ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

কুম্ভের লাল শুভ রং, মকরের নীল

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
কুম্ভের লাল শুভ রং, মকরের নীল ছবি: প্রতীকী

অহেতুক খরচ নিয়ন্ত্রণ করতে হবে। কাউকে আঘাত না দিতে চাইলে কথায় নিয়ন্ত্রণ রাখুন। নয়তো আপনার বদমেজাজ ও মুখের তিক্ত ভাষা প্রিয়জনদের আঘাত করে বসবে। আর্থিক বিষয়ে সাবধানতা অবলম্বন করুন। শারীরিক ও মানসিকভাবে মোটামুটি সুস্থ থাকবেন। প্রেমযোগে শুভ ফলা লাভ। যাত্রাযোগ শুভ।

আজ কেমন যাবে

তারিখ: ১৬/১২/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

অহেতুক খরচ নিয়ন্ত্রণ করতে হবে। কাউকে আঘাত না দিতে চাইলে কথায় নিয়ন্ত্রণ রাখুন।

নয়তো আপনার বদমেজাজ ও মুখের তিক্ত ভাষা প্রিয়জনদের আঘাত করে বসবে। আর্থিক বিষয়ে সাবধানতা অবলম্বন করুন। শারীরিক ও মানসিকভাবে মোটামুটি সুস্থ থাকবেন। প্রেমযোগে শুভ ফলা লাভ। যাত্রাযোগ শুভ।

 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

একবার দুশ্চিন্তার কালো মেঘ কাটিয়ে উঠতে পারলে নতুন উদ্দীপনায় ভরপুর হয়ে উঠবেন। ভাই-বোনদের নিয়ে কোনো অনুষ্ঠানের আয়োজন করতে পারেন অথবা কোথাও ঘুরতে যেতে পারেন। তাদের সঙ্গে হাসি-মজায় দিনটি ভালো কাটাবেন। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা। প্রেম নিয়ে সমস্যা কিছুটা মিটবে।

 

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৫

মিথুন: (২২মে – ২১ জুন)

পারিবারিক অশান্তির কারণে মানসিকভাবে অস্থির বোধ করবেন। সিদ্ধান্তহীনতা ও উদ্দীপনার অভাবে ভুগতে পারেন। প্রিয়জনদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ার সম্ভাবনা। বুকের ব্যথা ভোগাতে পারে। সম্মানহানি হতে পারে এমন কোনো ঘটনায় নিজেকে জড়াবেন না। প্রেমের বিষয়টি নিয়ে সাবধান থাকুন। শুভ দিক উত্তর।

 

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

সন্তানদের শিক্ষা ও স্বাস্থ্য সম্পর্কিত বিষয়গুলি সারাদিন দুশ্চিন্তায় রাখবে। মেজাজ নিয়ন্ত্রণে রাখতে হবে। অসম্পূর্ণ কাজগুলি শেষ করতে পারবেন না। প্রেম নিয়ে অত্যধিক কল্পনা বা দিবাস্বপ্ন দেখতে পারেন। সাহিত্যচর্চার দিকে ঝোঁক বাড়তে পারে। প্রিয়জনদের সঙ্গে কাটানো সময়টি খুব চমকপ্রদ হবে। যাত্রাযোগ শুভ।

 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট) 

শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। অহেতুক খরচ এড়িয়ে চলতে পারবেন। যারা অসুস্থ, তাদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হবে। শত্রুরা পরাজিত হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের থেকে সহযোগিতা পাবেন। প্রেমের ক্ষেত্রে কোনো সুসংবাদ পাওয়ার প্রত্যাশা করতে পারেন। যাত্রাযোগ শুভ।

 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 

প্রেমে গোপনে বাধা হতে পারে। কাছের মানুষরা আপনাকে ঘিরে থাকবেন। বন্ধুবান্ধব ও প্রিয়জনদের সঙ্গে ঘুরতে গেলে ভ্রমণের অভিজ্ঞতা স্মরণীয় হয়ে থাকবে। কেনাকাটা করার সম্ভাবনা। শারীরিক ও মানসিকভাবে তরতাজা থাকবেন। সমাজে আপনার সম্মান বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। শুভ দিক পশ্চিম।

 

শুভ রং : পিঙ্ক, শুভ সংখ্যা : ৫

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

স্বাস্থ্যের দিকে নজর দিন। আচমকা রেগে যেতে পারেন। তাই কথাবার্তা ও মেজাজ নিয়ন্ত্রণে করুন। পরিবারের সদস্যদের সঙ্গে যে কোনোরকম উত্তপ্ত আলোচনা এড়িয়ে চলুন। জল থেকে দূরে থাকুন। খরচ বৃদ্ধির সম্ভাবনা।

 

শুভ রং সবুজ, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

প্রচেষ্টাগুলিতে স্থির লক্ষ্য থাকবে। তবে কিছু পরিস্থিতিতে রেগে যেতে পারেন। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। বিদেশে বসবাসকারী আত্মীয়দের থেকে কোনো সুসংবাদ পাওয়ার আশা রাখতে পারেন। শুভ দিক পশ্চিম।

 

শুভ রং : গেরুয়া, শুভ সংখ্যা : ২১

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

পদোন্নতির সম্ভাবনা। ঊর্ধ্বতনদের সঙ্গে কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গেও আজ আপনি খোলামনে আলোচনা করতে পারেন। ঘর সাজানোর ইচ্ছা প্রবল হবে। বাড়িকে আরও সুন্দর করে সাজিয়ে তুলতে উদ্যোগ নেবেন। কর্মসূত্রে ভ্রমণের সম্ভাবনা।

 

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 

আদর্শ জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। আর্থিক লাভের যোগ। বন্ধু-বান্ধবের সঙ্গে দেখা করে আনন্দ পাবেন এবং তাদের থেকে উপকৃত হওয়ার সম্ভাবনা। ভাইবোন, স্ত্রী অথবা সন্তানের থেকে লাভ হতে পারে। বন্ধুরা আপনাকে কিছু পরামর্শ দিতে পারেন, যেটি নিয়ে ভবিষ্যতে কিছু করার কথা ভাবতে শুরু করবেন।  

 

শুভ রং : নীল, শুভ সংখ্যা :২

 

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 

নানা বিষয় নিয়ে দুশ্চিন্তা আপনাকে ভোগাতে পারে। স্বাস্থ্যজনিত কারণে কষ্ট পেতে পারেন। প্রেম নিয়ে কিছু সমস্যা হতে পারে। পরিবারের সদস্যরা আপনার বিরুদ্ধে যেতে পারেন। আপনাকে তার প্রতিবাদ করতে হবে। হাতে নেওয়া সমস্ত কাজ শেষ নাও হতে পারে। খরচ অপ্রত্যাশিতভাবে বেড়ে যাওয়ার সম্ভাবনা। শুভ দিক দক্ষিণ।

 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

সারাদিন শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। নিজের কাজগুলি দক্ষতার সঙ্গে সময়ের মধ্যে শেষ করতে পারবেন। পরিবারের সদস্যদের সঙ্গে দিনটি আনন্দে কাটাবেন। শুভ দিক উত্তর। প্রেমযোগে মিশ্র ফললাভ।

 

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১


বাংলাদেশ সময়: ০০১২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬

এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa