ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

জীবনসঙ্গীকে সারপ্রাইজ দিতে পারেন মিথুন, ঝুঁকি নেবেন না সিংহ

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২১
জীবনসঙ্গীকে সারপ্রাইজ দিতে পারেন মিথুন, ঝুঁকি নেবেন না সিংহ

আজ ২২ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ৫ এপ্রিল ২০২১ এবং ২২ শাবান ১৪৪২ হিজরি রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
ঋণের টাকা ফিরে পেতে পারেন। দিন ঠিকঠাক থাকবে। নির্ধারিত সময় কাজ পূর্ণ হবে। নতুন প্রকল্পে কাজ করা শুরু করে দিন। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। দাম্পত্য জীবন সুখে কাটবে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
কারো সঙ্গে বিবাদ হতে পারে। অজ্ঞাত ভয় আপনার কার্যক্ষমতাকে প্রভাবিত করবে। পরিবারের কোনো সদস্য অসুস্থ হয়ে পড়তে পারে। আত্মীয়দের পক্ষ থেকে দুঃসংবাদ পেতে পারেন। ব্যবসায় লাভ হবে।

মিথুন: (২১ মে-২০ জুন)
সুসংবাদ পাবেন। পারিবারিক অনুষ্ঠান আয়োজিত হবে। বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। অফিসের সহকর্মীদের সাহায্যে নিজের দায়িত্ব পূর্ণ করতে পারেন। ঋণের টাকা ফিরে পেতে পারেন। জীবনসঙ্গীকে সারপ্রাইজ দিতে পারেন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
ইচ্ছানুযায়ী কাজ পূর্ণ হবে। অফিসে সুসংবাদ পাবেন। অবিবাহিতরা বিয়ের সংবাদ পেতে পারেন। পরিবারের বয়স্কদের যত্ন নিন। কারো সঙ্গে মতভেদ হতে পারে, তবে অবসাদগ্রস্ত হবেন না। অচেনা ব্যক্তিদের কারণে জটিলতা বাড়বে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
কাজে উন্নতি হবে। নতুন কাজের ফলে লাভ হবে। ধর্মীয় যাত্রায় যেতে পারেন। আত্মীয়দের সঙ্গে সময় কাটাতে পারেন। ঝুঁকি নেবেন না। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। শত্রু আপনার ক্ষতি করতে পারে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। পড়ুয়ারা বিশেষজ্ঞদের সহযোগিতা লাভ করবেন।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
সারাদিন জটিলতায় কাটবে। স্বাস্থ্য দুর্বল হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে মনের সব কথা ভাগ করে নিন। অচেনা ব্যক্তিদের সামনে গোপন আলোচনা করবেন না। কোথাও যেতে হতে পারে। চাকরিজীবীরা সুসংবাদ পাবেন। বাইরের খাওয়া-দাওয়া এড়িয়ে চলুন। ঋণের টাকা ফিরে পেতে পারেন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
কোনো আত্মীয়ের সঙ্গে বিবাদ দূর হতে পারে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। অনাবশ্যক ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। সারাদিন আনন্দে কাটবে। কাজের চাপ থাকবে। জমি বা বাড়িতে লগ্নি করতে পারেন। অসহায়দের সাহায্য করতে পারেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। ব্যবসায়ীরা কাজের কারণে বাইরে যেতে পারেন। পরিবারের কোনো সদস্যের সাহায্য করতে পারবেন। শত্রুদের থেকে সতর্ক থাকুন। পরিবারের সমর্থন লাভ করবেন। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। কাউকে ঋণ দেবেন না।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
দাম্পত্য জীবনে জটিলতা দেখা দেবে। আত্মীয়দের সঙ্গে পুরনো মতভেদ দূর হবে। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। অফিসে কাজের দায়িত্ব থাকবে। স্বাস্থ্যোন্নতির জন্য পদক্ষেপ করবেন। ঋুঁকিপূর্ণ কাজ করবেন না। অপ্রয়োজনীয় কাজে ব্যয় করতে পারেন। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
দিন খুব ভালো কাটবে। সামাজিক কাজে অংশ নেবেন। মানসম্মান বাড়বে। আপনার স্বভাব প্রশংসিত হবে। কথাবার্তার সময় সতর্ক থাকুন। নতুন কাজের ফলে লাভ হবে। ঋণের টাকা ফিরে পেতে পারেন। কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কাজের চাপের কারণে স্বাস্থ্যে প্রভাব পড়তে পারে। ঝুঁকিপূর্ণ কাজের সময় সাবধানে থাকুন। বিরোধী সক্রিয় থাকবে। পারিবারিক কাজের জন্য আত্মীয়দের সঙ্গে দেখা করতে যেতে পারেন। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। নতুন কাজে উন্নতি হবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
দিন খুব কাটবে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। নতুন কাজে ভালো লাভ হবে। বাইরের খাওয়া-দাওয়া এড়িয়ে চলুন। পরিবারের বয়স্করা অসুস্থ হয়ে পড়তে পারেন। সবার সঙ্গে গোপন বিষয় আলোচনা করবেন না। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। ধর্মীয় যাত্রার সুযোগ পেতে পারেন।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa