ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

সঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন মেষ, অন্যের কথায় কান দেবেন না কর্কট

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
সঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন মেষ, অন্যের কথায় কান দেবেন না কর্কট

আজ ২৯ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ মার্চ ২০২১ এবং ২৯ রজব ১৪৪২ হিজরি রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
আত্মীয়দের সঙ্গে সাক্ষাৎ ও আলোচনা হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। পারিবারিক সমস্যার সম্মুখীন হতে পারেন। কারো সঙ্গে মতভেদ হতে পারে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। ব্যবসা ভালো চলবে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। আত্মীয়দের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। আপনার ব্যবহারে অনেকে প্রভাবিত হবেন। অযথা ব্যয় করবেন না। অবিবাহিতদের বিয়ের আলোচনা হতে পারে। ব্যবসা বাড়ানোর জন্য ঋণ নিতে পারেন।

মিথুন: (২১ মে-২০ জুন)
বাইরে যাবেন না। প্রয়োজনীয় না হলে গুরুত্বপূর্ণ বিষয় সিদ্ধান্ত নেওয়ার বিষয় এড়িয়ে যান। জমি-সম্পত্তি সংক্রান্ত বিবাদের সমাধান হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। কারো সঙ্গে বিবাদ হতে পারে। কারো কথায় অবসাদগ্রস্ত হয়ে পড়তে পারেন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
ব্যবসায়ীরা আনন্দে থাকবেন। পড়ুয়াদের সমস্যার সমাধান খুঁজে পাবেন। কোনো কাজের কারণে বাইরে যেতে পারেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। পরিবারের দায়িত্ব পূরণ করার চেষ্টা করতে পারেন। অবসাদ কমবে। ব্যস্ততার কারণে ক্লান্তি থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। শত্রুদের কার্যকলাপে নজর রাখুন। কারো কথায় কান দেবেন না।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
ব্যস্ত থাকবেন। অসুস্থ হয়ে পড়তে পারেন। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। জমি ও বাড়ির চুক্তি হতে পারে। ঋণের টাকা ফিরে পেতে পারেন। ক্যারিয়ারের সমস্যার সমাধান হবে। মনে আনন্দ থাকবে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
স্বাস্থ্য ভালো থাকবে। বাচ্চাদের সঙ্গে ঘুরতে যাবেন। বিরোধী শান্ত থাকবে। কারো সঙ্গে গোপন আলোচনা করবেন না। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। বয়স্কদের সেবা করুন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। কোনো আত্মীয়ের সঙ্গে মতভেদ দূর হতে পারে। অসহায় ব্যক্তির সাহায্য করতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। ভেবেচিন্তে কথা বলুন। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। যাত্রার সময় সাবধানতা অবলম্বন করুন। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। সরকারি কাজ অগ্রসর হবে। কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। অফিসে কারো সঙ্গে বিবাদ হতে পারে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
ব্যবসায় লাভ হবে। কাউকে ঋণ দেবেন না। ক্ষতির সম্ভাবনা রয়েছে। অপ্রিয় সংবাদ পেতে পারেন। কোনো কারণে অবসাদে ভুগবেন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। সন্তানের সমস্যা দূর হবে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
আনন্দে থাকবেন। জীবনসঙ্গীকে উপহার দেবেন। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। কোনো বন্ধুর সঙ্গে মতভেদ হতে পারে। কাউকে ঋণ দেওয়ার সময় সাবধানতা অবলম্বন করুন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
পড়ুয়াদের পরিশ্রম করতে হবে। ঋণের টাকা ফিরে পেতে পারেন। অধিক ব্যয় করবেন না। ব্যবসা সুদৃঢ় হবে। আকস্মিক অর্থ লাভ হবে। সাবধানে থাকুন। পরিবারের কোনো সদস্যের সমস্যা দূর হবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
সবার সামনে ব্যক্তিগত বিষয় আলোচনা করবেন না। কেউ আপনার কাছ থেকে ঋণ চাইতে আসতে পারে। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। ঝুঁকি নেবেন না।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।