ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

রাশিফল

কর্কটের প্রেম শুভ, ধনুর উচ্চশিক্ষা যোগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
কর্কটের প্রেম শুভ, ধনুর উচ্চশিক্ষা যোগ

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২০

পরিচালনার ত্রুটির জন্য কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধি পাবে। যৌথ ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভাল।

অত্যধিক ভাবপ্রবণতার ফলে দাম্পত্য জীবনে সমস্যা আসতে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪

সম্পত্তি নিয়ে স্বজনদের সঙ্গে বিরোধের আশঙ্কা আছে। একাকীত্ব বাড়বে। প্রেম নিয়ে সমস্যা দেখা যাচ্ছে। বন্ধু স্থানীয় কারও মাধ্যমে প্রেমের সমস্যায় হস্তক্ষেপের সম্ভাবনা আছে।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : লাল, শুভ সংখ্যা: ৭

ব্যবসায়ী বিষয়ক মামলায় নাজেহাল হবার সম্ভাবনা আছে। সম্পত্তি জটিলতায় বহু ব্যয় হতে পারে। কর্ম ক্ষেত্রে সমস্যা আসবে। প্রেম-প্রণয়ে ব্যর্থতায় মানসিক অবসাদ দেখা দিতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : সাদা, শুভ সংখ্যা: ২

আত্মীয়দের সঙ্গে বিবাদ বাড়বে। বিশ্বস্ত বন্ধুর আচরণে মনঃকষ্ট হতে পারে। নৃত্য, অভিনয়, চারুকলার চর্চায় কৃতিত্ব লাভ করা যোগ আছে। মনোরম স্থানে ভ্রমণ এবং প্রেমের জন্য দিনটি শুভ।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৮

দুষ্ট চক্রান্তের শিকার হয়ে জটিলতা বৃদ্ধি ও পদোন্নতিতে বাধা আসবে। পৈতৃক ব্যবসায় উন্নতি ও সমৃদ্ধির সুযোগ আছে। দিনের প্রথম ভাগে স্বামী-স্ত্রীর প্রচেষ্টায় পারিবারিক সমস্যার সমাধান, সন্তানের স্বাস্থ্যহানি লেখাপড়ায় ছাপ ফেলতে পারে। প্রেম যোগ শুভ।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং: বাদামি,  শুভ সংখ্যা: ৪

ধর্ম চর্চা ও গরীবদের সেবায় আত্মিক প্রশান্তি লাভ করবেন। কন্যা লগ্নের ব্যক্তিদের সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির যোগ দেখা যাচ্ছে। প্রিয়জনের বিয়ের ব্যাপারে আলাপ আলোচনায় হঠাৎ বাধা আসতে পারে। ব্যবসায়ী কারণে ঋণ নিয়ে দুশ্চিন্তা বাড়বে। প্রেম যোগ ক্ষীন।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং: হলুদ ,  শুভ সংখ্যা: ৯

বুদ্ধিবলে বিপর্যয় সামলে কর্ম ক্ষেত্রে মর্যাদা ফিরে পেতে পারেন। বিলাসিতায় রাশ টানতে না-পারলে জীবনের জটিলতা বাড়তে পারে। দিনের প্রথম ভাগে ঘাড় ও পিঠের ব্যথায় কাজকর্মে ব্যাঘাত ঘটবে। শত্রুর মোকাবিলায় আইনি ব্যবস্থা কার্যকর হতে পারে। প্রেম যোগ আছে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : লাল,  শুভ সংখ্যা: ৬

ব্যবসায়ে ঋণ প্রদান নিয়ে অশান্তি দেখা দিতে পারে।    পারিবারিক দায়িত্ব পালনে অর্থ ব্যায়ের যোগ আছে। মন ও বুদ্ধির চঞ্চলতা থেকে বিপত্তির আশঙ্কা দেখা যাচ্ছে। সজ্জন-সান্নিধ্যে স্বস্তি লাভ করবেন। প্রেম যোগ নেই।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : নীল,  শুভ সংখ্যা: ৯

আত্মীয়ের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। উচ্চশিক্ষা ও গবেষণায় সাফল্য পাবার সুযোগ আছে। অতিরিক্ত উচ্চাভিলাষের জেরে হতাশা দেখা দিতে পারে। প্রেম যোগ আছে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১২

পৈতৃক ব্যবসা নিয়ে আত্মীয়দের সঙ্গে জটিলতা বাড়বে । অস্থিরতার জন্য পরিবারে সমস্যা বৃদ্ধি পাবে। প্রিয়জনের বিয়ের ব্যাপারে প্রাথমিক আলাপ-আলোচনা সফল হতে পারে। মনোরম স্থানে ভ্রমণের পরিকল্পনা দেখা যাচ্ছে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮

আলাপ-আলোচনা বন্ধ থাকার ফলে সমস্যা জটিল আকার ধারণ করবে। প্রিয়জনের চিকিৎসা-বিভ্রাটে আপনার মানসিক শান্তির ব্যাঘাত ঘটতে পারে। দিনের প্রথম ভাগে স্বামী-স্ত্রীর ভুল বোঝাবুঝিতে পারিবারিক সঙ্কট দেখা দিতে পারে। প্রেম যোগ নেই।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : নীল,  শুভ সংখ্যা: ৪

জ্বর,শ্লেষ্মা জনিত শারীরিক কষ্ট পাবেন। দিনের মধ্যে চুরি বা প্রতারণায় ক্ষতি হতে পারে। বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্য পাবেন। প্রেম যোগ আছে।

বাংলাদেশ সময়: ০৭৫২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।