ঢাকা, শুক্রবার, ৯ আশ্বিন ১৪২৮, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৫ সফর ১৪৪৩

রাশিফল

মা-বাবার সেবা করুন মেষ, আয় বাড়বে মিথুনের

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২১
মা-বাবার সেবা করুন মেষ, আয় বাড়বে মিথুনের

আজ ৮ বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ, ২১ এপ্রিল ২০২১ এবং ৮ রমজান ১৪৪২ হিজরি রোজ বুধবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
সাবধানে থাকুন, বিরোধীরা ক্ষতি করতে পারে। পারিবারিক কলহ হতে পারে। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। মা-বাবার সেবা করুন। অবসাদে থাকবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। ঝুঁকি নেবেন না।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
যাত্রা করতে পারেন। আত্মীয়দের পক্ষ থেকে দুঃসংবাদ পাবেন। ঋণের টাকা ফেরত পেতে পারেন। কোনো বিবাদে অংশ নেবেন না। খাওয়া-দাওয়ার যত্ন নিন। নতুন কাজ শুরু করতে পারেন।

মিথুন: (২১ মে-২০ জুন)
দিন ভালো কাটবে। কাজে সাফল্য অর্জন করবেন। ব্যবসায় নতুন পরিকল্পনা তৈরি করতে পারবেন, লাভ হবে। রাজনীতির পরিস্থিতি মজবুত হবে। আয় বাড়বে। যুবকদের অধিক পরিশ্রম করতে হবে। যাত্রা বাতিল করুন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
দিন ঠিকঠাক থাকবে। অজানা ভয় থাকবে। ধর্মীয় কাজে মন লাগবে। ব্যবসায় লাভ হবে। নারীদের সহযোগিতায় কাজ পূর্ণ হবে। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। কারো সঙ্গে বিবাদে জড়াবেন না। পড়ুয়ারা আনন্দে থাকবে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
দিন ভালো কাটবে। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। পুরনো রোগ দেখা দিতে পারে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। অন্যের কাজে দখল দেবেন না। কারো সঙ্গে গোপন বিষয় আলোচনা করবেন না। বিরোধী সক্রিয় থাকবে। অর্থ লাভ হবে। ব্যস্ত থাকবেন।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ব্যবসার কারণে যাত্রার ফলে লাভ হবে। পরিবারের সহযোগিতা লাভ করবেন। অফিসে কাজ পূর্ণ করবেন। নতুন ব্যবসা শুরুর পরিকল্পনা করতে পারেন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
সাফল্য লাভ করবেন। কারো সহযোগিতায় আপনার সমস্যা দূর হবে। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। ভাগ্যের সঙ্গ পাবেন। কারো সঙ্গে মতভেদ হতে পারে। পারিবারিক দায়িত্ব পূর্ণ হবে। কোনো কাজ এড়িয়ে যাবেন না।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
ব্যবসায় লাভ হবে। পরিবারের সঙ্গে আনন্দঘন মুহূর্তে কাটাবেন। যাত্রা করতে পারেন। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। ব্যবসায় লাভ হবে। কারো সঙ্গে বিবাদ হওয়ার আশঙ্কা রয়েছে। অবসাদ নেবেন না। ধৈর্য ধরুন। ঋণ নেবেন না।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
আজ সারা দিন ব্যস্ত থাকবেন। সামাজিক দায়িত্ব থাকবে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। কারো সঙ্গে বিবাদ হতে পারে। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। আয় কমবে। স্বাস্থ্য সমস্যা দেখা দেবে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
দিন খুব ভালো। সামাজিক কাজের দায়িত্ব লাভ করবেন। সম্মান বাড়বে। দান করতে পারেন। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। ব্যবসায় আকস্মিক লাভ হবে। অফিসে সাবধান থাকুন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে। অনাবশ্যক কাজে সময় নষ্ট করবেন না। আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। ব্যবসার কারণে যাত্রা করতে পারেন। কোনো কাজ এড়িয়ে যাবেন না।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
অফিসে আপনার প্রভাব থাকবে। কোনো কাজে ব্যাকুলতা প্রকট করবেন না। পরিবারের সঙ্গে পাবেন। নতুন তথ্য পাবেন। অচেনা ব্যক্তিদের কাছে ব্যক্তিগত বিষয় আলোচনা করবেন না।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa