ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন

আজ ১৫ ফাল্গুন ১৪২৮, ২৮ ফেব্রুয়ারি ২০২২, ২৬ রজব ১৪৪৩ হিজরি, রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: শরীর নিয়ে কিছু সমস্যা থাকতে পারে। পেটের ব্যাপারে শান্তি পাবেন না। ব্যবসায় ভাল খবর আসায় আনন্দ। আবার যারা বিদেশে ব্যবসা করেন, তাদের একটু সাবধান থাকা দরকার। বাড়িতে কোনো গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। মাতৃস্থানীয়া কারও কথায় কষ্ট পেতে পারেন। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীর অসুস্থ হতে পারে। বাড়তি কোনো কাজের জন্য সময় নষ্ট।

বৃষ: অর্থ নিয়ে সমস্যা ও কিছু ঋণ হতে পারে। সংসারের জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা। কোনো উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে ব্যবসায় বিপদ থেকে মুক্তি। সম্পত্তির ব্যাপারে আইনি জটিলতায় পড়তে পারেন। কিছু বন্ধুর ব্যবহারে মনঃকষ্ট। সামাজিক কাজের জন্য সুনাম লাভ করতে পারবেন। প্রেমের জন্য প্রচণ্ড মানসিক চাপ। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে।

মিথুন: বক্তা হিসেবে সুনাম পাবেন। সম্পত্তি ক্রয়-বিক্রয়ের জন্য ভাল সময়। কিন্তু বাড়িতে সম্পত্তি নিয়ে অশান্তি হতে পারে। সন্তানের পড়াশোনার ব্যাপারে চিন্তা বাড়তে পারে। আইনজীবীদের শুভ সময়। বুদ্ধির ভুলের জন্য কোনও কাজ হাতছাড়া হতে পারে। চাকরির স্থানে কোনো নারীর সঙ্গে বিবাদ হতে পারে। বন্ধুর দ্বারা বিপদ থেকে উদ্ধার। স্ত্রীর সঙ্গে অপর ব্যক্তিকে নিয়ে অশান্তি।

কর্কট: বুদ্ধির ও পরিকল্পনায় ভুলের জন্য কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমান। বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়। ফাটকা ব্যবসায় লাভ। বাড়িতে অতিথির সঙ্গে বিবাদ। পিতা-মাতার শরীর নিয়ে চিন্তা। অংশীদারি ব্যবসায় ভাল লাভ আশা করা যায়। প্রেমের ক্ষেত্রে প্রতারিত হতে পারেন। কর্মস্থানে সুনাম বৃদ্ধি। ব্যবসা তেমন মনের মতো হবে না।

সিংহ: সকালের দিকে শারীরিক অসুবিধা হতে পারে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন। আবেগের কারণে বিপদে পড়তে পারেন। ভাই-বোনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদে সম্পর্ক নষ্ট হতে পারে। পেটের যন্ত্রণায় কর্মে ক্ষতি। পাড়ার লোকের উস্কানিতে বাড়িতে অশান্তি। স্ত্রীর জন্য কোনো বিপদ থেকে উদ্ধার। কোনো নারীর জন্য কিছু অর্থ নষ্ট।

কন্যা: কাজের জন্য বিদেশ ভ্রমণ হতে পারে। প্রিয়জনের রোগের জন্য মনঃকষ্ট ও অর্থ খরচ হতে পারে। শত্রুর সঙ্গে আপস করার আগে খুব ভাল ভাবে চিন্তা করুন। ব্যবসার কাজে সুনাম বাড়তে পারে। রাস্তাঘাটে খুব সাবধানে চলাফেরা করুন। একাধিক পথে উপার্জন হতে পারে। আলস্যের জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। দাম্পত্য জীবনে কোনও ছোট কারণে বিবাদ হতে পারে।

তুলা: শরীরের বিষয়ে চিন্তা বাড়তে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। অভিনয় জগতে সুনাম বৃদ্ধি পেতে পারে। আইনজীবীদের খুব ভাল সময়। স্ত্রীর আবদার পূরণ। বন্ধুর জন্য কোনো বিপদে পড়তে পারেন। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। টিউমার-জাতীয় রোগ বাড়তে পারে। প্রেমের জন্য চাপ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক: বাড়ির লোকের সঙ্গে বনিবনা না-ও হতে পারে। দরকারের কাজ করে ফেলুন। অন্যের উপর কোনো কাজের দায়িত্ব দেবেন না। কাজের স্থানে বিবাদের জন্য কাজ বন্ধ হতে পারে। সমাজের কোন কাজের জন্য সুনাম বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ। ভ্রমণে শান্তি লাভ। বন্ধুর সঙ্গে কোনো বিবাদের জন্য মানসিক চাপ।

ধনু: কুটুম্বিতা নিয়ে কোনো বিবাদ। শরীরের জন্য কাজের ক্ষতি হতে পারে। কর্মস্থানে দায়িত্ব বৃদ্ধি। অভিনয় জগতে সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ পুলিশ পর্যন্ত যেতে পারে। কর্মক্ষেত্রে ভাল কাজের প্রশংসা জুটতে পারে। স্নায়ুপীড়া উপেক্ষা করবেন না। সংসারের খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। কোনও কুট ব্যক্তির জন্য ক্ষতি। ব্যবসার সময় মধ্যম। দুপুরের পরে ব্যবসায় দিকে চাপ বাড়তে পারে।

মকর: শরীরের সমস্যা খুব একটা না থাকলেও মানসিক স্থিতি ভাল থাকবে না। প্রতিভার বিকাশ লাভে সঠিক দিশা পাবেন। সঙ্গীত নিয়ে যারা চর্চা করেন তারা চেষ্টা করুন, ভাল সময় আসছে। দূর ভ্রমণের পরিকল্পনা বাতিল করাই ভাল। বিভিন্ন শারীরিক সমস্যায় কাজের ব্যাঘাত। লেখাপড়ায় সন্তানের আগ্রহ ভাল লাগবে। ব্যবসার জন্য একটু চিন্তা বাড়তে পারে।

কুম্ভ: আলস্য কাজের অনেক ক্ষতি করতে পারে। শত্রুর জন্য কোনো কছু নষ্ট হওয়ার সম্ভাবনা। অকারণে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কর্মস্থানে কোনো বিশেষ কাজ করে সুনাম অর্জন। বাইরের কোনো ব্যক্তির জন্য সংসারে অশান্তি। কাজের জন্য দূরে যেতে হতে পারে। বুদ্ধির জন্য শেয়ারে বড় বিপদ থেকে মুক্তি। মাত্রাছাড়া ক্রোধ বিপদ ডেকে আনতে পরে। স্ত্রীর সঙ্গে গৃহনির্মাণের জন্য আলোচনা। প্রেমের জন্য দিনটি ভাল হতে পারে।

মীন: অপরের জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে। পিতা-মাতার জন্য বিশেষ চিন্তা বাড়তে পারে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি। শেয়ারে বাড়তি টাকা লাগাতে পারেন। প্রেমের বাধা মনঃকষ্ট বাড়াতে পারে। বন্ধুর সঙ্গে তর্ক থেকে বিবাদ। স্ত্রীর সঙ্গে ঝগড়ার সুযোগ অপর লোক নিতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা। দূরভ্রমণের জন্য বাড়িতে আলোচনা হতে পারে।

বাংলাদেশ সময়: ০৭২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।