ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

বৃশ্চিকের যাত্রা শুভ, বৃষের শুভ শিক্ষা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
বৃশ্চিকের যাত্রা শুভ, বৃষের শুভ শিক্ষা প্রতীকী

প্রচুর খরচ হওয়ায় বিরক্ত হবেন। সুতরাং, খরচের বিষয়ে সাবধান থাকুন। প্রেম নিয়ে সতর্ক থাকুন, না হলে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। সহকর্মীদের প্রবল প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হতে পারেন। যা মানসিক বিভ্রান্তির সৃষ্টি করতে পারে। যাত্রাযোগ শুভ।

আজ কেমন যাবে
তারিখ: ১৭/১২/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রচুর খরচ হওয়ায় বিরক্ত হবেন। সুতরাং, খরচের বিষয়ে সাবধান থাকুন।

প্রেম নিয়ে সতর্ক থাকুন, না হলে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। সহকর্মীদের প্রবল প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হতে পারেন। যা মানসিক বিভ্রান্তির সৃষ্টি করতে পারে। যাত্রাযোগ শুভ।  

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
নতুন কাজ হাতে নিতে উদ্বুদ্ধ হয়ে উঠতে পারেন। তবে তাড়াহুড়ো না করে যে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে দু’বার ভাবুন। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি ভালো। দুপুরের পর বা সন্ধ্যের দিকে অবস্থার পরিবর্তন হতে পারে। আর্থিক সংকট দেখা দিতে পারে। কারও কটু কথা আপনাকে আঘাত করতে পারে। শিক্ষা শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন: (২২মে – ২১ জুন) 
প্রেম নিয়ে অতিরিক্ত সংবেদনশীল বা অনুভূতিশীল হয়ে পড়বেন না। জমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলি এড়িয়ে চলুন। মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। স্বাস্থ্যের দিকে নজর দিন। জেদি মানসিকতায় কোনো লাভ হবে না। নমনীয় থাকার চেষ্টা করুন। সন্তানদের বিষয়ে দুশ্চিন্তায় থাকতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
প্রেম বা দাম্পত্য সম্পর্কের বিষয়ে গা-ছাড়া ভাব দেখা দিতে পারে। কাজের সূত্রে প্রচুর ঘোরাঘুরি করতে হবে। কঠোর পরিশ্রমের যথাযথ ফল আপনি আজ পাবেন না। যদিও দুপুরের পর আপনি মানসিক ও শারীরিকভাবে স্বস্তি কিছুটা ফিরে পাবেন। দিনটি আপনি বন্ধু ও পরিবারের সঙ্গে আনন্দে কাটাবেন। যাত্রাযোগে বাধা আছে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
সারাদিন খুব হাসি-খুশি থাকবেন। অফিসে দিনটি ব্যস্ততাময় হবে। জীবিকা ক্ষেত্রে লাভ হবে। তুলনামূলকভাবে অনেক বেশি লোকের সঙ্গে পরিচিত হবেন। জ্ঞান ও ধ্যান-ধারণার আদান-প্রদান হবে। প্রেম ও বৈবাহিক জীবন আনন্দমুখর হয়ে উঠবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালোবাসা আরও গভীর হবে। শুভ দিক উত্তর।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩ 

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রিয়জনদের সঙ্গে দেখা করে আনন্দ পাবেন। বৈবাহিক জীবনের সুখ আরও বেশি আনন্দিত করবে। তবে দুপুরের পর আপনার কথাবার্তা ও ব্যবহারে নিয়ন্ত্রণ রাখা প্রয়োজন। অর্থ নিয়ে সতর্ক থাকুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
বুদ্ধিদীপ্ত আলোচনার প্রতি আকৃষ্ট হতে পারেন। বিবাদ এড়াতে কথা-বার্তায় নিয়ন্ত্রণ রাখা প্রয়োজন। প্রেম নিয়ে কিছু সমস্যা দেখা দিতে পারে। দুপুরের পর সম্ভবত কোনো ভ্রমণের পরিকল্পনা করবেন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
অহেতুক বাকবিতণ্ডা এড়াতে আক্রমণাত্মক মানসিকতা নিয়ন্ত্রণ করুন। এ জাতীয় বিবাদগুলি পারিবারিক পরিবেশ নষ্ট করবে। প্রেমের ক্ষেত্রেও এটি ক্ষতিকর। দুপুরের পর অবস্থার উন্নতি হবে। এতে পারিবারিক পরিবেশ উন্নতি হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
জীবিকা সংক্রান্ত গুরুত্বপূর্ণ বিষয়গুলি নিয়ে কাছের মানুষদের সঙ্গে আলোচনা করতে চাইবেন। তা দিনটিকে সুন্দর করে তুলবে। অতিরিক্ত কাজের চাপে কিছুটা ক্লান্তবোধ করতে পারেন। তবে দুপুরের পর থেকে অবস্থার উন্নতি হবে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।  

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৪১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
নতুন মানুষের সঙ্গে বন্ধুত্ব হবে, যারা ভবিষ্যতে উপকারে আসতে পারেন। প্রত্যাশার থেকেও অনেক বেশি আর্থিক লাভ হতে পারে। আজ আপনার ভ্রমণের যোগ আছে। সরকারি ক্ষেত্রে লাভ হবে। প্রেম নিয়ে কিছুটা সাবধানে থাকতে হবে। অতিরিক্ত কাজকর্মে শারীরিক ক্ষতি হতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
সর্দি ও কাশি অথবা জ্বর- জ্বালায় ভুগতে পারেন। বাজে খরচ হওয়ার সম্ভাবনা। প্রিয়জনদের সঙ্গে মতপার্থক্য, বিচ্ছেদের কারণ হতে পারে। প্রেম নিয়েও সতর্ক থাকুন। তবে দুপুরের পর থেকে এ জাতীয় সমস্যাগুলি থেকে কিছুটা মুক্তি পাবেন। কাজে মনোনিবেশ করতে পারবেন। আর্থিক লাভের সম্ভাবনা। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
প্রেমের চেষ্টা আজ নিরাশ করবে না। পারিবারিক পরিবেশ প্রাণবন্ত থাকবে। সম্ভবত বন্ধু-বান্ধব ও আত্মীয়দের সঙ্গে দেখা করতে পারেন। তবে দুপুরের পর আপনার শারীরিক অবস্থায় কিছুটা পরিবর্তন দেখা দেবে। অতিরিক্ত খাওয়া-দাওয়া করবেন না। অন্যদের প্রতি আক্রমণাত্মক মানসিকতা এড়িয়ে চলুন। শুভ দিক উত্তর।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa