ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

রাশিফল

সিংহের প্রেম প্রস্তাব বিফলে যাবে,কর্কটের বন্ধু সম্পর্কের উন্নতি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৭
সিংহের প্রেম প্রস্তাব বিফলে যাবে,কর্কটের বন্ধু সম্পর্কের উন্নতি শুক্রবারের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ০৩/০২/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
সঞ্চয় করুন এবং ইতিবাচক দিকে সেটিকে চালনা করুন। মেজাজ ও কথার উপর নিয়ন্ত্রণ রাখুন।

দুপুরের পর চিন্তাভাবনা এবং কাজে একটি ইতিবাচক পরিবর্তন লক্ষ্য করবেন। আর এ মানসিক অবস্থা আনন্দ দেবে। গৃহের অনন্দমুখর পরিবেশে বন্ধু বান্ধব ও প্রিয়জনদের সঙ্গে আড্ডার আয়োজন করতে পারেন। প্রেম যোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩১

বৃষ বৃষ: (২১ এপ্রিল-২১ মে)
নেতিবাচক চিন্তা ভাবনাকে দূরে সরিয়ে রাখতে পারেন। যদি এটি চেপে ধরে তাহলে সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতায় তার প্রভাব পড়বে। ক্রোধের উপরও নিয়ন্ত্রণ রাখতে হবে এবং স্বাভাবিক থাকার চেষ্টা করতে হবে। অধিক খরচ এড়িয়ে চলুন, না হলে আজ অর্থসঙ্কটে পড়তে পারেন। প্রেম নিয়ে প্রতিকূলতার সম্মুখীন হতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২৫

মিথুন মিথুন: (২২মে-২১ জুন)
কম কথা বলাই ভালো। সন্ধ্যার পর থেকে অবশ্য অবস্থার উন্নতি হবে কারণ নানাবিধ প্রতিবন্ধকতা ও দুশ্চিন্তা থেকে মুক্ত হতে পারবেন। বন্ধু ও প্রিয়জনদের নিমন্ত্রণ জানাতে পারেন। ভাইবোনদের সঙ্গে আজ সম্পর্ক উন্নত হবে। প্রেম যোগ মিশ্র।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৯

কর্কট কর্কট: (২২ জুন-২২ জুলাই)
পরিবারে সম্পূর্ণ নিয়ন্ত্রণ থাকবে। এরফলে পরিবারের কিছু অশান্তিকে মিটিয়ে নিতে পারবেন। বন্ধুদের সঙ্গে সম্পর্কেরও আজ উন্নতি হবে। অনুভূতিগুলির বহিঃপ্রকাশ করা সবসমই ভালো, তবে এতে অনেকসময় অন্যরা ভুল বুঝতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ২

সিংহ সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  
সংবেদনশীলতাকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। নতুন কোনো প্রকল্পে হাত না দেওয়াই ভালো। মানসিক অশান্তি কম হয় এমন কিছু কাজ করুন। কেনাকাটায় খরচ আকাশ ছুঁতে পারে। হজমের সমস্যায় ভুগতে পারেন। প্রেমের প্রস্তাব দেওয়ার পরিকল্পনা থাকলে স্থগিত রাখুন।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৬

কন্যা কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  
জীবিকার ক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ পরিবেশ কর্মক্ষমতা বাড়াতে এবং এর মধ্য থেকে সেরাটা বের করে আনতে সাহায্য করবে। প্রেম নিয়ে অনুভূতির মাত্রা আজ একটু বেশিই থাকবে। এই অতিরিক্ত বিষয়গুলিকে আজ ছেঁটে ফেলার চেষ্টা করুন। গৃহে শান্তি বজায় থাকবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ১৫

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
ব্যবসার অংশীদারদের থেকে উপকৃত হতে পারেন। এছাড়াও কাজগুলি সফলভাবে সম্পন্ন হওয়ায় আজ বেশ আনন্দিত বোধ করবেন। এর জন্য বাড়িতে বন্ধুবান্ধবদের সঙ্গে উৎসবের আয়োজনও করতে পারেন। তবে প্রেম নিয়ে আবেগে ভেসে যাবেন না।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৫

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
নিরন্তর চিন্তা ভাবনা এবং বিরক্তিভাব সন্ধ্যার দিকে ক্লান্ত করে তুলতে পারে। এসময়ে নিজের রাগ এবং কথার নিয়ন্ত্রণ রাখুন। বিশ্রাম নিন। ব্যয়ের দিকে নজর রাখুন, না হলে অর্থসঙ্কটে পড়তে পারেন। প্রেম যোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ২

ধনু ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
প্রেম নিয়ে মানসিকতা আজ দোদুল্যমান হয়ে পড়বে। সাবধান থাকুন এবং কোনো অনৈতিক ক্রিয়াকলাপে জড়িয়ে পড়বেন না। খরচের সম্ভাবনা আছে। তবে দিনের শেষভাগে অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা আছে। বিদেশ থেকে আসা সুখবর আনন্দ আরও বাড়িয়ে তুলবে।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১

মকর মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)  
কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ অসন্তুষ্ট হবে এবং বাড়িতে সন্তানরা দুশ্চিন্তার কারণ হবে। স্বাস্থ্য আজ ভালো থাকবে না। প্রচুর খরচ হওয়ারও সম্ভাবনা আছে। তবে সন্ধ্যা থেকে অবস্থার উন্নতি হতে শুরু করবে, কারণ কাজে সাফল্য পেতে শুরু করবে। ব্যবসা ক্ষেত্রেও সময়টি ভালো। প্রেমের যোগে উন্নতি হবে। শুভ দিক দক্ষিণ।
 
শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১২

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)  
সঠিক পথেই চালিত হবেন। দুশ্চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আজ নিজেও খুশি থাকবেন এবং বাড়ির পরিবেশকেও শান্তিপূর্ণ রাখবেন। কাজের ক্ষেত্রে ঊর্ধ্বতনরা সন্তুষ্ট থাকবে। নতুন প্রকল্পটি বিকেলের পর শুরু করুন। প্রেমে সাফল্য আশা করতে পারেন।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
কোনোকিছুর জন্য স্বীকৃতি পেতে পারেন। যারা বিয়ে করতে ইচ্ছুক তাদের জন্য দিনটি ভালো। আজ জীবনসঙ্গীকে খুঁজে পেতে পারেন। শরীরের পেছনে কিছু বাড়তি খরচ হতে পারে। যত তাড়াতাড়ি সম্ভব পরিবারের সঙ্গে মতবিরোধ মিটিয়ে নিন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: আকাশী, শুভ সংখ্যা: ১০

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।