ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

সঙ্গীকে সারপ্রাইজ দিতে পারেন বৃষ, সুসংবাদ পাবেন ধনু

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২১
সঙ্গীকে সারপ্রাইজ দিতে পারেন বৃষ, সুসংবাদ পাবেন ধনু

আজ ৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ২৩ মার্চ ২০২১ এবং ৯ শাবান ১৪৪২ হিজরি রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
আনন্দ ও উৎসাহ থাকবে। অন্যের সাহায্যের চিন্তা জাগবে। ত্রুটি বের করে, এমন ব্যক্তির সঙ্গে বিবাদে জড়াবেন না। আপনার বা পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। নিজের ক্ষমতাকেই উপেক্ষা করে বসতে পারেন।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
বিচার ও চিন্তাভাবনা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। সঙ্গীকে সারপ্রাইজ দিতে পারেন। ভাবনাচিন্তা না করে কোনো দলিলে সই করবেন না। পরিচিতদের থেকে সাবধানে থাকুন, ক্ষতি হতে পারে। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন।

মিথুন: (২১ মে-২০ জুন)
নিজের কৌশল প্রয়োগ করে সব সমস্যার সমাধান করবেন। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করবে না। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। বড় চিন্তা দূর হবে। পরিবারের সঙ্গে সময় কাটান। হতাশার বিরুদ্ধে মোকাবিলা করার জন্য আত্মবিশ্বাসী হন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
নিজের একাগ্রতা বজায় রাখুন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। আলস্য প্রবৃত্তি বাড়বে। আপনার সঙ্গে কোনো অপ্রিয় ঘটনা ঘটতে পারে। সহকর্মীদের সঙ্গে পায়ে পা মিলিয়ে চলতে না পারায় অবসাদ থাকতে পারে। সামাজিক মানসম্মান বাড়বে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
নিজের পরিচিত ব্যক্তিদের উপর ব্যয় করবেন। অস্বাস্থ্যকর জীবনযাপন পরিবর্তনের চেষ্টা করুন। দীর্ঘদিন ধরে পড়ে থাকা কাজ ও পরিকল্পনা পূর্ণ হতে পারে। সহকর্মী নিজের দায়িত্ব থেকে দূরে পালাতে পারে। কর্মস্থলে সাফল্য লাভ করবেন।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ভাগ্যের সঙ্গ পাবেন। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। মা-বাবার সঙ্গে সময় কাটানো ভালো। অনাবশ্যক কাজে সময় কাটাতে পারেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। সঞ্চয় প্রকল্পে লগ্নি করতে পারেন। চাকরিজীবীদের বদলি হতে পারে। নতুন চুক্তি হবে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
স্বাস্থ্য সমস্যা কমবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। ব্যবসা বৃদ্ধি হবে। ঋণের টাকা ফিরে পাবেন। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পেতে পারেন। কোনো আত্মীয়ের বাড়ি যেতে পারেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
পড়ুয়াদের জন্য দিন ভালো নয়। পরিবারে কোনো না কোনো কারণে মতভেদ দেখা দিতে পারে। ব্যবহারে ক্রোধের বহিঃপ্রকাশ ঘটবে। নিজের চিন্তাভাবনায় পরিবর্তন আনুন। চাকরিজীবীরা উন্নতির সংবাদ পাবেন। অতীতের আটকে থাকা কাজ অগ্রসর হবে। সারাদিন ব্যস্ত থাকবেন। বড় দায়িত্ব পেতে পারেন।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
সতর্ক থাকুন। আপনার উপর অনর্গল অভিযোগ আনা হতে পারে। পরিবারের সহযোগিতা লাভ করবেন। মজবুত বিচার ও প্রত্যাশায় ভরপুর থাকবেন। ভালো প্রকল্প বিচারের ক্ষমতা রয়েছে আপনার মধ্যে। তাই ভবিষ্যতে লাভ হতে পারে এমন প্রকল্পে লগ্নি করবেন। কর্মস্থলে সুসংবাদ পাবেন।   

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। কর্মক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেন। অবসাদমুক্ত থাকুন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
ক্ষতির মুখে পড়তে পারেন। অন্যকে দুঃখিত করবেন না। কর্মক্ষেত্রে বাধা সৃষ্টি হবে। যাত্রায় যেতে পারেন। কোনো বিষয় তর্ক হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
ভাগ্যের সহযোগিতা লাভ করবেন। তাড়াতাড়ি রেগে যেতে পারেন। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। জরুরি লেনদেনে বাধা আসতে পারে। বিরোধী সক্রিয় থাকবে। বন্ধুদের পক্ষ সুসংবাদ পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে আনন্দে থাকবেন।

বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa