ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

সুসংবাদ পাবেন বৃশ্চিক, মেজাজ খিটখিটে থাকবে বৃষের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
সুসংবাদ পাবেন বৃশ্চিক, মেজাজ খিটখিটে থাকবে বৃষের

ঢাকা: আজ ১৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ, ২৮ জানুয়ারি ২০২১ এবং ১৪ জমাদিউস সানি ১৪৪২ হিজরি রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ–২০ এপ্রিল)
ভালো কাজে অর্থ ব্যয় হবে। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। বাইরে বের হওয়ার সময় সাবধানতা অবলম্বন করুন। বিরোধীদের থেকে সাবধানে থাকুন।

বৃষ: (২১ এপ্রিল–২০ মে)
মেজাজ খিটখিটে থাকবে। ব্যবসায়ীদের জন্য দিন ভালো। মনে অশুভ চিন্তাভাবনা থাকবে। কাউকে পরামর্শ দেওয়া থেকে বিরত থাকুন।

মিথুন: (২১ মে–২০ জুন)
স্বাস্থ্যের যত্ন নিন। দম্পতিরা একে অপরের সহযোগিতা লাভ করবেন। ঝুঁকি নেবেন না। ব্যয় নিয়ন্ত্রণে করুন, সাফল্য লাভ করবেন। অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন।

কর্কট: (২১ জুন–২০ জুলাই)
ঋণমুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। কথাবার্তায় সাবধানতা অবলম্বন করুন। কেরিয়ার সংক্রান্ত সমস্যা দূর হবে। কোনো নতুন ব্যক্তির সাহায্য পাবেন। জীবনসঙ্গীকে রাগাবেন না।

সিংহ: (২১ জুলাই–২১ আগস্ট)
কোনো ঘটনায় অজানা ভয়ে দিন কাটাবেন। কাজের বিষয় দ্বিধাগ্রস্ত থাকবেন। নিজের ব্যস্ততা সত্ত্বেও জীবনসঙ্গীর জন্য সময় বার করুন। কাউকে সন্দেহ করতে পারেন। ঝুঁকি নেবেন না।

কন্যা: (২২ আগস্ট–২২ সেপ্টেম্বর)
ব্যবসায়ীরা অপ্রত্যাশিত ফল লাভ করবেন। কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন।

তুলা: (২৩ সেপ্টেম্বর–২১ অক্টোবর)
নিজের বিচার ধারায় নিয়ন্ত্রণ রাখুন। কারও সঙ্গে নিজের ব্যক্তিগত বিষয় ভাগ করবেন না। সুসংবাদ পাবেন। বয়স্কদের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায় সমস্যার সম্মুখীন হতে পারেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর–২০ নভেম্বর)
বিরোধীরা সক্রিয় থাকবে। ধর্মীয় কাজ করতে পারেন। কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। সুসংবাদ পাবেন। দিন খুব ভালো কাটবে। আর্থিক লাভ হবে।

ধনু: (২১ নভেম্বর–২০ ডিসেম্বর)
পরিবারের সদস্যদের যত্ন নিন। কারও সঙ্গে বিবাদ হতে পারে। লেনদেন এড়িয়ে চলুন। কোনো কাজে ক্ষতি হতে পারে। পরিবারের পরিবেশ ভালো থাকবে। নতুন কারো সঙ্গে দেখা হতে পারে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
স্বাস্থ্য ভালো থাকবে। সব পারিবারিক দায়িত্ব পূরণ করবেন। ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় মনোনিবেশ করবেন। ক্ষমতা অনুযায়ী সাফল্য লাভ করবেন। ঋণের টাকা ফিরে পাবেন।

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)
ভাগ্যের সঙ্গ পাবেন। সমস্যাসঙ্কুল দিন। পরিবারের কোনো সদস্য অসুস্থ হয়ে পড়তে পারেন। অন্যের সাহায্য করতে চাইবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)
সমস্যার সমাধান হবে। ছাত্রদের দৃঢ় সংকল্প ও পরিশ্রম সফল হবে। ব্যবসায় হতাশাজনক ফল লাভ করবেন। বন্ধুদের সহযোগিতা পাবেন না। কোনো কাজে ক্ষতি শিকার হতে পারেন।

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।