখতে পারলে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। আজ সম্পূর্ণ সুস্থ নাও থাকতে পারেন। আর্থিক লেনদেনের ব্যাপারে আজ সাবধান থাকুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

মানসিকভাবে তরতাজা বোধ করবেন। হাসি-মজায় সারাদিন কাটাবেন। প্রেম নিয়ে দুশ্চিন্তার কালো মেঘ আজ জীবন থেকে দূর হবে। প্রিয়জনদের সঙ্গে আনন্দ ও খুশিতে মেতে উঠবেন। বন্ধুদের সঙ্গে মজার কথা-বার্তায় ও ভাই-বোনদের সঙ্গে সময় কাটাবেন। একটি ছোট ভ্রমণের ব্যবস্থা করতে পারেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৫

মিথুন: (২২মে – ২১ জুন)

উৎসাহ ও উদ্দীপনা কম থাকতে পারে। শারীরিক ও মানসিকভাবে আপনি সুস্থ বোধ করবেন না। পরিবারে মতবিরোধের সৃষ্টি হতে পারে। প্রেমের সমস্যা মানসিক অবসাদের কারণ হবে। অনিদ্রায় ভুগতে পারেন। আর্থিক যোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
বাইরে যাওয়ার পরিকল্পনা সম্ভব হলে স্থগিত রাখুন। পেটের সমস্যায় ভুগতে পারেন। আপনার সন্তানদের শিক্ষা ও স্বাস্থ্য সংক্রান্ত বিষয়গুলো আজ সারাদিন মাথায় ঘুরপাক খাবে। প্রেমের ক্ষেত্রে নানা সমস্যায় হতাশ হবেন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২১

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
পারিবারিক পরিবেশ আজ শান্তিপূর্ণ থাকবে। মানসিক ও শারীরিকভাবে তরতাজা থাকবেন। কাজে সহকর্মীদের সাহায্য পাবেন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা করে খুশিতে মেতে উঠবেন। মায়ের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। যাত্রাযোগ শুভ। প্রেমের ক্ষেত্রে সম্পর্কের উন্নতি হবে।  

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬ 

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  

সারাদিন প্রাণবন্ত ও চিন্তাহীন থাকবেন। বিভিন্ন সাংস্কৃতিক বিষয়গুলো আজ ব্যস্ত রাখবে। জামাকাপড় ও গয়না কিনবেন। শারীরিক ও মানসিকভাবে সক্রিয় থাকবেন। সামাজিক সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সুস্বাদু খাবার দিনটির বাড়তি আকর্ষণ হবে। প্রেমের ক্ষেত্রটি শুভ যোগ বহন করছে।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

নতুন প্রকল্পগুলো শুরু করার জন্য আজকের দিনটি আদর্শ নয়। বাড়ির বাইরের খাবার খাবেন না, নয়তো শারীরিক সমস্যায় ভুগতে পারেন। ক্রোধ নিয়ন্ত্রণে করুন ও তিক্ত ব্যবহার করা থেকে বিরত থাকুন। প্রেমের ক্ষেত্রে অপ্রীতিকর পরিস্থিতি এড়িয়ে চলতে পারবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ২ 

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

মেজাজ নিয়ন্ত্রণ রাখতে হবে। তা নাহলে সমস্যায় পড়তে পারেন। বিদেশে বসবাসকারী প্রিয়জনের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। প্রেমের সমস্যার জন্য কাজে মনঃসংযোগ করা কঠিন হবে। কাজগুলোকে সময়ে শেষ করার জন্য আত্মবিশ্বাসী থাকুন। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আজ অনেকরকম সুযোগ আসবে। সমস্ত কাজ আজ সফলভাবে সম্পন্ন হবে। ঊর্ধ্বতনদের সঙ্গে কোনো গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নেবেন এবং তারা আপনার কাজে যথেষ্ট খুশি হবেন। পদোন্নতির সম্ভাবনা আছে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে আনন্দ পাবেন এবং বাড়ির সৌন্দর্য বৃদ্ধি করার জন্য উদ্যোগ নেবেন। প্রেমের ক্ষেত্রে সমস্যার সমাধান হবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

অবিবাহিতদের পছন্দের জীবনসঙ্গীকে খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে। আর্থিক লাভের জন্যও দিনটি ভালো। বন্ধু ও পরিচিতদের সঙ্গে দেখা করা ও কিছু আলাপচারিতা দিনটিকে লাভজনক করে তুলবে। সুস্বাদু খাওয়া-দাওয়া করে দিনটি উপভোগ্য হয়ে উঠবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২১

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  

মানসিক দুশ্চিন্তা ভোগাতে পারে। এটি শারীরিক অসুস্থতাকে ঢেকে আনবে। চোখের সমস্যা দেখা দিতে পারে। পরিবারের সদস্যরা আপনার প্রতি রেগে থাকতে পারেন, এটি মতবিরোধের কারণ হবে। আজকে শুরু করা কাজগুলো অসম্পূর্ণ থেকে যাবে। প্রেমের ক্ষেত্রে মিশ্রযোগ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

খুবই সক্রিয় বোধ করবেন এবং উদ্দীপনার সঙ্গে কাজে এগিয়ে যাবেন। অপ্রত্যাশিত লাভের আশা রাখতে পারেন। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সুন্দর সময় কাটিয়ে তরতাজা হয়ে উঠবেন। সামাজিক দেখা সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা আছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: আকাশী, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
এইচএ/​

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa