ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

রাগ নিয়ন্ত্রণে রাখুন ধনু, সহকর্মীদের সহযোগিতা পাবেন মীন

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
রাগ নিয়ন্ত্রণে রাখুন ধনু, সহকর্মীদের সহযোগিতা পাবেন মীন

আজ ৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ২২ মার্চ ২০২১ এবং ৮ শাবান ১৪৪২ হিজরি রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
সমস্যায় পড়তে পারেন। চ্যালেঞ্জের মুখে পড়বেন। বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন। কৌশল প্রয়োগ করে সমস্ত কাজ সহজে পূর্ণ করবেন। স্বাস্থ্যের যত্ন নিন। সাবধানে গাড়ি চালান।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
ঋণের টাকা ফিরে পেতে পারেন। পূর্ব পরিচিত কোনো ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। মানসিক শান্তি লাভ করবেন। অফিসে কারো সঙ্গে বিবাদ হতে পারে। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না।

মিথুন: (২১ মে-২০ জুন)
অফিসে অধিক দায়িত্ব পাবেন। নিদের যোগ্যতায় এ সমস্ত কাজ পূর্ণ করবেন। কেরিয়ারের সুযোগ বৃদ্ধি হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। ক্লান্তি ও আলস্য অনুভব করতে পারেন। কাজের সময় সমস্যার সম্মুখীন হতে পারেন। ব্যবসা সংক্রান্ত পরিকল্পনা সফল হবে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
অনাবশ্যক ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। জীবনসঙ্গীর প্রতি যত্নবান হতে হবে। আপনার মধ্যে কোনও কাজ পূর্ণ করার নিপুণতা দেখা দেবে। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। নতুন কাজ শুরুর জন্য সময় অনুকূল নয়।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
নিজের কাজ পুরো করার জন্য তৎপর থাকবেন। কাজ ও ক্যারিয়ারের বিষয় সমাধানের জন্য প্রস্তুত আছেন আপনি। নতুন পরিকল্পনা শুরু করতে পারেন। জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যায় ফেলতে পারে। শিক্ষাক্ষেত্রে ভালো ফলাফল পাবেন। মন ব্যাকুল থাকবে। ব্যবসা ঠিক চলবে।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ইতিবাচক চিন্তাভাবনার জন্য প্রশংসিত হবেন। এর ফলে লাভও হবে। কোনও কাছের মানুষ আপনার সাহায্য করবে। ব্যবসায় লাভ হবে। নতুন কাজের জন্য পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহিত করবেন। কোনও বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
কোনো বিষয় সতর্কতার সঙ্গে সিদ্ধান্ত নিতে হবে, যাতে অন্য কেউ প্রভাবিত না হয়। পরিবারের পরিবেশ ভালো থাকবে। কোনও ভালো কাজে ব্যয় করতে পারেন। নিজের ব্যবহারে লক্ষ্য রাখুন। আর্থিক লাভ হবে। কাজ ভালো চলবে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
সামাজিক দায়িত্ব লাভ করবেন এবং ভালো ভাবে সেই দায়িত্ব পূরণ করবেন। নিজের লুকিয়ে রাখা প্রতিভা প্রকাশ করতে পারেন। যাত্রায় যেতে পারেন। দিন ভালো কাটবে। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য দিন ভালো। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
আটকে থাকা কাজ পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। কাছের মানুষদের সঙ্গে দেখা করতে পারেন। হঠাৎই যাত্রায় যেতে পারেন। নতুন কাজ শুরু করতে পারেন। আত্মীয়দের সহযোগিতা লাভ করবেন। নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন।   

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
নিজের রাগ শান্ত রাখুন। কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। অবসাদ মুক্তির জন্য আশপাশে কোথাও ঘুরতে যেতে পারেন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। ব্যয়ের অভ্যাস নিয়ন্ত্রণে রাখুন। লেনদেনের সময় সাবধানতা অবলম্বন করুন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কিছু কাজ প্রভাবিত হবে। ব্যবসায় উন্নতি হবে। কর্মক্ষেত্রে সুসংবাদ পেতে পারেন। আর্থিক লাভ হবে। পুরনো আটকে থাকা টাকা ফিরে পাবেন। বিবাদ এড়িয়ে চলুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
লাভের সম্ভাবনা রয়েছে। পড়ুয়াদের জন্য দিন ভালো। পারিবারিক অনুষ্ঠানে অংশ নিতে ভিন শহরে যেতে পারেন। অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। অফিসে সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।