ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

কর্কট ইতিবাচক থাকুন, মেষের অপ্রত্যাশিত খরচের শঙ্কা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
কর্কট ইতিবাচক থাকুন, মেষের অপ্রত্যাশিত খরচের শঙ্কা আজকের রাশিফল

দিনের প্রথমভাগটি খুব কঠিন হবে, যেখানে সুফল পাবেন না। অন্যদিকে শেষভাগটি শান্তি ও খুশির বার্তা বহন করে আনবে। সকালে আপনি সম্ভবত অস্থিরতা, দুশ্চিন্তা ও ক্লান্তিতে ভুগবেন, এর থেকে মুক্তি পাওয়ার জন্য ধ্যান অথবা যোগসাধনা করতে পারেন।

আজ কেমন যাবে
তারিখ- ২২/১২/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
দিনের প্রথমভাগটি খুব কঠিন হবে, যেখানে সুফল পাবেন না। অন্যদিকে শেষভাগটি শান্তি ও খুশির বার্তা বহন করে আনবে।

সকালে আপনি সম্ভবত অস্থিরতা, দুশ্চিন্তা ও ক্লান্তিতে ভুগবেন, এর থেকে মুক্তি পাওয়ার জন্য ধ্যান অথবা যোগসাধনা করতে পারেন। অপ্রত্যাশিত খরচের শঙ্কা আছে। আর্থিক দিক শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আর্থিক দিক থেকে দিনটি লাভজনক। কর্মক্ষেত্রেও দিনটি অসাধারণ হয়ে উঠবে। চাকরিজীবীদের জন্য দিনটি অনুকূল। আজ বেতন বৃদ্ধি ও পদোন্নতির প্রত্যাশা রাখতে পারেন। আপনার স্বাস্থ্য খুব ভালো থাকবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

মিথুন: (২২মে – ২১ জুন)
জীবিকা ক্ষেত্রে আপনি লাভবান হবেন। এছাড়া বিনোদনমূলক কাজেও লিপ্ত হতে পারেন। বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। তবে দুপুরের পর থেকে অবস্থার অবনতি হতে পারে। আপনার শারীরিক ও মানসিক অবস্থার অবনতি হবে। ধ্যান ও যোগ সাধনা করুন, এগুলোও আপনাকে নিশ্চিতভাবেই সাহায্য করবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
সকালের দিকটা একটু সাবধানে থাকার চেষ্টা করুন। তবে হতাশ হবেন না, প্রতিমুহূর্তে অবস্থার উন্নত হবে। হতাশা, ক্রোধ, বিরক্তি অথবা আলস্য যেন আপনাকে ঘিরে না ধরে, সেবিষয়ে খেয়াল রাখুন। ইতিবাচক থাকুন এবং এই মানসিকতা বজায় রেখে জীবন যুদ্ধে এগিয়ে চলুন। প্রিয়জনদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন। নয়তো অহেতুক বিতর্ক আপনার দিনটিকে নষ্ট করে দিতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
দিনটি ছবির মতো সুন্দর হবে। যে কাজ আপনি আজ হাত নেবেন, সেটিতেই সাফল্য পাবেন। বেতন বৃদ্ধি ও পদোন্নতির আশা রাখতে পারেন। বিদেশ যাত্রার স্বপ্ন পূরণের ডাক পেলেও পেতে পারেন। সুস্বাস্থ্য বজায় থাকবে। প্রিয়জনদের সঙ্গে বিনোদনে মেতে উঠবেন। দিনটি আপনার জন্য সৌভাগ্যময়। আর্থিক যোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
জীবিকা ক্ষেত্রে আজ আপনার প্রচুর লাভ হওয়ার সম্ভাবনা আছে। ভালো কাজ করে আপনি আপনার ঊর্ধ্বতনদের খুশি করতে পারবেন। ফলস্বরূপ, পদোন্নতি বা বেতনবৃদ্ধির আশা রাখতে পারেন। বাড়ির পরিবেশ সারাদিন সহজ সরল ও সুন্দর থাকবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
নক্ষত্রদের কৃপায়, দিনের প্রথমভাগে আপনি যথেষ্ট আনন্দ ও সন্তুষ্টি লাভ করবেন। দিনটি আপনার অনুকূলে হওয়ায়, আজ বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। তবে নিজের লক্ষ্যে স্থির থাকতে হবে, নয়তো অবস্থার অবনতি হতে পারে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে, যা মানসিকভাবে আপনাকে অস্থির করে তুলবে। আত্মীয়দের সঙ্গে আপনার মতবিরোধ দেখা দিতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২০

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
নিজের মেজাজ ও কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখতে পারলেই আপনি সহজেই এটি নিশ্চিত করতে পারবেন। প্রিয়জনদের সামনে কটূক্তি করবেন না। নয়তো তারা রেগে যেতে পারেন। বাগবিতণ্ডার সৃষ্টি হতে পারে, এমন পরিস্থিতি এড়িয়ে চলুন। ছোটোখাটো সমস্যা ও বিবাদে না জড়িয়ে, নিজের স্বাস্থ্যের দিকে নজর দিন। কারণ এই সময় স্বাস্থ্যের যত্ন নেওয়া প্রয়োজন। যদি আপনার ব্যবহার নম্র হয় এবং আপনি নিজেকে শান্ত রাখতে পারেন, তাহলে দিনের শেষভাগে অবস্থার উন্নতি হবে। যাত্রা শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আপনার জন্য উজ্জ্বল হবে। আপনি আজ অনুভূতিশীল থাকবেন। তবে যদি বাস্তবের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারেন, তাহলে এটি আপনাকে খুব বেশি প্রভাবিত করতে পারবে না। মানসিক ও শারীরিকভাবে আপনি খুব ভালো অবস্থায় থাকবেন। তবে দুপুরের পর সতর্ক থাকতে হবে। দেখবেন যাতে আক্রমণাত্মক মানসিকতা আপনার শরীর, মন ও আত্মার মৈত্রীকে নষ্ট করে না দেয়। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
নিজেকে শান্ত ও সুস্থির রাখুন। এভাবে যদি আপনি কোনো দিন শুরু করেন, তাহলে আপনার সুন্দর অনুভূতিগুলো বজায় থাকবে এবং আপনার দুশ্চিন্তা দূর হবে। খরচের দিকে খেয়াল রাখুন। নক্ষত্রদের কুপ্রভাবে, ছাত্রছাত্রীদের জন্য দিনটি খুব কঠিন হয়ে উঠতে পারে। সাফল্য নাও পেতে পারেন। তবে বিকেল থেকে পরিস্থিতির উন্নতি হতে শুরু করবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কর্মক্ষেত্রে নিজের কর্মদক্ষতা সফল্য এনে দেবে। কাজে সাফল্য পাবেন। সামাজিক ক্ষেত্রে আপনার বিশেষ প্রতিপত্তি লাভের সম্ভাবনা আছে। আজ আপনি অপ্রত্যাশিত সম্মান বৃদ্ধির আশা রাখতে পারেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
যদি আপনি আপনার রাগ নিয়ন্ত্রণে রাখতে পারেন। অন্যথায়, পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। পরিবারে এ জাতীয় বিবাদগুলো আপনাকে মানসিকভাবে অস্থির ও অধৈর্য করে তুলতে পারে। বুদ্ধিদীপ্ত আলাপ আলোচনা বা বিতর্কগুলি আজ এড়িয়ে চলার চেষ্টা করুন। খরচের বিষয়ে নজর দেওয়া উচিত। শুভ দিক পশ্চিম।

শুভ রং : আকাশী, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa