ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

রাশিফল

সম্মান পাবেন মকর, অহেতুক খরচ নয় বৃষ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৭
সম্মান পাবেন মকর, অহেতুক খরচ নয় বৃষ আজ কেমন যাবে

আজ কেমন যাবে
শনিবার, তারিখ: ০৪/০২/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
সারাদিন নক্ষত্রের খুব ভালো প্রভাব থাকবে, যা শারীরিক সুস্থতা বজায় রাখতে সাহায্য করবে। কাজে সেরাটা দেবেন।

সাফল্য কর্মক্ষেত্র, বাড়িতে ও অবসর সময়ে পরিবেশ আরও ভালো করবে। প্রেম সৌভাগ্যময় ও আনন্দদায়ক হবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন। মানসিক অস্থিরতায় ভুগবেন। সিদ্ধান্ত নেওয়ার কাজটি খুব সহজ হবে না। অহেতুক খরচ থেকে দূরে থাকুন। অন্যদের সঙ্গে যাইহোক বা যেকোনো অস্বস্তিকর পরিস্থিতিতে ধৈর্য ধরুন। সময় লাগলেও এগুলি সব ঠিক হয়ে যাবে। সাফল্য পেতে হলে প্রেমের ক্ষেত্রে হাল ছেড়ে দেওয়ার মানসিকতা পরিত্যাগ করতে হবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন)
বাড়ির শান্ত পরিবেশে ভালো সময় কাটানোর পরিকল্পনা করতে পারেন। সম্পত্তি সংক্রান্ত যেকোনো চুক্তির ফলাফল ভালো হবে। সহজেই আপনার বিরোধীদের পরাজিত করবেন। শিক্ষাক্ষেত্রেও দিনটি ভালো। যারা পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তারা ভালো ফল করবেন। প্রেমযোগ অনুকূলে থাকবে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই)
যাবতীয় আইনি কাগজের ব্যাপারে সাবধান থাকুন বিশেষত সম্পত্তি সংক্রান্ত বিষয়। নেতিবাচক প্রভাব থেকে দূরে থাকুন কারণ সমালোচনা আর নিন্দা হওয়ার সম্ভাবনা। প্রেম নিয়ে সাবধান থাকুন। বাবা-মায়ের অসুস্থতা আপনাকে যন্ত্রণা দিতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

সিংহসিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)
যারা নিজেরা উচ্চশিক্ষার জন্য বাইরে যেতে চান তাদের জন্য দিনটি ভালো। ছাত্ররা আজ নিজগুণে সাফল্য পাবেন। যত বেশি পরিশ্রম করবেন তত ভালো ফল পাবেন। তাড়াতাড়ি অর্থ পাওয়া যায় এমন কোনো প্রকল্পে বিনিয়োগ করবেন না। যাত্রা যতদূর সম্ভব পরিত্যাগ করুন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
বেশি পরিশ্রম না করেই কাজে ফল পাবেন। সম্মান ও যশ পাবেন, যেটি মোহিত করে দেবে। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। ব্যঙ্গাত্মক মন্তব্য করবেন না। প্রেমে সমস্যার সূত্রপাত হতে পারে। অধিক খরচ থেকে সাবধান থাকুন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ৬

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
আনন্দে থাকুন। নক্ষত্রদের অবস্থানের সুফল গ্রহণ করুন। নতুন জামাকাপড় কিনতে পারেন। বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন। ব্যবসায় অংশীদারদের সঙ্গে সম্পর্ক সুদৃঢ় করতে সময়টি কাজে লাগান। প্রেমযোগে সফলতা লাভ করবেন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
প্রয়োজনে কাজ থেকে বিরতি নিন। নেতিবাচক মানসিকতা ভোগাবে। ইতিবাচক থাকতে হবে। সবকিছু নিতে হবে সহজভাবে। নেতিবাচক চিন্তা থেকে মুক্তি পাওয়ার জন্য আধ্যাত্মিকতা, সাহিত্যে মনোনিবেশ করুন। খুশি থাকার চেষ্টা করুন। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
স্বাস্থ্য ভালো থাকবে। প্রিয়জনদের সঙ্গে খুব ভালো সময় কাটাবেন। আকস্মিক কিছু পাওয়ার নিশ্চিত সম্ভাবনা। যারা বিদেশের ভিসা পাওয়ার চেষ্টা করছেন অথবা বিদেশে যেতে চাইছেন তারা ভালো ফল পাবেন। যাবতীয় ধর্মীয় ক্রিয়াকলাপেও লাভবান হবেন। প্রেমে সফলতার সম্ভাবনা।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
প্রশংসা ও সম্মান পাবেন। ভালো অনুভূতিগুলি কাজের অংশীদারদের সঙ্গে ভাগ করে নেবেন। এর সুপ্রভাব নিজের জীবনেও পড়বে। কোনো সহকারীর সঙ্গে প্রেমের সম্পর্ককেও উড়িয়ে দেওয়া যায় না। ব্যবসা সংক্রান্ত কিছু অথবা সরকারি কোনো কাজ ফলদায়ী হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
সন্ধ্যেটা পরিবার ও প্রিয়জনদের সঙ্গে আনন্দে কাটাবেন। নতুন যোগাযোগ ভালো লাগবে। এমন কাউকে পেতে পারেন যে ভবিষ্যতে ব্যবসার অংশীদার হতে পারে। শহর থেকে দূরে কোথাও বেড়াতে গিয়ে খুশি হবেন।  

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
স্বার্থহীন দিকটি তুলে ধরার জন্য দিনটি আদর্শ নয়। অন্যদের বিষয়ে নাক গলালে ক্ষতি হতে পারে। বাড়িতে থাকুন, প্রিয়জনের সঙ্গে কথাবার্তা বলুন এবং পোষ্যদের সঙ্গে সময় কাটান। প্রেম ও দাম্পত্য মনকে শান্তি দিতে পারে। সাবধানে বিনিয়োগ করুন। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।