ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

কুম্ভের সবুজ শুভ, মীনের লাল

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
কুম্ভের সবুজ শুভ, মীনের লাল আজকের রাশিফল

স্বাস্থ্য ও ভাগ্যের ক্ষেত্রে দিনটি মোটামুটি। অত্যধিক পরিশ্রমের প্রয়োজন আছে এমন কাজ এড়িয়ে চলুন। আজ আপনি এর জন্য প্রস্তুত নন। তবে আপনি কোনো কঠিন পরীক্ষা থেকেই পালাতে পারবেন না।

আজ কেমন যাবে
তারিখ: ২৯/১২/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
স্বাস্থ্য ও ভাগ্যের ক্ষেত্রে দিনটি মোটামুটি। অত্যধিক পরিশ্রমের প্রয়োজন আছে এমন কাজ এড়িয়ে চলুন।

আজ আপনি এর জন্য প্রস্তুত নন। তবে আপনি কোনো কঠিন পরীক্ষা থেকেই পালাতে পারবেন না। অবশ্য সেই পরিশ্রমের জন্যে যথাযথ পারিশ্রমিকও আপনি পেয়ে যাবেন। স্বাস্থ্য ও খরচের দিকে নজর দিন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
স্বাস্থ্য সন্তোষজনক অবস্থায় থাকবে না। এটি আপনার বিরক্তির কারণ হতে পারে। শরীরের কারণে কঠোর পরিশ্রম করা থেকে আপনি বিরত থাকবেন না। কাজে এতটাই মগ্ন হয়ে যাবেন যে অসুস্থতাকে ভুলে যাবেন। কিন্তু আপনার ঊর্ধ্বতনদের কাছে ব্যাপারটি ভালো নাও লাগতে পারে। অসুস্থতার জন্য আপনার কাজের দক্ষতা কিছুটা কমে যাবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৯

মিথুন: (২২মে – ২১ জুন)
ব্যবসায়িক দিক থেকে দিনটা খুব একটা ভালো যাবে না। স্বাস্থ্যের দিকে কিছুটা অনিশ্চয়তা থাকতে পারে। দুর্ঘটনা ঘটতে পারে। তাই, ঝুঁকি আছে এমন পরিস্থিতি এড়িয়ে চলুন। তবে দিনটিতে কিছু ইতিবাচক দিকও আছে। ব্যবসাসূত্রে যাত্রা ভবিষ্যতে আপনাকে লাভের মুখ দেখাতে পারে। আপনার ঊর্ধ্বতনরা কাজে খুশি হবেন।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
দিনটি খুবই ব্যস্ততার মধ্যে কাটবে। যদিও আজ আপনি কর্মক্ষেত্রে, বাড়িতে ও সমাজে সব জায়গায়ই সাফল্য পাবেন। তবে ব্যস্ততার কারণে সেই সাফল্যের আনন্দটি উপভোগ করার জন্য আপনার হাতে পর্যাপ্ত সময় থাকবে না। আপনি যদি কোনো বিশেষ সঙ্গীর খোঁজে থাকেন, আজ তার দেখা পেতে পারেন। স্ত্রী, সন্তানদের কাছ থেকে অনেকটা ভালোবাসা পাবেন যা আপনাকে গর্বিত করবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯২

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
শরীর সামান্য ভোগাতে পারে। আপনার মানসিক শান্তি খুব একটা থাকবে না। কোনো দুর্ঘটনার মুখে পড়তে পারেন। তাই সাবধানতা অবলম্বন করুন। অন্যের সঙ্গে কথা বলার সময় আপনি এমন কিছু অযৌক্তিক কথা বলতে পারেন যেটি ঝগড়ায় রূপ নিতে পারে। রক্ত চাপজনিত সমস্যায় ভুগতে পারেন এবং আপনার ধৈর্য শক্তি কিছুটা কম থাকতে পারে। আইনি বিষয়গুলি নিয়ে সতর্ক থাকুন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
আপনি শারীরিক ও মানসিকভাবে সবল বোধ করবেন। যেসব কাজে উদ্ভাবনী শক্তি লাগে এবং চিরাচরিত প্রথার বাইরে বেরিয়ে নতুনভাবে ভাবার প্রয়োজন হয় সেসব কাজের জন্য আপনিই উপযুক্ত লোক। আপনার অটল আদর্শগুলি লক্ষ্য পূরণে সহায়তা করবে। আপনি ও আপনার প্রিয়জনরা একে অপরের সঙ্গ উপভোগ করবেন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৬

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
আপনার মিষ্টি কথায় প্রভাবিত হয়ে সবাই আপনাকে অনুসরণ করতে বাধ্য হবে। স্বভাবসিদ্ধভাবে না হলেও আপনার কথা ভীষণভাবে সাহায্য করবে। পরিবারের কাছ থেকে স্নেহ ও ভালোবাসা পাবেন। তারা আপনার সঙ্গ উপভোগ করবে। আর্থিক লাভের সম্ভাবনা। আজ স্বাস্থ্য নিয়ে চিন্তার কোনো কারণ নেই। শুভ দিক দক্ষিণ।

শুভ রং :  হলুদ, শুভ সংখ্যা : ৩৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
স্বাস্থ্য ভালো থাকবে। বন্ধুবান্ধব ও প্রিয়জনদের সাঙ্গে গঠনমূলক কথাবার্তা হবে। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কোনো মনোমুগ্ধকর স্থানে বেড়াতে যেতে পারেন। আপনার উন্নতিতে আপনার পরিজনরা উপকৃত হবেন। শিল্পকলায় বিশেষভাবে আকৃষ্ট হবেন ও বিভিন্ন বিষয়ে অতি মাত্রায় অনুভূতিশীল হয়ে উঠবেন। আপনার দেহ, মন ও আত্মার জন্য দিনটি শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬১

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আপনি মানসিক অশান্তিতে ভুগবেন। ভুল করছেন না ঠিক করছেন তা নিয়ে দ্বিধায় পড়বেন? দুশ্চিন্তা ও সন্দেহ আপনার মানসিক সমস্যা বাড়াবে। আপনার কথাবার্তা অন্যের দুঃখের কারণ হতে পারে। পরিবারের কোনো সদস্য, বিশেষত কোনো নারীর সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। তাই সাবধানে থাকা উচিৎ। আপনাকে অপমানও সহ্য করতে হতে পারে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
আপনি অপমান ও অস্বস্তির সম্মুখীন হতে পারেন। যা কিছু নতুন করে শুরু করতে চাইবেন তা মনের মতো নাও হতে পারে। সন্তানদের শিক্ষা, স্বাস্থ্য ও ভবিষ্যতের জন্য আজ আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার নিজের স্বাস্থ্যও চিন্তার কারণ হতে পারে যা আপনার বিরক্তি আরও বাড়িয়ে তুলবে। স্ত্রীর স্বাস্থ্য ভোগাবে। তবে ছাত্রদের জন্য দিনটি মোটামুটি, পরিশ্রম করলে আরও ভালো হবে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
শারীরিক ও মানসিক দু’দিক দিয়েই আপনি ভালো থাকবেন। আপনার মধ্যে একটি খুশি ভাব লক্ষ্য করা যাবে। পরিকল্পনা মাফিক সব কাজ ঠিকঠাকভাবে সম্পন্ন করতে পারবেন। আগে করা বিনিয়োগগুলি থেকে ভালো ফল পাবেন। বাবা-মার সূত্রে লাভের যোগ রয়েছে। গত কয়েকদিনে যদি আপনার সময় ভালো না গিয়ে থাকে তবে আজকের দিনটি আপনার জন্য সুসময় ফিরিয়ে আনবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটাবেন। শারীরিক ও মানসিক উভয় ক্ষেত্রেই শান্তি বজায় থাকবে। আর্থিক দিক দিয়েও দিনটি লাভজনক হবে। আপনি আত্মবিশ্বাসী থাকবেন এবং আপনার ইতিবাচক মনোভাব বজায় থাকবে। আপনার কাজ প্রশংসা পাবে। বিবাদ এড়িয়ে চলুন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa