ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জেনে নিন আপনার আজকের রাশিফল

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
জেনে নিন আপনার আজকের রাশিফল ...

ঢাকা: আজ ২৮ পৌষ ১৪২৮ বঙ্গাব্দ, ০৮ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি, ১২ জানুয়ারি ২০২২, রোজ বুধবার।

পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
সকালের দিকে পেট নিয়ে ভুগতে হবে। ব্যবসায় ভালো খবর আসতে পারে। যারা বিদেশে ব্যবসা করেন তাঁদের একটু সাবধান থাকা দরকার। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীর অসুস্থ হতে পারে। বাড়তি কাজের জন্য সময় নষ্ট হবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কিছু ঋণ হতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে ব্যবসায় বিপদ থেকে মুক্তি মিলবে। সম্পত্তির ব্যাপারে আইনি জটিলতায় পড়তে পারেন। বন্ধুর ব্যবহারে মানসিক কষ্ট বাড়তে পারে। সামাজিক কাজে সুনাম লাভ করতে পারবেন। প্রেমের জন্য প্রচণ্ড মানসিক চাপ আসতে পারে। বাবার শরীর নিয়ে চাপ বাড়তে পারে।

মিথুন: (২২মে – ২১ জুন)
বক্তা হিসাবে সুনাম পাবেন। সম্পত্তি কেনাবেচার জন্য ভালো সময়। বাড়িতে সম্পত্তি নিয়ে অশান্তি বাধতে পারে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বাড়তে পারে। আইনজীবীদের শুভ সময়। বুদ্ধির ভুলে কোনো কাজ হাতছাড়া হতে পারে। বন্ধুর দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
বুদ্ধি ও পরিকল্পনার ভুলে কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে হবে। বাড়িতে অতিথির সঙ্গে বিবাদের আশঙ্কা। বাবা ও মায়ের শরীর নিয়ে চিন্তা থাকবে। অংশীদারী ব্যবসায় ভালো লাভ আশা করা যায়। প্রেমে প্রতারিত হতে পারেন। কর্মস্থানে সুনাম বৃদ্ধি পাবে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
সকালের দিকে শরীর নিয়ে সমস্যায় পড়তে হবে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। আবেগের জন্য বাড়িতে বিপদে পড়তে পারেন। পেটের যন্ত্রণায় কাজের ক্ষতি হবে। পাড়ার লোকের উস্কানিতে বাড়িতে অশান্তির আশঙ্কা। স্ত্রীর জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। ব্যবসা ভালো যাবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
প্রিয়জনের রোগের জন্য মানসিক কষ্ট ও খরচ হতে পারে। ব্যবসায় সুনাম বাড়তে পারে। রাস্তাঘাটে খুব সাবধানে চলাফেরা করুন। একাধিক পথে উপার্জন বাড়তে পারে। অলসতার জন্য ভালো কাজ হাতছাড়া হতে পারে। অর্থ ভাগ্য ভাল। বাড়তি কিছু খরচ হতে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
শরীর নিয়ে চাপ বাড়তে পারে। আত্মীয়ের সঙ্গে বিবাদ বাধতে পারে। আইনজীবীদের খুব ভাল সময়। স্ত্রীর আবদার পূরণ করতে হবে। বন্ধুর জন্য বিপদে পড়তে পারেন। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। প্রেমে চাপ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অফিসে বিবাদের জন্য কাজ বন্ধ হতে পারে। গুরুজনের সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট। কোনো সামাজিক কাজের জন্য সুনাম বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বেড়াতে গিয়ে শান্তি পাবেন। বন্ধুর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কর্মস্থানে দায়িত্ব বাড়বে। অভিনয় জগতে সুনাম বাড়তে পারে। কর্মক্ষেত্রে ভালো কাজের প্রশংসা জুটতে পারে। স্নায়ুর সমস্যা উপেক্ষা করবেন না। সংসারের খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। ব্যবসায় চাপ আসতে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
প্রতিভার বিকাশ লাভে সঠিক দিশা পাবেন। যাঁরা সঙ্গীত নিয়ে চর্চা করেন তাঁরা চেষ্টা চালিয়ে যান, ভাল সময় আসছে। দূরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা বাতিল করাই ভালো। বিভিন্ন শারীরিক সমস্যায় কাজে ব্যাঘাত ঘটবে। লেখাপড়ায় সন্তানের আগ্রহ থাকবে। ব্যবসায় চিন্তা বাড়তে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
শরীরের আলস্য কাজের ক্ষতি করতে পারে। শত্রুর জন্য কিছু নষ্ট হওয়ার আশঙ্কা। অকারণে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কর্মস্থানে কোনো বিশেষ কাজ করে সুনাম অর্জন করতে পারবেন। তৃতীয় ব্যক্তির জন্য সংসারে অশান্তি। মাত্রাছাড়া ক্রোধ বিপদ ডেকে আনতে পরে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে ক্লান্তি বাড়বে। শেয়ারে বাড়তি টাকা বিনিয়োগ করতে পারেন। প্রেমে বাধা মানসিক কষ্ট বাড়তে পারে। বন্ধুর সঙ্গে তর্ক থেকে বিবাদের আশঙ্কা। চাকরি নিয়ে বন্ধুর সঙ্গে আলোচনা। রক্তচাপ নিয়ে চিন্তা। দূরে বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে।

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad