ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

রাশিফল

পাওনা আদায় হবে মীনের, খরচ বাড়বে কুম্ভের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০২ ঘণ্টা, জুন ৬, ২০২২
পাওনা আদায় হবে মীনের, খরচ বাড়বে কুম্ভের

আজ ২৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ৬ জুন ২০২২ এবং ৬ জিলকদ ১৪৪৩ রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

সকাল থেকে অতিরিক্ত কাজের চাপের জন্য মন খুব চঞ্চল থাকবে। আজ একটু সাবধানে থাকা দরকার, সম্মান নষ্ট হওয়ার যোগ। আজ কোনো নিকটাত্মীয়ের শত্রুতা করার সম্ভাবনা। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভালো হবে। রক্তচাপ এবং সামাজিক সম্মান নিয়ে চিন্তা।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

পড়াশোনার জন্য সুনাম পেতে পারেন। কোনো কাজের জন্য মনে উদ্বেগ থাকবে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ ভালো হবে আজ। বাড়িতে কোনো শুভ কাজ হওয়ায় আনন্দ লাভ। আর্থিক চাপ বৃদ্ধি। সঞ্চয় কম হবে। কোনো আইনি কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। নতুন কোনো বন্ধুর সঙ্গে পরিচয়। ব্যবসায় উন্নতির পথে বাধা। কারো বিবাহ সংক্রান্ত ব্যাপারে খরচ বাড়তে পারে।

মিথুন: (২২ মে – ২১ জুন)

আজ আপনাকে কোনো ভুলের জন্য ক্ষমা চাইতে হতে পারে। বন্ধুর কাছ থেকে কোনো ভালো সুযোগ পাওয়ায় আনন্দ। অতিরিক্ত লোভের জন্য ক্ষতি বৃদ্ধি। ব্যবসায় কোনো উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য লাভ। চিকিৎসার খরচ বাড়তে পারে। কোনো বড় কারণে অর্থক্ষতি হওয়ার যোগ আছে। ধর্ম নিয়ে আগ্রহ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

সকালের দিকে ব্যবসায় ক্ষতির সম্ভাবনা। কোনো কারণে সংসারের কাজে অনীহা আসতে পারে। প্রতিবেশীর শত্রুতা নিয়ে চিন্তা। বন্ধুর কাছ থেকে সাহায্য লাভ। সন্তানের জন্য কোনো কাজের যোগাযোগ। ব্যবসায় শুভ পরিবর্তন। ফাটকা থেকে আয় হতে পারে। পিতার সঙ্গে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে বিবাদ।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

আজ সারাদিন ভালো-মন্দ মিশিয়ে কাটবে। প্রিয়জনের কাছ থেকে দুঃখকষ্ট বৃদ্ধি। কোনো সমস্যায় সাহসিকতার পরিচয় দিতে পারবেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য আনন্দ। কোনো ভালো কাজ করেও বদনাম হতে পারে। অর্থক্ষতি নিয়ে চিন্তা। শারীরিক কোনো অসুবিধা হতে পারে। কোনো পুরনো রোগ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

ভ্রমণে বাধা নিয়ে চিন্তা। নতুন কোনো কাজের জন্য চেষ্টা বৃদ্ধি। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। বাড়িতে কোনো কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। কাজের সুবাদে আজ সুনাম পাবেন। সমাজসেবায় জন্য আনন্দ লাভ। ভাই-বোনের মধ্যে কোনো সমস্যা বাড়তে পারে। ব্যবসার কাজে ঋণ নিতে হতে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

দুপুরের পরে কিছু অশুভ সঙ্কেত দেখতে পাবেন। সংসারে নতুন ব্যক্তি আসায় দায়িত্ব বৃদ্ধি। প্রতিবেশীর সঙ্গে মানিয়ে নিয়ে না চললে বিপদ। আজ সারাদিন খুব পরিশ্রম হওয়ার সত্ত্বেও কাজ খুব ভালো হবে না। কর্মক্ষেত্রে নিজের বুদ্ধির ভুলে ক্ষতি হওয়ার সম্ভাবনা। গুরুজনদের সঙ্গে দুর্ব্যবহারে মানসিক অশান্তি।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

গাড়িচালকদের জন্য ভালো সময়। প্রযুক্তিবিদদের জন্য আজকের দিনটি শুভ। আজ বাড়িতে শুভ কিছু ঘটতে পারে। লেখাপড়ায় অমনোযোগ দেখা যাবে, কিন্তু হাল ছাড়লে বিপদ। উপকারের বিনিময়ে অপমানিত হওয়ার যোগ। ব্যবসা টালমাটাল হওয়ায় বুদ্ধিনাশের সম্ভাবনা। পৈতৃক সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বৃদ্ধি। বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি। পুরনো রোগ ফেলে না রেখে শরীরের দিকে নজর দিন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আজ কোনো অশান্তি হাতাহাতি পর্যন্ত গড়াতে পারে। হঠাৎ করে চাকরির যোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। আজ কারো সমালোচনা না করাই ভালো হবে। শত্রুর প্রস্তাবে সাড়া দিতে পারেন, উপকার পাবেন। অর্থনৈতিক দিক ভালো-মন্দ মিশিয়ে কাটবে। টনসিলের সমস্যায় ভোগান্তি।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

অসুস্থতা থেকে আজ খানিক স্বস্তি পেতে পারেন। পরের উপকার করে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ উদ্ধার করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তির প্রাপ্তিযোগ। আজ আপনাকে সারা দিন সন্দিগ্ধ অবস্থায় কাটাতে হতে পারে। আর্থিক দিক ভালোই দেখা যাচ্ছে। চোখ বা পায়ের সমস্যায় ভোগান্তি।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

অতিরিক্ত লোভ আজ বিপদ ডেকে আনতে পারে। আজ নির্মল মনোভাব আপনাকে সকলের প্রিয় করে তুলবে। রাস্তাঘাটে কোনো দুর্ঘটনা হতে পারে, খুব সাবধান। গহনা ব্যবসায়ীদের জন্য শুভ সময়। আজ ভগবানের চিন্তায় মনোনিবেশ করতে ইচ্ছা করবে। আজ খরচ বৃদ্ধি পেতে পারে। কিন্তু নানা দিক থেকে আর্থিক যোগাযোগ ভালো থাকবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

গুরুদেবের সঙ্গে থাকার জন্য আনন্দ। নিজের বাকপটুতায় প্রভাব বিস্তৃত হতে পারে। প্রচুর উদ্যমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত। হঠাৎ করে কোনো আয় অবাক করতে পারে। শৌখিনতার জন্য অর্থ খরচ। আইন সংক্রান্ত ঝঞ্ঝাট। নিজের অভিজ্ঞতা দিয়ে ব্যবসায় উন্নতি আসবে। আটকে থাকা পাওনা আদায় হতে পারে। সন্তানদের সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ।

বাংলাদেশ সময়: ০৮০২ ঘণ্টা, জুন ৬, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa