ঢাকা, শুক্রবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

খরচে সাবধানতা তুলার, কুম্ভের কর্মক্ষেত্রে বাধা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
খরচে সাবধানতা তুলার, কুম্ভের কর্মক্ষেত্রে বাধা প্রতীকী

শান্তিপূর্ণ দিন অপেক্ষা করছে। ব্যবসা ক্রমেই বেড়ে উঠবে। সেই সূত্রে নানা স্থানে যেতে হতে পারে। ঊর্ধ্বতনরা আপনার কাজে খুব খুশি হবেন। সেটি তাদের ইতিবাচক ব্যবহারে বোঝা যাবে। আয় ও লাভ সম্ভবত বাড়বে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

আজ কেমন যাবে
তারিখ: ১৫/১২/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
শান্তিপূর্ণ দিন অপেক্ষা করছে। ব্যবসা ক্রমেই বেড়ে উঠবে।

সেই সূত্রে নানা স্থানে যেতে হতে পারে। ঊর্ধ্বতনরা আপনার কাজে খুব খুশি হবেন। সেটি তাদের ইতিবাচক ব্যবহারে বোঝা যাবে। আয় ও লাভ সম্ভবত বাড়বে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সামাজিক অনুষ্ঠানগুলিতে সক্রিয় যোগদান আরও সক্রিয় করে তুলবে। সামাজিক স্বীকৃতি পাবেন। অবিবাহিতরা তাদের জীবনসঙ্গীকে খুঁজে পেতে পারেন। এটি বাড়ির পরিবেশ আনন্দমুখর করে তুলবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুন: (২২মে – ২১ জুন)
সাবধানে থাকুন, কারণ বারবার মেজাজ পরিবর্তন প্রিয়জনদের সঙ্গে সম্পর্কগুলি খারাপ করে দিতে পারে। কাছের মানুষদের সঙ্গে বিবাদে জড়াতে পারেন। প্রিয়জনরা আঘাত পেতে পারেন। এ জাতীয় পরিস্থিতি এড়িয়ে যেতে কিছুক্ষেত্রে মুখ বন্ধ রাখুন এবং ধ্যান করুন। মানসিক শান্তি বজায় রাখার এটি একটি নিশ্চিত পন্থা। দিনের শেষভাগ থেকে প্রেমের যোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
আর্থিক লাভ হবে ও কাজে সাফল্য পাবেন। এই সাফল্য আপনাকে উদ্দীপিত করবে। সমস্ত কাজ আপনি উদ্দীপনার সঙ্গে নিজের উদ্যোগে করবেন। প্রেম নিয়ে মানসিক চাপ কাটাতে নীরবতার মধ্যে সময় কাটান।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
প্রেম নিয়ে হতাশা থেকে বেরিয়ে আসবেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে সিদ্ধান্ত না নেওয়াই ভালো। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক খারাপ করে দিতে পারে, এমন বিষয় এড়িয়ে চলুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
নতুন প্রকল্প শুরুর জন্য দিনটি অনুকূল ও আদর্শ। বহুদিন পর ছোটবেলার বন্ধুদের সঙ্গে দেখা হওয়ায় আপনি আরও আনন্দিত বোধ করবেন। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। তবে প্রেম নিয়ে কিছুটা হতাশায় ভুগতে পারেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
খরচের সম্ভাবনা আছে, তাই সাবধানতা অবলম্বন করুন। বদমেজাজের জন্য আপনার বদনাম হতে পারে। প্রেমের সুযোগ নষ্ট হতে দেবেন না। সময়ে কাজ শেষ না করতে পারায় হতাশ হয়ে পড়তে পারেন। সন্তানরা আপনার দুশ্চিন্তার প্রধান কারণ হয়ে উঠতে পারে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অনেকটা সিনেমার মতো জীবনসঙ্গীর সঙ্গে মিলিত হবেন। তবে নিজের মেজাজের উপর নিয়ন্ত্রণ রাখুন। না হলে সবকিছু নষ্ট হয়ে যেতে পারে। হজমের সমস্যায় ভোগার জন্য শারীরিকভাবে কিছুটা দুর্বলবোধ করতে পারেন। দিনের দ্বিতীয় ভাগটি জন্য অনেকটা ভালো হবে। শুভ দিক পশ্চিম।  

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কর্মক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ পরিবেশ আনন্দ দেবে। প্রতিদ্বন্দ্বীদের পরাজিত করতে পারবেন। মায়ের থেকে আসা সুসংবাদ পারিবারের পরিবেশ আরও আনন্দমুখর করে তুলবে। মানসিক ও শারীরিক অবস্থা খুব ভালো থাকবে। বুদ্ধিদীপ্ত আলোচনায় অংশ নেওয়া ও গভীর পর্যবেক্ষণের জন্য সময়টি আদর্শ। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
এমন ঘটনায় অংশ নেবেন যেগুলি আনন্দ দেবে। সেটি কেনাকাটা, খাওয়া-দাওয়া বা রোমাঞ্চকর খেলাধুলো যাই হোক না কেন। প্রেম নিয়ে অতিমাত্রায় অনুভূতিশীল হয়ে পড়বেন। এটি আপনাকে দুশ্চিন্তাগ্রস্ত ও বিরক্ত করে তুলবে। অনৈতিক কোনো কাজে জড়িয়ে পড়বেন না। যাত্রাযোগ শুভ।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
প্রতিমুহূর্তে মেজাজ বদল হওয়ার জন্য প্রিয়জনদের সঙ্গে সম্পর্কগুলি খারাপ হয়ে যাওয়ার সম্ভাবনা। রাগ ও কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। কর্মক্ষেত্রে বাধার সম্মুখীন হতে পারেন, সুতরাং নতুন কোনো কাজ শুরু করবেন না। ঊর্ধ্বতন, অংশীদার বা প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে কোনোরকম তর্কবিতর্কে জড়াতে যাবেন না। প্রেমযোগ মিশ্র। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
অল্প সময়ে প্রচুর লাভ করার লোভ ত্যাগ করুন, নয়তো সমস্যায় পড়তে পারেন। যাবতীয় আইনি কাজকর্ম থেকে দূরে থাকুন। আর্থিক লেনদেনের বিষয়ে সাবধান থাকুন। আজ আপনার মনঃসংযোগে ব্যাঘাত ঘটতে পারে। প্রেম নিয়ে বিশেষ চিন্তার কিছু নেই। সন্ধ্যেবেলা আপনি শারীরিকভাবে একটু বেশি সক্রিয় থাকবেন। শুভ দিক উত্তর।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১০

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa