ঢাকা, সোমবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

মেষের কর্মক্ষেত্রে কাজের চাপ, কন্যা মেজাজ নিয়ন্ত্রণে রাখুন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
মেষের কর্মক্ষেত্রে কাজের চাপ, কন্যা মেজাজ নিয়ন্ত্রণে রাখুন আজকের রাশিফল

নিয়মের বাইরে বেরিয়ে জীবনকে দেখতে শুরু করুন। দেখবেন সবকিছু বেশ সুন্দর দেখাবে। কর্মক্ষেত্রে কাজের চাপ থাকতে পারে। সম্ভব হলে কাজ থেকে আজ ছুটি নিন।

আজ কেমন যাবে
তারিখ- ২৪/১২/২০১৬

মেষ: (২১ মার্চ -২০ এপ্রিল)
নিয়মের বাইরে বেরিয়ে জীবনকে দেখতে শুরু করুন। দেখবেন সবকিছু বেশ সুন্দর দেখাবে।

কর্মক্ষেত্রে কাজের চাপ থাকতে পারে। সম্ভব হলে কাজ থেকে আজ ছুটি নিন। একান্তই তা সম্ভব না হলে কাজের শেষে হাসি-মজার জন্য কিছু সময় বের করার চেষ্টা করুন। প্রেম যোগে শুভ ফল।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬১

বৃষ: (২১ এপ্রিল-২১ মে)
কথাবার্তা ও মেজাজকে নিয়ন্ত্রণ করুন এবং পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ যতদূর সম্ভব এড়িয়ে চলুন। প্রেম নিয়ে সংবেদনশীল হয়ে পড়বেন। চিন্তাগুলোকে সঠিক পথে পরিচালনা করুন। বেশি খরচ হয়ে যাওয়ায় আজ আপনি অর্থ কষ্টে ভুগতে পারেন। শুভ দিক উত্তর।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯১

মিথুন: (২২মে-২১ জুন)
দিনটিতে গ্রহ-নক্ষত্রদের মিশ্র প্রভাব থাকবে। দিনটি দু’ভাগে বিভক্ত। একটি খুবই অনুকূল এবং অপরটি তেমন নয়। বুদ্ধিদীপ্ত ও ব্যবসা সম্পর্কিত বিষয়গুলোতে অংশ নেওয়ার জন্য সময় ভালো। প্রেমের ক্ষেত্রে যথেষ্ট সফল হয়ে উঠতে পারেন। ভাবনার অন্তর্দৃষ্টি দেখে অন্যরা প্রভাবিত হতে বাধ্য হবেন। সৃজনশীল কাজকর্মকে আজ প্রাধান্য দেওয়া উচিত। যাত্রা যোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১৮

কর্কট: (২২ জুন-২২ জুলাই)
আজকের দিনটি আনন্দময় ঘটনাবলীতে ভরপুর। প্রেমিক-প্রেমিকা বা দম্পতিরা আজ শান্তি ও আনন্দ পাবেন। উজ্জ্বল নক্ষত্রগুলোর আনুকূল্য পাবেন। সবক্ষেত্রেই আজ আপনি সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে ও আর্থিক দিকে সুফল পাওয়ার আশা রাখতে পারেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৭২

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  
সৌভাগ্য, বৈবাহিক জীবনে সুখ ও প্রেম অপেক্ষা করছে। দিনটি রোমাঞ্চকর কাটবে। সুস্বাদু খাওয়া-দাওয়া আপনার রসনার তৃপ্তি ঘটাবে। যাবতীয় সৌভাগ্য ও সুসময়কে উপভোগ করুন। চমকপ্রদ কারও সঙ্গে আজ আপনার দেখা হতে পারে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  
মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। কোনো আইনি কাজ করতে হতে পারে, যেজন্য আপনাকে আদালতেও যেতে হতে পারে। সাবধানে থাকুন। আজ কেউ কোনো খারাপ মন্তব্য করতে পারেন, তার জবাব দিতে যাবেন না। প্রেম ও দাম্পত্যে মতবিরোধ এড়িয়ে চলুন। স্বাস্থ্যহানী ও প্রিয়জনদের কাছে অসম্মানিত হওয়ার সম্ভাবনা আছে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ২৯

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
পরিবার ও বন্ধুদের সঙ্গে আনন্দে কাটাবেন দিনটি। প্রিয়জনের সঙ্গে প্রাণের কথা, সুস্বাদু খাওয়া-দাওয়া ও বিনোদনে মগ্ন থাকবেন। প্রেমযোগ যথেষ্ট ভালো থাকবে এবং আপনি এক বিরল মানসিক শান্তি উপভোগ করবেন। যদি কোথাও ভ্রমণের পরিকল্পনা করেন, সেটি খুবই আনন্দদায়ক হবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩১

বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
যে পরিমাণ পরিশ্রম আজ আপনি করবেন, সে তুলনায় ফল কম পাবেন অথবা দেরিতে ফল পাবেন। আশাহত হবেন না, পরিশ্রম করে যান। সিদ্ধান্ত নিতে কিছুটা বিভ্রান্তও বোধ করতে পারেন। আপাতত তা মাথা থেকে সরিয়ে দিয়ে পরিবার ও বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটালে আপনি আনন্দ পাবেন। প্রেম যোগে শুভ ফল পাবেন। যাত্রা যোগে বাধা।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৮

ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
ভ্রাতৃসুলভ ভালোবাসা প্রদর্শন করতে হবে। বিভিন্ন কথাবার্তার মাঝখানে মাথায় কোনো নতুন ব্যবসার ভাবনা চলে আসতে পারে। যাবতীয় কথাবার্তা থেকেই আজ আপনি লাভবান হবেন। প্রেম অনুভূতি অনুভব করতে পারবেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা:  ৩১

মকর: (২২ ডিসেম্বর- ২০ জানুয়ারি)  
সিদ্ধান্তহীনতা ও অনিশ্চয়তায় ভুগবেন। সম্ভবত দু’টি বিষয়ের মধ্যে কোনটিকে বেছে নেবেন তা নিয়ে বিভ্রান্ত হয়ে যাবেন। যে বিষয় দু’টির মধ্যে আকাশ-পাতাল পার্থক্য। বিষয়গুলোতে খুব বেশি সংবেদনশীল হয়ে পড়বেন না। মায়ের সঙ্গে সময় কাটালে ভালো বোধ করবেন। প্রেমের বিষয়ে সিদ্ধান্ত এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। যাত্রা যোগে বাধা।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১৫

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
উচ্চমানের, চিন্তাভাবনা ও মধুর কথাবার্তায় আপনি অন্যদের প্রভাবিত করবেন। যে বিষয়গুলোতে সংবেদনশীলতার প্রয়োজন সেগুলোতে আপনি যথেষ্ট সংবেদনশীল থাকবেন। মানুষের সঙ্গে যোগাযোগ ও কথাবার্তা বাড়াবেন এবং মুখের মিষ্টি কথায় সবার মন জয় করবেন। প্রেমের ক্ষেত্রে আশানুরূপ ফল যদি খুব মসৃণভাবে নাও আসে তাতে হতাশ হবেন না, অবস্থার উন্নতি হবে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬১

মীন: (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ)
জীবনের প্রতিটি ক্ষেত্রে আপনি হাসি-মজা ও সন্তুষ্টিতে ভরপুর থাকবেন। নিজের প্রচেষ্টাগুলো খুব বুদ্ধিমত্তার সঙ্গে দেখাতে পারবেন। ব্যবসায়ীরা নতুন কোনো পরিকল্পনা করতে পারেন। প্রেমের চেষ্টা ফলপ্রসূ হবে। বিভিন্ন মানুষের সঙ্গে কথাবার্তা ও যোগাযোগ আপনাকে লাভবান করবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৪১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa