ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জেনে নিন আপনার আজকের রাশিফল

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
জেনে নিন আপনার আজকের রাশিফল

আজ ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি, রোজ সোমবার।

পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: আজ যাদের মাথা বা কোমরে কোনও সমস্যা আছে, তারা একটু সতর্ক থাকবেন। কোনও কাজের জন্য আজ সুনাম বাড়তে পারে। বাড়তি কোনো খরচ হতে পারে। কাজের ভুল হওয়ার জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে কোনো অতিথি নিয়ে বিবাদ। আজ কোনো শোকের কারণ ঘটতে পারে।

বৃষ: পরিশ্রমী মানসিকতার জন্য সাফল্য আসবে। সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। কোনো নতুন বন্ধু পাওয়ায় আনন্দ। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। ভ্রমণের জন্য সামান্য ব্যয় বাড়তে পারে। বুদ্ধির ভুলে ব্যবসায় ক্ষতি। একটু সাবধানে চলাফেরা করা দরকার, রক্তপাতের যোগ। আইনি কোনো কাজ ভাল হতে পারে। পেটের কষ্ট বাড়তে পারে।

মিথুন: ব্যবসায় কোনো বন্ধুর জন্য উন্নতির সুযোগ আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। যেকোনো দিক দিয়ে আজ কিছু অর্থ আসতে পারে। স্নায়বিক রোগ বাড়তে পারে। বাড়তি খরচের জন্য ঋণ গ্রহণ। প্রেমের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। আয় ও ব্যয়ের ভিতর সমতা ঠিক থাকবে না। দুই চাকার কোনও গাড়িতে একটু বিপদের যোগ। যারা শেয়ার বা ফাটকায় অর্থ বিনিয়োগ করেন, তারা লাভবান হতে পারেন।

কর্কট: ছোট কথা নিয়ে সংসারে বিবাদ বাধতে পারে। তীর্থ ভ্রমণের আলোচনা হতে পারে। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। বাড়তি কোনো কথা থেকে বিবাদ। মনে আশার সঞ্চার। ব্যবসায় ভাল লাভ হাতছাড়া হতে পারে। মানসিক অশান্তি বাড়তে পারে। কোনও কাজের টাকা পেতে দেরি হতে পারে। সন্তানের পড়াশোনার খরচ বাড়তে পারে।

সিংহ: যারা শেয়ার বা ফাটকায় অর্থ বিনিয়োগ করেন, তারা লাভবান হতে পারেন। প্রেমে অভিমান বৃদ্ধি। নীতির দিক দিয়ে কোনও কাজ আজ কষ্ট দিতে পারে। ধর্ম নিয়ে আগ্রহ বাড়তে পারে। বাড়িতে কোনো কাজের জন্য খরচ বাড়তে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কাজের জন্য আজ আপনি কোনও মূল্য পাবেন না। বন্ধুমহলে কোনও কারণে তর্ক। অর্থ সংক্রান্ত ব্যাপারে চাপ। অতিরিক্ত কাজের জন্য শরীরে ব্যথা-বেদনা বাড়তে পারে।

কন্যা: পেটের কোনো সমস্যার কারণে কষ্টভোগ। আইনি কাজে বাধা আসতে পারে। অধিক কথা বলার জন্য বিবাদ বাধতে পারে। কাজের চাপ বাড়তে পারে। প্রেমের ব্যাপারে নতুন যোগাযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে মতের অমিল। শেয়ার বাজার নিয়ে চাপ বাড়তে পারে। পিতার সঙ্গে বিবাদের কারণে মানসিক কষ্ট। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

তুলা: শক্তির অপপ্রয়োগ হতে পারে। আজ সকালের দিকে খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। গান-বাজনা নিয়ে যারা কাজ করেন, তাদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি পেতে পারেন। আর্থিক চাপ থাকবে। কোমরের নীচে আঘাত লাগতে পারে।

বৃশ্চিক: সকালের দিকে খারাপ খাবারের জন্য পেটের সমস্যা হতে পারে। মায়ের কারণে বাড়িতে বিবাদ বাধতে পারে। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ। আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বারবার চেষ্টা করা বৃথা হবে। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাড়তি কথায় অশান্তি হতে পারে।

ধনু: শত্রুর কারণে কলহ বাধতে পারে। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় শান্তি পেতে পারেন। বিবাহ সংক্রান্ত যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনো বিপদ ঘটতে পারে। কোনো আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা হতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে।

মকর: সারাদিন কোনো একটি কাজে ব্যস্ত থাকতে হবে। চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে তর্ক হওয়ায় মনখারাপ। ভ্রমণে কোনও বাধা আসতে পারে। সারাদিন কোনও প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধুলায় শুভ পরিবর্তন। পেটের সমস্যা। স্ত্রীকে নিয়ে অশান্তি অনেক দূর যেতে পারে।

কুম্ভ: ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে। মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক। ব্যবসায় বাড়তি যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি। অপরের কোনো উপকারের জন্য খরচ বৃদ্ধি। সংসারে শান্তি দেখতে পাবেন। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। চোখের কোনও সমস্যা বাড়তে পারে। বাড়তি খরচ থেকে দূরে থাকুন।

মীন: বুদ্ধির ভুলের জন্য কোনো চাপ আসতে পারে। ব্যবসায় লোকের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু নিয়ে আনন্দ। শরীর নিয়ে কষ্ট। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। আজ কোনও ক্ষতির সম্ভাবনা আছে। পূজাপাঠে দান ও মানসিক শান্তি।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।