ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

মকরের দাম্পত্যে বিবাদ, ব্যবসায়ে ভালো সুযোগ তুলার

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৮
মকরের দাম্পত্যে বিবাদ, ব্যবসায়ে ভালো সুযোগ তুলার ...

আজ কেমন যাবে
তারিখ- ০৫/০১/২০১৮

...মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)  
পড়াশুনার জন্য ভাল সুযোগ আসতে পারে। কোনও শত্রুর কারণে বাড়িতে অশান্তি বৃদ্ধি হতে পারে।

প্রিয়জনের বাজে ব্যবহারের জন্য মন কষ্ট পেতে পারেন। বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। প্রেম নিয়ে কোন তর্কে যাবেন না।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩

...বৃষ: (২১ এপ্রিল-২১ মে) 
অনেকদিনের কোনও আশা পূর্ণ হতে পারে, পেটের কোনও সমস্যার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি। গবেষণাতে সাফল্য লাভ হতে পারে। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। যাত্রা যোগে শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫

...মিথুন: (২২মে-২১ জুন) 
বাইরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। পরিবার নিয়ে ভ্রমণের আনন্দ বাড়তে পারে। শখ পূরণের জন্য খরচ বৃদ্ধি পাবে। ব্যবসার দিকে খুব ভাল যাবে না। প্রেমের ব্যাপারে একটু চাপ বাড়তে পারে ।  

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯

...কর্কট: (২২ জুন-২২ জুলাই) 
বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি ভাব আসতে পারে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। আত্মীয়ের সঙ্গে কোনও দূরে ভ্রমণের আলোচনা হতে পারে। প্রেম যোগে শুভ ফল লাভ হবে।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ২

...সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  
বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে। প্রেমের বিষয়ে একটু বুঝে কথা বলুন। দাম্পত্য জীবন একটু চিন্তার কারণ হলেও হতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা বাড়বে।  

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৬ 

...কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  
প্রেম প্রণয়ে জটিলতা নিয়ে বাড়িতে কোনও বিবাদ বাধতে পারে। আশা করেননি এমন কোনো টাকা প্রাপ্তি হতে পারে। শত্রুর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভালো ভাবে চিন্তা করুন। প্রিয়জনের শরীর খারাপ থাকার জন্য মন কষ্ট।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৫

...তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) 
প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। শরীরের কোনও অংশে আঘাত লাগার সম্ভাবনা আছে। বাড়তি কোনও কথা বাড়িতে সমস্যা ডেকে আনতে পারে। ব্যবসার দিকে ভাল কাজের সুযোগ আসতে পারে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ২০ 

...বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর) 
শরীরের জন্য খরচ বৃদ্ধি হওয়ার যোগ আছে। বাড়িতে কোনও গুরুজনের শরীর নিয়ে চিন্তা। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। আগুন থেকে একটু সাবধান থাকুন। প্রেম যোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৮

...ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) 
অর্থ নিয়ে সমস্যার কারণে সংসারে অশান্তি হতে পারে। গুরুজনের সঙ্গে আলোচনাতে বিপদ থেকে উদ্ধার পাবেন। সন্তানের কোনও আবদার রাখতে খরচ বৃদ্ধি। মতানৈক্যের কারণে দূরে ভ্রমণের আলোচনা ভেস্তে যেতে পারে। প্রেম যোগ মিশ্র।  

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১

..মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)  
বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে। বাড়িতে কোনও আত্মীয়ের শত্রুতার জন্য দাম্পত্য বিবাদ অনেক দূর যেতে পারে। বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডাকতে পারে। প্রেম যোগ মিশ্র।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১২

...কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
শরীরের ব্যাপারে কোনও সমস্যার জন্য কাজের স্থানে ক্ষতি হতে পারে। প্রিয়জনের কাছে আঘাত থেকে মন কষ্ট বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে যাবে।  

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১২

...মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
পাওনাদার নিয়ে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে ভাল খবর আসলেও অর্থের ব্যাপারে একটু চাপ থাকতে পারে। পিতার শরীর নিয়ে একটু চিন্তা বাড়বে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করতে হতে পারে। প্রেম যোগ শুভ।

শুভ রং: আকাশী, শুভ সংখ্যা: ১

বাংলাদেশ সময়: ০০০৪ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।