ঢাকা, বৃহস্পতিবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

সৃজনশীলে সফলতা মেষের, ধর্মের কাজ মীনের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
সৃজনশীলে সফলতা মেষের, ধর্মের কাজ মীনের আজকের রাশিফল

সৃজনশীলতাকে দুনিয়ার সামনে তুলে ধরবেন। সাহিত্যিক, অভিনেতা অথবা নৃত্যশিল্পীদের শুভ ফল লাভ হবে। প্রিয়জনদের দ্বারা প্রশংসিত হবেন। ব্যবসা শুরু করার জন্য আপনি সক্রিয় অংশীদার খুঁজে পাবেন। কোনো সিনেমা দেখতে যেতে পারেন। করতে পারেন মজা। প্রেমযোগ মঙ্গলময়।

আজ কেমন যাবে
তারিখ- ২৬/১২/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
সৃজনশীলতাকে দুনিয়ার সামনে তুলে ধরবেন। সাহিত্যিক, অভিনেতা অথবা নৃত্যশিল্পীদের শুভ ফল লাভ হবে।

প্রিয়জনদের দ্বারা প্রশংসিত হবেন। ব্যবসা শুরু করার জন্য আপনি সক্রিয় অংশীদার খুঁজে পাবেন। কোনো সিনেমা দেখতে যেতে পারেন। করতে পারেন মজা। প্রেমযোগ মঙ্গলময়।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কোনো বিষয়ে সমস্যা রাগ ও বিরক্তির রূপ নিতে পারে। প্রেমে সফলতার ফলে মানসিক শান্তি পাবেন। অনৈতিক কাজকর্ম থেকে দূরে থাকুন। নেতিবাচক ব্যবহার কাউকে আঘাত করতে পারে। তিক্ত ভাষা ব্যবহার করবেন না। পরিবারে আজ কোনো শুভ অনুষ্ঠান হতে পারে, যার জন্য খরচ বাড়ার সম্ভাবনা আছে। শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৫

মিথুন: (২২মে – ২১ জুন)
বুদ্ধিদীপ্ত প্রকল্প শুরু করার জন্য দিনটি ভালো। সৃজনশীলতা আপনার মধ্যে বিপুলভাবে ধরা পড়বে। আপনি শিল্পকলা ও সাহিত্যের ক্ষেত্রে ভালো ফল করবেন। সৃজনশীলতার ক্ষুধা মেটাতে আপনি শিল্পকলার প্রদর্শনী করতে পারেন অথবা বই পড়তে পারেন। সরকারি বিষয়গুলোতে আজ আপনি জটিলতার সম্মুখীন হতে পারেন। আলস্য ও বিরক্তির কারণে আপনার স্বাস্থ্য আজ খুব ভালো থাকবে না। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
অন্যকে সাহায্য করে আনন্দ পাবেন। চারপাশের লোকেরা এর জন্য আপনার প্রশংসা করবেন। আজ আপনার লক্ষ্য হবে, হাতের কাজগুলো সফলভাবে শেষ করা এবং ঊর্ধ্বতন ব্যক্তিকে খুশি করা। পদোন্নতিরও সম্ভাবনা আছে। ব্যবসা সূত্রে ভ্রমণের সম্ভাবনা আছে। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

  সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 
দিনটি অসংখ্য সুযোগে ভরপুর। কাজে সাফল্য আসবে। ঊর্ধ্বতনরা খুশি হবেন। যারা বিয়ের বন্ধনে বাঁধা পড়তে চান, তাদের জন্য নক্ষত্ররা আজ উজ্জ্বল। মনের মানুষটিকে আজ খুঁজে পাবেন। সামাজিক জীবন আজ খুব ভালো হবে। সন্ধ্যাবেলা কোনো মনোরম স্থানে ঘুরতে যেতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

  কন্যা: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
বদমেজাজ ও রুক্ষ কথার জন্য অনেক সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। ব্যবসায় খারাপ সময়ের মধ্য দিয়ে যেতে পারেন। কর্মক্ষেত্রে মতবিরোধ এড়িয়ে চলার চেষ্টা করুন। কোনো আইনি বিষয় অথবা আদালত সংক্রান্ত বিষয়ে কাজ করার সময়ে খুব সাবধানে থাকুন। ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে সম্পর্ক খারাপ করে ফেলতে পারেন। প্রেমের ক্ষেত্রে সাবধান থাকুন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২

  তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
প্রগতিশীল চিন্তা ও সামাজিকতা প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক ভালো করবে। আর্থিক লাভ ও লাভজনক ব্যবসার সম্ভাবনা আছে। আর্থিক লাভের প্রত্যাশা রাখতে পারেন। এটি নিশ্চিতভাবে মানসিক আনন্দ দেবে। যে সুসংবাদগুলোর অপেক্ষা করছিলেন, আজ সেগুলো কাছে আসবে। বিবাহিত দম্পতিরা বৈবাহিক জীবনের শান্তি খুঁজে পাবেন। প্রেমযোগ শুভ। এই সুন্দর সময়টিকে কাজে লাগান। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অবস্থা ভালো থাকলেও খরচ বৃদ্ধি পেতে পারে। কাছের মানুষদের সঙ্গে দেখা, সাক্ষাৎ করলে লাভবান হবেন। পরিবার ও বন্ধুরা, পক্ষে থাকবেন এবং সাহায্য করবেন। দাঁতের ব্যথা ও চোখের সমস্যায় ভুগতে পারেন। ভালো খাবার ও মিষ্টি কথা আপনার জন্য বিস্ময় সৃষ্টি করতে পারে। যাত্রাযোগে বাধা আছে। প্রেম যোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
যে প্রকল্পেই কাজ করুন, সাফল্য নিশ্চিত। ব্যবসার ক্ষেত্রেও আপনি যা করবেন তাতেই জয়লাভ করবেন। বন্ধু ও পরিবারের সঙ্গে দেখা করা, তাদের সঙ্গে আনন্দ উৎসব করা, এসবেরই আজ প্রবল সম্ভাবনা আছে। সামাজিক স্বীকৃতির সঙ্গে আর্থিক লাভেরও সম্ভাবনা আছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
কোনো বুদ্ধিদীপ্ত কাজে লিপ্ত হতে পারেন। তবে সেটি সীমা ছাড়িয়ে যেন বিতর্কে রূপ না নেয় সেদিকে খেয়াল রাখতে প্রেম নিয়ে একটু বেশি সংবেদনশীল ভ্রমণের সম্ভাবনা আছে। আর্থিকযোগ শুভ।
 
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কিছু পরিস্থিতি আসতে পারে যেখানে আপনি খুব উদার ও উদ্দীপিত বোধ করবেন। এটি আপনাকে নতুন কোনো কাজ শুরু করতে এবং সেটিতে ভালো ফল না পাওয়া পর্যন্ত লেগে থাকতে উদ্বুদ্ধ করবে। আর্থিক বিষয়গুলোকে সুবিন্যস্ত করার জন্য এটি ভালো সময়। শুভ দিক উত্তর। প্রেমের প্রস্তাবে সফল হবেন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আর্থিক বিষয়গুলো খুব বুদ্ধিমত্তার সঙ্গে সামলাতে পারবেন। প্রেমের সফলতা খুব আনন্দিত ও হাসিখুশি রাখবে। বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে আনন্দে কাটবেন। ঘুরতে যাওয়ার পরিকল্পনাটি খুব ভালো হবে। ধর্মীয় কাজে কিছু সময়ের জন্য ব্যস্ত থাকবেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa