ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

রাশিফল

প্রেম যোগ শুভ কন্যার, সুনাম বাড়বে তুলার

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
প্রেম যোগ শুভ কন্যার, সুনাম বাড়বে তুলার

আজ ২৯ ফাল্গুন ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ মার্চ ২০২২ এবং ১০ সাবান ১৪৪৩ রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

অভিভাবকদের পরামর্শ আজ আপনার উপকারে আসবে। অন্য কেউ কোনো পরামর্শ দিলে তা না নেওয়াই শ্রেয়। বাড়ির বাইরে বেশিক্ষণ সময় কাটান। সন্তানের বিষয়ে আজ নিশ্চিন্ত হবেন। কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোথাও খুব ব্যথা হতে পারে। কিছু কেনাকাটার জন্য ব্যয়। আজ সারাদিন প্রচুর খাটুনির জন্য শারীরিক দুর্বলতা থাকবে। হাড় ও দাঁতের সমস্যা বাড়তে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

আজ উচ্চতর বিদ্যার যে কোনও কাজ সফল হবে। কোনও বন্ধুর কারণে কর্মে জটিলতা কেটে যেতে পারে। আইন সংক্রান্ত কাজে জড়িয়ে পড়তে পারেন। আজ ব্যবসায় বা কর্মে কোনো সমস্যা থাকবে না। যানবাহন চালানো বা চড়ার সময় সতর্ক থাকতে হবে। বুদ্ধির ভুলে হাতে আসা কোনো কাজ পণ্ড হয়ে যেতে পারে। কাছাকাছি স্থানে ভ্রমণ। ভাই-বোনের মধ্যে বিবাদ বাড়তে পারে।

মিথুন: (২২মে – ২১ জুন)

সকালের দিকে অহেতুক অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন। প্রতিবেশীদের হিংসার কারণে কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন। পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভালো হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। আজ কোনো বন্ধু আপনাকে ভীষণ ভাবে ঠকাতে পারে। সহকর্মীর সাহায্যে কর্মে সফলতা পাবেন। অতিরিক্ত অর্থ খরচে সংসারে অশান্তি। গুরুজনদের কথায় মনোযোগ দিন। কাজের চাপ বাড়তে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

গান-বাজনার জন্য খরচ বাড়তে পারে। আজ উপরের কোনো স্তর থেকে চাপ আসতে পারে। কর্মস্থানে মনোমালিন্য সৃষ্টি হওয়ার সম্ভাবনা। পারিবারক শান্তি বজায় থাকবে। সাংবাদিকদের জন্য দিনটি শুভ। আজ উচ্চপদস্থ কোনো ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। পুলিশদের জন্য দিনটি অনুকূল। প্রেমের বিষয়ে কারো কাছে অপমানিত হতে পারেন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

আজ ঘরে-বাইরে পরিবেশ আপনার অনুকূল থাকবে। শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে। শারীরিক দুর্বলতা। শিক্ষাক্ষেত্রে সাফল্য বৃদ্ধি। সামাজিক কাজের জন্য আপনার উপর চাপ বাড়তে পারে। উত্তেজনার কারণে বিপদ ঘটতে পারে। স্ত্রীর জন্য বাড়তি আয় হতে পারে। সন্তানের কারণে সুনাম বৃদ্ধিতে আনন্দ। ব্যবসায় বিবাদের যোগ।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

অতিরিক্ত লোভের জন্য বিপদ ঘটতে পারে। খেলাধূলায় নাম করার সুযোগ আসতে পারে। প্রেমের ক্ষেত্রে ভালো লক্ষণ দেখা যাচ্ছে। ইচ্ছাপূরণ হওয়ায় আনন্দ বৃদ্ধি। আভিনেতাদের খুব ভালো সুযোগ মিলতে পারে। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে। নতুন গৃহ নির্মাণের সুযোগ এলে হাতছাড়া না করাই ভালো। প্রতিবাদী মনোভাব ত্যাগ করে ফেলুন। আপনার থেকে ছোট কারো জন্য দুশ্চিন্তা। আন্ত্রিক রোগে ভোগান্তি। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধের কারণে পাড়ার লোকের কাছে হাসির পাত্র হতে হবে। চাকরির স্থানে সুনাম বৃদ্ধি। ভালো যুক্তির জন্য তর্কে জয়লাভ। ফাটকা আয়ের যোগ বা লটারি কাটার জন্য দিনটি শুভ। আজ সারাদিন চিত্তচাঞ্চল্য বজায় থাকবে। কারো কাছ থেকে খুব মূল্যবান কোনো বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপের সম্ভাবনা। সাধুসেবায় শান্তি লাভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

সকাল থেকে প্রেমের ব্যাপারে চিন্তার খবর আসতে পারে। ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। স্ত্রীর কথা রাখার চেষ্টা করুন। হজমের গণ্ডগোল বা পেটের সমস্যা। সঞ্চয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারেন। দরকারি কাজ মেটানোর জন্য শুভ দিন। অতিরিক্ত লোভনীয় কোনো সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

কোনো কারণে উদ্বেগ বাড়তে পারে। আজ কাজের দায়িত্ব দ্বিগুণ হওয়ার সম্ভাবনা। শ্বশুরবাড়ির সঙ্গে মনোমালিন্য হতে পারে। পুরনো পাওনা আদায় করতে গিয়ে নাজেহাল হতে হবে। কর্মক্ষেত্রে বা বাড়িতে, যেকোনো জায়গায় মানসিক চাপ বহন করতে হতে পারে। দাম্পত্য কলহ মিটে যাবে। উচ্চতর বিদ্যার ভালো যোগ। পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানের ব্যাপারে খরচ বাড়তে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

পিতা-মাতার শরীরের জন্য চিন্তা বাড়তে পারে। আজ এমন কিছু ঘটতে পারে, যাতে আপনি হতবাক হবেন। মানসিক কষ্ট বৃদ্ধি। ব্যবসার ব্যাপারে কিছু খারাপ চিন্তা আসবে। রক্তপাত থেকে সাবধান। বাড়িতে অনেক বন্ধু আসতে পারেন। ব্যবসায় ভাগ্য সঙ্গ দেবে না। পড়াশোনার ক্ষেত্রে চঞ্চলতা বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদ। শরীরের কোনো ক্ষত থেকে যন্ত্রণা।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

অতিরিক্ত উদারতার জন্য কাজের ক্ষতি হতে পারে। হঠাৎ করে চাকরির যোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। অল্প-বিস্তর ভোগান্তির যোগ। আজ সারাদিন আয়ের থেকে বেশি ব্যয়ের সম্ভাবনা। কোনো কারণে হয়রানি হতে পারে। শত্রুর সঙ্গে আপস করুন। সংসারে শান্তি বজায় থাকবে। চোখের কোনো সমস্যা বাড়তে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

শত্রুর কারণে সকালের দিকে মেজাজ হারাতে পারেন। আজ অতিরিক্ত সাবধান থাকতে হবে, শরীরে অস্ত্রোপচারের সম্ভাবনা। গৃহ নির্মাণের জন্য অর্থ ব্যয় হতে পারে। আজ কোনো ঘটনা আপনার মনকে নাড়া দেবে। কর্মস্থানে অল্পেই সন্তুষ্ট থাকুন। বন্ধুদের সঙ্গে বিলাসিতার জন্য সংসারে অশান্তি। স্ত্রীর সঙ্গে কোনো গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮০২ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa