ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

রাশিফল

সংযমী হোন বৃষ, চক্ষুপীড়ায় ভোগান্তি কুম্ভের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, মে ১, ২০২২
সংযমী হোন বৃষ, চক্ষুপীড়ায় ভোগান্তি কুম্ভের

আজ ১৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ, ০১ মে ২০২২ এবং ২৯ রমজান ১৪৪৩ রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

মিথ্যে অপবাদ থেকে সাবধান। পরিবারের মানুষ আজ আপনাকে ভুল বুঝতে পারেন। চলাফেরায় সতর্ক থাকুন। ব্যবসায় আজ বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। আপনার মিষ্টি ব্যবহারে শত্রুপক্ষের মন জয় করতে পারবেন। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজেকে নাজেহাল হতে হবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

চাকরির ব্যাপারে নতুন কোনো চেষ্টা করতে হতে পারে। দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। বুদ্ধি খুব স্থির রেখে কাজ করুন। একটু সংযমী হওয়া বিশেষ প্রয়োজন। কোনো অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে। রাজনীতিবিদদের জন্য খুব অনুকূল সময়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। মা–বাবার সঙ্গে বিরোধ বাধার সম্ভাবনা আছে।

মিথুন: (২২ মে – ২১ জুন)

বাইরের ব্যবসার ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। বুদ্ধির জোরে শত্রুপক্ষকে হারাতে সক্ষম হবেন। জমি কেনাবেচার জন্য খুব অনুকূল সময়। ভাই-বোনদের সঙ্গে বিবাদ মিটতে গিয়েও স্ত্রীর জন্য আটকে যাবে। অন্যের বুদ্ধিতে চললে আজ অর্থক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। প্রেমের ক্ষেত্র ভালো চললেও বিবাদের সম্ভাবনা আছে। খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তি।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

প্রেমে অবসাদ দেখা দিতে পারে। হস্তশিল্পের জন্য নতুন কোনো পরিকল্পনা। কর্মচারীদের সঙ্গে ভালো ব্যবহারে সম্মান প্রাপ্তি। উচ্চশিক্ষার ক্ষেত্রে বাধা আসতে পারে। অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন। বাড়িতে অনেক আত্মীয় নিয়ে কোলাহল। গৃহসজ্জার জন্য ব্যয় বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ। প্রিয়জনের ব্যবহারে মনঃকষ্ট বৃদ্ধি। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকলেও পরে কেটে যাবে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

মধুর কথা বলায় সুনাম বাড়তে পারে। কোনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। যানবাহনে ওঠা-নামায় বিপদের আশঙ্কা। মাথার যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। দাম্পত্য জীবনে কলহ কেটে গিয়ে মিলন হতে পারে। আজ সারা দিন মিশ্র ভাবেই কাটবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। জ্যোতিষ চর্চায় অগ্রগতি। বন্ধুর সংখ্যা বাড়তে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আজ ব্যবসায় কর্মচারীর উপর কড়া নজর রাখতে হবে। কাজে অন্যমনস্কতা বাড়তে পারে। বিচক্ষণতার জন্য সকলের মন জয়। গুরুজনদের অনুগত থাকার চেষ্টা করুন। আজ গান-বাজনার প্রতি একটু বেশি আকৃষ্ট হবেন। নিজের ভুলের জন্য সংসারে অশান্তি বাড়তে পারে। বিলম্ব হলেও আপনার সুনাম হবে। সন্তানদের কথায় গুরুত্ব দিন। কোনো বন্ধুর সঙ্গে বিবাদ বাড়তে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

নীতিগত দিক থেকে সঠিক কথা বলার জন্য সুনাম বৃদ্ধি। কারো সঙ্গে অযথা অশান্তি হতে পারে। ভাই-বোনের সম্পর্কে চিড় ধরা থেকে সাবধান। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। প্রেমে সাফল্য পাওয়ার বা জট ছাড়ার সম্ভাবনা আছে। খুব পুরনো কোনো দামি জিনিস আপনার হাতে আসতে পারে। অন্যের সম্পত্তির ব্যাপারে দায়িত্ব নিতে হতে পারে। কোনো পশুর দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা। ব্যবসায় চাপ বাড়তে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

সকাল থেকে শরীর ও মনের কোনো কষ্ট বাড়তে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে অনেক দূর এগোতে পারবেন। যে কোনো পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। দুঃস্থ কোনো ব্যক্তির পাশে দাঁড়াতে পারায় মানসিক শান্তি লাভ। আজ কোনো প্রকার কোনো অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে। বন্ধুরূপী কোনো ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধি। মধুর ব্যবহারে সকলের মন জয়ে সমর্থ হবেন। পেটের কোনো রোগ থাকলে তা ফেলে না রাখাই শ্রেয়।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

ব্যবসায় কোনো শত্রুর কারণে ক্ষতি হতে পারে। আজ কোনো বিষয়ে আপনাকে উচ্চপদস্থ ব্যক্তির কাছে করুণার পাত্র হতে হবে। কর্মস্থানে দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হতে হবে। সন্তানদের জন্য শুভ কোনো যোগাযোগ আসতে পারে। আজ আর্থিক বিষয়ে কোনো সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। মায়ের শারীরিক অবস্থার অবনতি।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

অপরের কোনো কথা মনঃকষ্ট বাড়াতে পারে। আজ এমন কিছু সমস্যা দেখা দেবে, যার জন্য সারাদিন দুশ্চিন্তা বাড়বে। শত্রুর সঙ্গে আজ আপস না করাই ভালো হবে। বিচক্ষণ কোনো ব্যক্তির সৌজন্যে কর্মে উন্নতি। লটারি কাটবেন না। পরোপকারে আজ শান্তি পাবেন। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভালো হবে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

ভালো কোনো জিনিস উপহার পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য শুভ সময় চলছে, ভালো ফল পাওয়ার সম্ভাবনা। ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে অবাক করবে। ব্যবসায় বন্ধুর সাহায্য পেতে পারেন। চক্ষুপীড়ায় ভোগান্তি। অতিরিক্ত অর্থ লাভের আশায় সমস্যার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনো চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি। ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

সকালের দিকে বাড়তি কিছু আয় হওয়ায় আনন্দ। আজ ব্যবসায় এমন কিছু ঘটবে, যা আপনার মনে সংশয় সৃষ্টি করবে। বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভালো। আজ কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন, নিজের দুর্বলতা অন্যকে বুঝতে দেবেন না। কোনো আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে করুন। কারো বিশ্বাসভঙ্গের কারণ হতে পারেন।

বাংলাদেশ সময়: ০৯৪১ ঘণ্টা, মে ০১, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa