ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

আয়ের উৎস বাড়বে মিথুনের, দিন ভালো কাটবে সিংহের

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২১
আয়ের উৎস বাড়বে মিথুনের, দিন ভালো কাটবে সিংহের

আজ ২৫ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ, ৮ এপ্রিল ২০২১ এবং ২৫ শাবান ১৪৪২ হিজরি রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
শত্রু শান্ত থাকবে। সুসংবাদ পেতে পারেন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। ব্যবসায়িক কাজ সফল হবে। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। চাকরি পরিবর্তনের বিষয় বিচার করতে পারেন।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
ধর্মীয় যাত্রা করতে পারেন। অফিসে দায়িত্ব বাড়বে। সাবধানে লেনদেন করুন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। ব্যবসা সংক্রান্ত সওদা পূর্ণ হবে। বয়স্কদের যত্ন নিন।

মিথুন: (২১ মে-২০ জুন)
সঞ্চয় প্রকল্পে লগ্নির প্রস্তাব পাবেন। যাত্রায় যেতে পারেন। বড় বাধা দূর হবে। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। ভাগ্যের সঙ্গ পাবেন। অফিসে কারো সঙ্গে বিবাদ হতে পারে। আয়ের উৎস বাড়বে।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
দিন ভালো থাকবে। পড়ুয়ারা সাফল্য অর্জন করবে। ব্যবসায় লাভ হবে। ভেবেচিন্তে লগ্নি করুন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
দিন ভালো কাটবে। ক্যারিয়ারের চেষ্টা সফল হবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। ব্যবসায়িক যাত্রায় লাভের সম্ভাবনা রয়েছে। বাড়ি কিনতে পারেন। কোনো কাজই এড়িয়ে যাবেন না। কথাবার্তার সময় সাবধানতা অবলম্বন করুন।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
অন্যের কাজে দখল দেবেন না। কোনো কাজ পুরো না হওয়ায় অবসাদে থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে। আর্থিক পরিস্থিতি দুর্বল থাকবে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে যান। ব্যবসা ভালো চলবে। যাত্রায় যেতে পারেন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
ব্যবসায়িক যাত্রার ফলে লাভ হবে। পরিবারের সদস্যদের মধ্যে মাধুর্য থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। দৌড়ঝাঁপের কারণে ক্লান্তি থাকবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। অবসাদ দূর হবে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
সাবধানে থাকুন, আঘাত লাগতে পারে। কারো সঙ্গে মতভেদ হতে পারে। অফিসে কারো সঙ্গে বিবাদ হতে পারে। শত্রুদের থেকে সাবধানে থাকুন। কাজ ভালো চলবে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
নিজের কৌশলে অনেকের কাজ পূর্ণ করবেন। আয় বাড়বে। অফিসের পরিবেশ আপনার অনুকূলে থাকবে। বিরোধী শান্ত থাকবে। কারো সঙ্গে বিবাদে জড়াবেন না। খাওয়া-দাওয়ার যত্ন নিন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
ব্যবসা বৃদ্ধির চেষ্টা করতে পারেন। ছাত্ররা সাফল্। লাভ করতে পারেন। কোনো অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ার ফলে জীবনে দিক পরিবর্তন ঘটবে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
দিন ভালো কাটবে। ঋণ দেওয়ার সময় সাবধানে থাকুন। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। বিরোধীদের থেকে সাবধানে থাকুন। আত্মীয়দের সহযোগিতা লাভ করবেন। কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
সাবধানে থাকুন। ব্যবসা ভালো চলবে। বিবাদ দেখা দিতে পারে। শত্রু শান্ত থাকবে। অনাবশ্যক ব্যয় এড়িয়ে যান। কোনো বন্ধুর সঙ্গে ভিন শহরে যেতে পারেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। চাকরিজীবীরা সাফল্য লাভ করবেন।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।