ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

রাশিফল

নতুন চাকরির সম্ভাবনা বৃষের, প্রেমের জট কাটবে মকর

রাশিফল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
নতুন চাকরির সম্ভাবনা বৃষের, প্রেমের জট কাটবে মকর ...

আজ ১০ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ নভেম্বর ২০২১, ১৯ রবিউস সানি ১৪৪৩ হিজরি, রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
কোনো খারাপ চিন্তা মাথায় আসতে পারে। কর্মস্থলে জনপ্রিয়তা পেতে পারেন। কেনাকাটার জন্য অর্থ খরচ হবে। আজ সারা দিন প্রচুর খাটুনি হতে পারে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। আজ নতুন চাকরি পাবার সম্ভাবনা রয়েছে। প্রতিবাদী মনোভাবের কারণে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল পাবেন।

মিথুন: (২১ মে-২০ জুন)
অংশিদারী ব্যবসায় ভাল আয় আসতে পারে। কারো কথায় হঠাৎ বিশ্বাস করবেন না। পরিবারের অশান্তি মিটে যেতে পারে। অতিরিক্ত কথায় সমস্যার সৃষ্টি হতে পারে। প্রেমের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। মনের মতো মানুষের সন্ধান পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
নতুন কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায় শুভ কিছু ঘটতে পারে। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। কাছের কেউ শত্রুতা করতে পারে। বাড়িতে অতিথি আসার যোগ। স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
সকালের দিকে একটু সাধানে চলুন, রক্তপাতের সম্ভাবনা। আজ কোনো কারণে কিছু অর্থ হাতে আসতে পারে। ব্যবসায় বাধার জন্য মাথাগরম। বাইরের কোনো বিবাদ বাড়িতে আসতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। বাবার সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
গাড়ি বিক্রির জন্য আজ খুব ভাল যোগাযোগ আসতে পারে। কোনো কাজে বিপদের ঝুঁকি থাকতে পারে। মাথায় চোট লাগতে পারে। প্রেমের ব্যাপারে হতাশা। আইনি কোনো কাজের জন্য খরচ বৃদ্ধি পাবে। আজ সকালের দিকে খারাপ কিছু ঘটতে পারে। ধর্মীয় কাজে খরচ হতে পারে। ব্যবসায় ভাল কিছু আশা করতে পারেন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
বন্ধুর সঙ্গে বিবাদ বাধতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় আসছে। বাড়তি খরচের জন্য চিন্তা বৃদ্ধি। আজ প্রিয়জনের উপর ঘৃণা জন্মাতে পারে। আর্থিক ব্যাপারে চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। পেটের কষ্ট বাড়তে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
ব্যবসা একটু বাধা। নতুন কোনো কাজের যোগাযোগ হতে পারে। কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। কোনো বিবাদের জন্য ক্ষতি হতে পারে। শরীরে কোনো অংশে ব্যথা বৃদ্ধি। পিতার শরীরের জন্য চিন্তা বাড়তে পারে।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
আজ অপরের ভালবাসা পেতে পারেন। সাংবাদিকদের জন্য ভাল সময়। ব্যবসার ব্যাপারে চিন্তা। রক্তচাপ বৃদ্ধি। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। পিতার সম্পত্তি লাভ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য চিন্তা। অপরের শরীর খারাপ নিয়ে খরচ বাড়তে পারে।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরের কোনো সমস্যায় অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট কেটে যাবে।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কর্মক্ষমতা একটু কমতে পারে। মামলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময়। বাড়িতে অতিথি আগমনের যোগ। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। মায়ের শরীরের কারণে খরচ হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
কোনো কারণে উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। আজ সারা দিন ব্যবসা ভাল চলবে, কিন্তু পরে জটিলতা আসতে পারে। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ উপার্জনের ভাগ্য ভাল।

বাংলাদেশ সময়: ০৯১৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa