ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

দিন ভালো কাটবে মেষের, ভাষায় নিয়ন্ত্রণ রাখুন বৃশ্চিক

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, মার্চ ১১, ২০২১
দিন ভালো কাটবে মেষের, ভাষায় নিয়ন্ত্রণ রাখুন বৃশ্চিক

আজ ২৬ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ, ১১ মার্চ ২০২১ এবং ২৬ রজব ১৪৪২ হিজরি রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
দিন ভালো কাটবে। আর্থিক লাভ হবে। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। ঋণের টাকা ফিরে পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। জরুরি তথ্য লাভ করবেন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
ব্যবসায়ীরা সমস্যার সম্মুখীন হতে পারেন। কোনো আত্মীয়ের সঙ্গে মতভেদ হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। স্বাস্থ্য ভালো থাকবে। অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন।

মিথুন: (২১ মে-২০ জুন)
কারো সঙ্গে বিবাদ হতে পারে। নিজের ব্যক্তিগত বিষয় কারো সঙ্গে ভাগ করবে না। অনাবশ্যক ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। দাম্পত্য জীবনে মতভেদ দেখা দিতে পারে। চ্যালেঞ্জপূর্ণ দিন। ব্যবসায় সাফল্য লাভ করবেন। সুসংবাদ লাভ করবেন। নিজের ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। লেনদেনে সাবধানতা অবলম্বন করুন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
বিয়ের প্রস্তাব পেতে পারেন। কোনো জরুরি সিদ্ধান্ত নেবেন না। স্বাস্থ্য ভালো থাকবে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। দাম্পত্য জীবন সুখে কাটবে। আনন্দে থাকবেন। আর্থিক লাভের সুযোগ পাবেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
দিন ভালো কাটবে। পড়ুয়ারা পড়াশোনায় সাফল্য লাভ করবে। আপাতত পদোন্নতির সম্ভাবনা নেই। কোনো অচেনা ব্যক্তির ওপর বেশি বিশ্বাস করবেন না। বিরোধী আপনার ক্ষতি করতে পারেন। বেশি ঝুঁকি নেবেন না। স্বাস্থ্য ভালো থাকবে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
মানসম্মান বাড়বে। ব্যবসায় বড় চুক্তি হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে মাধুর্য বাড়বে। পরিবারের সদস্যদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। কোনো আত্মীয়ের সঙ্গে দেখা হতে পারে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
আটকে থাকা কাজ পূর্ণ হবে। জরুরি কাজের কারণে যাত্রায় যেতে পারেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন। বয়স্কদের শারীরিক ব্যথা থাকতে পারে। দাম্পত্য জীবন সুখে কাটবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
ব্যবসায়িক পরিকল্পনা করতে পারেন। বয়স্কদের পরামর্শ গ্রহণ করুন। শত্রুদের থেকে সতর্ক থাকুন। কোনো কারণে চিন্তিত থাকবেন। কারো সঙ্গে বিবাদ হতে পারে। ধৈর্য ধরুন। ব্যয় বাড়বে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
আয় বাড়বে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। আত্মীয় ও বন্ধুদের সঙ্গে দেখা হবে। পরিবারের সহযোগিতা লাভ করবেন। দিন ভালো কাটবে। সামাজিক দায়িত্ব লাভ করবেন। ব্যবসার গতি বাড়বে। বিরোধীদের থেকে সাবধানে থাকুন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
অচেনা ব্যক্তিদের সঙ্গে লেনদেন করবেন না। কোনো কাজে বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। ব্যবসায় ওঠানামা থাকতে পারে। কাজের কারণে যাত্রা করতে পারেন। তরুণ-তরুণীরা চাকরি পেতে পারেন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
অর্থ লাভ হতে পারে। বন্ধুদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। ব্যবসায়িক সম্পর্কের উন্নতি হবে। উন্নতির সংবাদ পেতে পারেন। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
স্বাস্থ্য ভালো থাকবে। আইনি বাধা দূর হবে। বয়স্কদের পরামর্শ নিন। কোনো কারণে চিন্তিত থাকতে পারেন। কারো সঙ্গে মতভেদ দূর হতে পারে। নতুন ব্যবসায়িক পরিকল্পনা গড়ে উঠতে পারে। যাত্রায় যেতে পারেন। সাবধানে গাড়ি চালান।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, মার্চ ১১, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।