ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

আজকের রাশিফল: অর্থবল ফিরে পাবেন সিংহ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
আজকের রাশিফল: অর্থবল ফিরে পাবেন সিংহ

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দাযিত্বভার বর্তাতে পারে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রামার আর স্বপ্নসাধ বাস্তবায়িত হবে।

দূর থেকে আসা ডাক গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য পাবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]
গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]
চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দূর থেকে কোনো শুভ সংবাদ আসবে। বেকার যুবক যুবতীদের কর্মের সন্ধান পাবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
হারানো মনোবল জনবল অর্থবল ফিরে পাবেন। নতুন গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। সুনাম যশ প্রতিষ্ঠার পথ খুলবে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি ঝুঁকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]
একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও যানবাহন মেরামতে নাজেহাল হয়ে পড়তে পারে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জন করুন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
মনোবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূর্ণ হবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদ প্রাপ্ত হবেন। মন সুর সংগীত অভিনয় আবৃত্তি ও ভ্রমণের দিকে ধাবিত হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
শুভ অপেক্ষা অশুভ ফলের মাত্রা বৃদ্ধি পাবে। বিদেশে অবস্থ্নারত স্বজনদের স্বদেশ প্রত্যাবতনের পথ খুলবে। ধারকর্জ ও ঋণের ভার বাড়তে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
দীর্ঘদিনের ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পাবে। সম্ভাব্য ক্ষেত্রে দীর্ঘদিনের কারাবাস জীবনের অবসান ঘটবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
কর্ম অর্থ সুনাম যশ দিগি¦দিক ছড়াবে। হাতে থাকা প্রায় কাজ সহজে সম্পন্ন হবে। বিদেশ গমনেচ্ছুদের মুখে হাসির ঝলক ফুটবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তির প্রতি নজর দিন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
ভাগ্যলক্ষী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে হাজির হবে। হারানো প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। না বুঝে চুক্তি নেওয়া ঠিক হবে না। শত্রুরা লেজগুটিয়ে নিতে বাধ্য হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় থেকে বিরত থাকুন। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও যানবাহন মেরামতে নাজেহাল হয়ে পড়তে হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধবরা সাহায্যের হাত বাড়াবে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa