ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

রাশিফল

গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিবেন না মীন, মিথুনের খ্যাতি অর্জন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৭
গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিবেন না মীন, মিথুনের খ্যাতি অর্জন রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ২৮/০১/২০১৭

 


মেষ মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো নাও হতে পারে। ঊর্ধ্বতন ও প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় এড়িয়ে চলুন।

কর্মসূত্রে দূরে কোথাও যাত্রা করতে হতে পারে। প্রেম নিয়ে প্রাথমিক কিছু সমস্যার উন্নতি হবে। শুভ দিক পশ্চিম

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬

বৃষ বৃষ: (২১ এপ্রিল- ২১ মে)
অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে। পদোন্নতিও হতে পারে। কর্মব্যস্ত দিনের শেষে কোথাও বেড়াতে যেতে পারেন। প্রেম নিয়ে অতিরিক্ত আবেগ প্রবণ হয়ে পড়বেন না।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯

মিথুন মিথুন: (২২মে-২১ জুন)
বিভিন্ন ক্ষেত্রে নাম, যশ অর্জন করবেন। দিনের শেষভাগে সাবধানতা অবলম্বন করতে হবে। আদালত সংক্রান্ত বিষয়ে কাজ করার সময় সাবধান থাকুন। সাবধানে গাড়ি চালান। কারণ আজ আপনার দুর্ঘটনার যোগ আছে।
শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮

কর্কট কর্কট: (২২ জুন-২২ জুলাই)
প্রেম নিয়ে মন-মেজাজ ভালো থাকবে না। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে কিছু মতবিরোধও হতে পারে। তবে পরিণত মানসিকতার সাহায্যে এটিকে এড়িয়ে যাওয়া যায়। বন্ধুদের সঙ্গে ঝগড়াবিবাদ মিটিয়ে নিন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৭

সিংহ সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  
মেজাজ খারাপ করে গৃহের শান্তিপূর্ণ পরিবেশটিকে নষ্ট করবেন না। মোটের উপর সবকিছুই আজ খুব প্রাণবন্ত থাকবে। তাই নিজের মেজাজের উপর এবং কথার উপর নিয়ন্ত্রণ রাখুন। সেইসব বন্ধুদের সঙ্গে আজ দেখা করুন যাদের সঙ্গে আপনার দেখা সাক্ষাৎ প্রায় হয়ই না। প্রেম যোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২

কন্যা কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  
পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার সময় সীমা অতিক্রম করবেন না। প্রেম বা দাম্পত্য সমস্যা ঘিরে পরিস্থিতিকে অপ্রীতিকর হতে দেবেন না। সন্ধ্যার দিকে কিছু অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে। শুভ দিক উত্তর।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
আর্থিক লাভের সম্ভাবনা আছে। তবে নতুন কাজ শুরু করার জন্য নক্ষত্ররা আজ অনুকূল নয়। জমি ও সম্পত্তি সংক্রান্ত কাজগুলোকে পিছিয়ে দিন। প্রেম বা দাম্পত্য নিয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না। শুভ দিক পশ্চিম

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
ক্রমবর্ধমান ব্যয় মানসিকভাবে ভারাক্রান্ত করে তুলবে। তবে সন্ধ্যার দিকে আপনি অর্থের সংস্থান করতে পারবেন। চাকরিজীবীরা পরিশ্রমের যথাযথ ফল পাবেন। ছাত্রদের ক্ষেত্রেও একই কথা বলা যায়। পড়াশোনার ক্ষেত্রে তাদের দিনটি সহজ হবে। প্রেম যোগ আজকের দিনে খুব স্পষ্ট নয়।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৮

ধনু ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
হাসিখুশি ও চনমনে মেজাজে দিনটি ভালো হয়ে উঠবে। সঞ্চয় করে ভবিষ্যৎকে সুনিশ্চিত করার জন্য সময়টি খুব ভালো। লক্ষ্যে স্থিরতা, মানসিক দৃঢ়তা এবং আত্মবিশ্বাস কাজে সাফল্য পেতে সাহায্য করবে। চাকরিজীবীরা ছাড়া ছাত্ররাও আজ ভালো ফল পাবেন। প্রেম যোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৪

মকর মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)  
শুভ গ্রহগুলি আজ সম্পূর্ণরূপে সক্রিয়। চারদিকে আজ ইতিবাচক শক্তি ঘিরে থাকবে। কর্মক্ষেত্রে স্বীকৃতি পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা আছে। বন্ধুদের সঙ্গে সন্ধ্যাবেলাটা ভালোভাবে কাটান। প্রেমের সমস্যা সমাপ্ত হবার যোগ আছে।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)  

কেনাকাটা করা, বন্ধু বান্ধবদের সঙ্গে দেখা করার জন্য দিনটি আদর্শ। সন্ধ্যাবেলায় কোনো সামাজিক অনুষ্ঠানে আকর্ষণীয় কোনো ব্যক্তির সঙ্গে আলাপ হতে পারে। নতুন প্রেম শুরু হবার সম্ভাবনা আছে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৭

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
ঊর্ধ্বতনদের সিদ্ধান্তগুলির সঙ্গে একমত না হওয়ায় কাজের পরিবেশ খুব একটা অনুকূল হবে না। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত অন্যদিনের জন্য স্থগিত রাখুন। সন্তানদের সঙ্গে আপনার কিছু মতবিরোধ দেখা দিতে পারে। প্রেমের সমস্যা শিগগিরই মিটমাট হয়ে যাবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।