ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

মতবিরোধে কুম্ভ, সুখবর পাবেন বৃষ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
মতবিরোধে কুম্ভ, সুখবর পাবেন বৃষ রাশিফল

আজ ৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ, ২১ জুলাই ২০১৮ ইং, ৭ জিলকদ ১৪৩৯ হিজরি রোজ শনিবার। তিথি: শুক্ল নবমী, নক্ষত্র: স্বাতী। সূর্যোদয় ৫:২৪ ও সূর্যাস্ত ৬:৪৭। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশির জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী

...মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
আপনার যোগ্যতা থাকলেও মনোস্থিরতার অভাবে কিছু সুযোগ হারাবেন। অত্যাধিক কাজের চাপে শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে।

..বৃষ: ২১ এপ্রিল - ২০ মে
অসতর্কতার জন্য কোন জিনিসের ক্ষতি বা অর্থক্ষতির আশঙ্কা আছে। সরকারি চাকরিতে কোন সুখবর পেতে পারেন। নিজেকে নির্লিপ্ত রাখবেন।

..মিথুন: ২১ মে-২০ জুন
পরিবারের কারোর ব্যবহারে অশান্তি বা দুঃখ পাবার সম্ভাবনা আছে। পরিবারের কেউ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে পারে।

...কর্কট: ২১ জুন-২০ জুলাই
আচমকা কোন সুসংবাদে পরিবারে সুখশান্তি ফিরে আসতে পারে। ফলে পারিবারিক ঝগড়া-বিবাদ মিটে যাবে। পরিবারের কোন সদস্য অসুস্থ থাকলে রোগমুক্তি ঘটবে।

...সিংহ: ২১ জুলাই-২১ আগস্ট
আপনার অসহিষ্ণু মনোভাবের জন্য কাউকে রূঢ় কথা বলে ফেলতে পারেন। পরে অনুতপ্ত হবেন। কোন বন্ধুর দ্বারা চাকরির ক্ষেত্রে সুফল পাবেন।

...কন্যা: ২২ আগস্ট-২২ সেপ্টেম্বর
বয়স্ক কর্মক্ষম ব্যক্তিরা নতুন কোন উপার্জনের সুযোগ পাবেন। আপনার মনের মধ্যে কোন না কোনভাবে একটা অভাববোধ থাকবে। কোষ্ঠকাঠিন্যে কষ্ট পাবেন। শরীরস্বাস্থ্য ভাল যাবে না।

...তুলা: ২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর
আয় বাড়বে। অনাদায়ী অর্থ হাতে আসার ফলে আর্থিক চিন্তা কিছুটা হ্রাস পাবে। কোন সন্তানের ব্যাপারে উদ্বেগ দেখা দিতে পারে। চাকরিক্ষেত্রে আপনার একাগ্রতা ও নিয়মানুবর্তিতা উন্নতির পথ প্রশস্ত করবে।

..বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর
এখনই নতুন ব্যবসায়ের ঝুঁকি নেবেন না। শ্লেষ্মাজনিত কারণে কষ্ট পাবেন। বাত ব্যথা এবং পেটের সমস্যায় ভুগবেন। প্রাপ্তি যোগ আছে।

...ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর
কোন শুভ সংবাদে উৎফুলৎ হতে পারেন। দাম্পত্য অশান্তি; স্ত্রীর দিক থেকে আর্থিক সাহায্য পাওয়ায় নতুন কোন পরিকল্পনা হতে পারে।

..মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি
আপনার সহানুভূতি থেকে বঞ্চিত কোন আত্মীয়ও শত্রু হয়ে উঠবে। সতর্ক থাকুন। পারিবারিক বিষয়ে পিতার সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে।

...কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি
চাকরিক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতায় অনেক কাজ শেষ করতে পারবে। আর্থিক চিন্তা থাকবে। পরিবারের ভিতরে মতবিরোধ দেখা দিবেন।

...মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ
কোন কারণে মন বিক্ষিপ্ত থাকার ফলে কাজকর্মে অনীহা দেখা দেবে। ব্যবসায়ে পুনঃঅর্থ বিনিয়োগের আগে চিন্তা করবেন। পরিবারের কারোর বড় ধরনের অসুস্থতা আপনাকে হতাশাগ্রস্ত করতে পারে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।