ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

সুসংবাদ পাবেন বৃষ, যাত্রা সফল হবে সিংহের

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
সুসংবাদ পাবেন বৃষ, যাত্রা সফল হবে সিংহের

আজ ৯ বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ, ২২ এপ্রিল ২০২১ এবং ৯ রমজান ১৪৪২ হিজরি রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। বন্ধুদের সঙ্গে মিলে নতুন ব্যবসা শুরু করতে পারেন। দাম্পত্য জীবনের অবসাদ দূর হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। প্রিয় মানুষের সঙ্গে মনের কথা ভাগ করে নিতে পারবেন।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
কঠিন দিন। আর্থিক লেনদেন করবেন না, নাহলে লোকসান হতে পারে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। জীবনসঙ্গীর পরামর্শের ফলে লাভ হবে। সুসংবাদ পাবেন।

মিথুন: (২১ মে-২০ জুন)
আনন্দে দিন কাটবে। কাজে সাফল্য লাভ করবেন। ব্যবসায়ীদের আর্থিক লাভ হবে। ব্যবসা বাড়বে। কঠিন পরিস্থিতি মোকাবিলায় সক্ষম হবেন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। বাইরের খাওয়া-দাওয়া এড়িয়ে চলুন। বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। বাচ্চাদের কারণে চিন্তা কম থাকবে। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
কর্মক্ষেত্রে অগ্রসর হওয়ার পথ প্রশস্ত হতে পারে। প্রভাবশালী ব্যক্তির পদ প্রদর্শন লাভ করবেন। গুরুত্বপূর্ণ বিষয় সিদ্ধান্ত নেবেন। ব্যবসার কারণে কোনো যাত্রায় যেতে পারেন। যাত্রা সফল হবে। অধিকাংশ বিষয় ভাগ্যের সঙ্গ পাবেন।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
মানসিক অবসাদ এড়িয়ে চলুন। কারো কথায় কান দেবেন না। গুরুত্বপূর্ণ কাজে ফোকাস রাখুন। ইতিবাচক দৃষ্টিভঙ্গি রাখুন। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য পড়ুয়াদের কঠিন পরিশ্রম করতে হবে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
ইতিবাচক চিন্তাভাবনার ফলে লাভ হতে পারে। চাকরি ক্ষেত্রে মানসম্মান লাভ করবেন। জরুরি কাজের জন্য ব্যস্ত থাকতে পারেন। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
সুখে দিন কাটবে। মানসিক সমস্যা দূর হবে। পরিবারের সদস্যদের সঙ্গে অধিকাংশ সময় কাটানোর চেষ্টা করবেন। বাচ্চাদের পক্ষ সুখ লাভ করবেন। জীবনসঙ্গী আপনার অনুভূতি বুঝতে পারবেন। পুরনো কোনো বন্ধুর সঙ্গে আলোচনা হতে পারে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
আনন্দে সময় কাটাবেন। সামাজিক কাজে অংশ নেবেন। অভিজ্ঞ ব্যক্তিদের সম্পর্কে থাকবেন। আর্থিক অনটন থেকে বাঁচার জন্য পারিবারিক বাজেট বানিয়ে ব্যয় করুন। পরিবারের সহযোগিতা লাভ করবেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
দিন ভালো কাটবে। পারিবারিক প্রয়োজনীয়তার জিনিস কিনতে পারেন। আয়ের উৎস বাড়বে। ব্যবসায়ীদের লাভ হবে। ক্ষুদ্র ব্যবসায়ীদের লাভ হবে। অসহায় ব্যক্তিদের সাহায্যের সুযোগ পেতে পারেন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
দিন ভালো কাটবে। কাজের চাপ কম থাকবে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন। কঠিন বিষয় পড়ুয়ারা শিক্ষকদের সহযোগিতা পেতে পারেন। আইনি মামলায় সাফল্য লাভ করবেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
পরিবারের কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে লগ্নি করুন। পরিবারের সদস্যদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন, কবে অতিমারীকে উপেক্ষা করবেন না। অপব্যয় নিয়ন্ত্রণে রাখুন।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।