ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

ধনুর প্রমোদভ্রমণ যোগ, কর্কটের দুর্ঘটনাপ্রবণ দিন

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
ধনুর প্রমোদভ্রমণ যোগ, কর্কটের দুর্ঘটনাপ্রবণ দিন আজকের রাশিফল

ক্লান্ত মস্তিষ্কপ্রসূত দুশ্চিন্তা আপনাকে আষ্টেপৃষ্ঠে বেঁধে রাখবে। শারীরিক পরিশ্রম ও আলস্য নানারকম সমস্যায় ফেলবে। পদস্থদের সঙ্গে কাজ করার সময় সতর্ক থাকুন। সারাদিন সন্তানদের নিয়ে দুশ্চিন্তায় থাকবেন। প্রেমযোগ মিশ্র।

আজ কেমন যাবে
তারিখ: ৩০/১২/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
ক্লান্ত মস্তিষ্কপ্রসূত দুশ্চিন্তা আপনাকে আষ্টেপৃষ্ঠে বেঁধে রাখবে। শারীরিক পরিশ্রম ও আলস্য নানারকম সমস্যায় ফেলবে।

পদস্থদের সঙ্গে কাজ করার সময় সতর্ক থাকুন। সারাদিন সন্তানদের নিয়ে দুশ্চিন্তায় থাকবেন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সব ধরনের কাজ অতি সহজেই করতে সক্ষম হবেন। এটি আপনাকে বিশেষ আনন্দ দেবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন ব্যক্তিরা কাজে খুশি হবেন। পরবর্তীকালে আপনার পদোন্নতিও হতে পারে। গুরুজনেরা আপনাকে আশীর্বাদ করবেন। আর্থিক লাভের সম্ভাবনা। পারিবারিক জীবন প্রাণবন্ত থাকবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন: (২২মে – ২১ জুন)
আপনি সামাজিক, কর্মক্ষেত্র ও অন্য সব ক্ষেত্রে সুফল পেতে পারেন। যারা বিয়ের জন্য আদর্শ জীবন সাথী সন্ধান করছেন, তাদের কাজ কিছুটা সহজ হবে। ভ্রমণের সম্ভাবনা। গৃহে কোনো একটি শুভকাজ সম্পন্ন হতে পারে। প্রেমযোগে বাধা আছে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পারিবারিক অশান্তি হতাশার কারণ হতে পারে। বুঝে কথা বলা উচিত। ক্রোধ দমন করুন। দিনটি দুর্ঘটনাপ্রবণ। সুতরাং সাবধানতা অবলম্বন করুন। শরীর স্বাস্থ্যের অবনতি হতে পারে। খরচ বেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
শারীরিক ও মানসিকভাবে আপনি প্রাণবন্ত থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় ভালো কাটবে। প্রিয়জনের কাছ থেকে উপহার পাওয়ার সম্ভাবনা। কোনো সুসংবাদও পেতে পারেন। একটি প্রমোদ ভ্রমণের যোগ। আর্থিকযোগ মিশ্র।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
আত্মবিশ্বাসে ঘাটতি থাকতে পারে। ফলস্বরূপ, যে কোনোরকম সিদ্ধান্ত নিতে অসুবিধা হবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে অথবা নতুন কোনো প্রকল্প হাতে নেওয়া থেকে বিরত থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে ঝগড়াঝাটির সম্ভাবনা। নমনীয় দৃষ্টিভঙ্গি বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
ভাইবোনদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় থাকবে। বন্ধু ও আত্মীয়দের সঙ্গে দেখা করতে যেতে পারেন। সমস্ত কাজে সফল হওয়ার সম্ভাবনা আছে। আর্থিক লাভেরও যোগ। সমাজে কাঙ্ক্ষিত সম্মান অর্জন করবেন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং :  হলুদ, শুভ সংখ্যা : ৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
যে কোনোরকম সিদ্ধান্ত নিতে আপনার অসুবিধা হবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে অথবা নতুন কোনো প্রকল্প হাতে নেওয়া থেকে বিরত থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার ঝগড়াঝাটির সম্ভাবনা। নমনীয় দৃষ্টিভঙ্গি বজায় রাখার পরামর্শ।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
শারীরিক ও মানসিকভাবে প্রাণবন্ত থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় ভালো কাটবে। প্রিয়জনের কাছ থেকে উপহার পাওয়ার সম্ভাবনা। কোনও সুসংবাদও পেতে পারেন। একটি প্রমোদ ভ্রমণের যোগ রয়েছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
পারিবারিক অশান্তি আপনার হতাশার কারণ হতে পারে। বুঝেশুঝে কথা বলা উচিত। ক্রোধ দমন করুন। দিনটি দুর্ঘটনাপ্রবণ। সুতরাং সাবধানতা অবলম্বন করুন। শরীর স্বাস্থ্যের অবনতি হতে পারে। খরচ বেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
সামাজিক, কর্মক্ষেত্রে ও অন্য সব ক্ষেত্রে সুফল পেতে পারেন। যারা বিয়ের জন্য আদর্শ জীবন সাথী সন্ধান করছেন, তাদের কাজ কিছুটা সহজ হবে। ভ্রমণের সম্ভাবনা আছে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার কাজে খুশি হবেন। পদোন্নতিও হতে পারে। গুরুজনেরা আশীর্বাদ করবেন। আর্থিক লাভের সম্ভাবনা। পারিবারিক জীবন প্রাণবন্ত থাকবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa