ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

শুভ দিন সিংহের, অশান্তি মিটবে তুলার

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
শুভ দিন সিংহের, অশান্তি মিটবে তুলার

আজ ২০ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ০৪ জুলাই ২০২২ এবং ০৪ জিলহজ ১৪৪৩ রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

কর্মস্থানে আঘাত থেকে সাবধান থাকুন। সংসারে খুব সংযত থাকতে হবে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। কর্মস্থানে সহকর্মীর সাহায্য পেতে পারেন। কারো কাছ থেকে হঠাৎ কোনো দামি উপহার পেতে পারেন। নতুন কোনো ব্যবসা শুরু করতে পারেন, উন্নতির যোগ আছে। বুদ্ধিমান ব্যক্তির সুপরামর্শ কাজে লাগান। উপার্জন ভালো হলেও ব্যয় থাকবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

বাড়তি কোনো ব্যবসা থেকে খুব ভালো লাভ পেতে পারেন। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। দায়িত্ব পালন নিয়ে মায়ের সঙ্গে অশান্তি। শারীরিক দুর্বলতার জন্য কর্মে ব্যাঘাত। হারানো জিনিস ফিরে পাওয়ার আশা। প্রতিবেশীরা আজ আপনাকে কোনো সাহায্যের জন্য ডাকতে পারেন। ভ্রমণের পরিকল্পনা বাতিল হয়ে যেতে পারে।

মিথুন: (২২ মে – ২১ জুন)

উচ্চপদস্থ ব্যক্তির অনুগত থাকায় উপকৃত হবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। প্রেমের দিকে না এগোনোই ভালো হবে। ত্বকে একটু সমস্যা দেখা দেবে। আপনার প্রচেষ্টা আজ সফল না-ও হতে পারে। মিথ্যের সাহায্য নিলে ফাঁসতে পারেন। মূল্যবান দ্রব্য প্রাপ্তির যোগ। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে ঝগড়ার সৃষ্টি হলে তা আপসে মিটিয়ে নিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

প্রতিযোগিতামূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ আছে। কুচক্রে পড়ে নিজের ক্ষতি। বায়ুপথে ভ্রমণ হলেও হতে পারে। অজান্তে আপনার কাছ থেকে কেউ কষ্ট পাবে। কোনো কাজে সুফল পাবেন না। অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার আশঙ্কা। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরনো কোনো সমস্যার সমাধান হতে পারে। নিজের প্রতিভা দেখানোর বড় সুযোগ হাতে আসতে পারে। মা-বাবার জন্য বাড়তি কিছু খরচ হতে পারে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

কোনো যন্ত্র খারাপ হওয়ার জন্য প্রচুর খরচ হতে পারে। কর্মে আজ অন্যের সাহায্যের প্রয়োজন হতে পারে। সমাজে দুঃস্থ ব্যক্তিকে সাহায্য করতে হতে পারে। রাস্তাঘাটে খুব সাবধানতা অবলম্বন করতে হবে। উচ্চশিক্ষার ভালো যোগ রয়েছে। সঞ্চয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারেন। দরকারি কাজ মেটানোর জন্য শুভ দিন। অতিরিক্ত লোভনীয় কোনো সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

ভালো কোনো সুযোগ হাতছাড়া হওয়ার জন্য ক্ষোভ বাড়তে পারে। কারো কাছ থেকে বড় উপকার পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হতে পারে। মানুষের সেবায় মনে শান্তি মিলবে। নতুন কিছু কেনার পরিকল্পনা হতে পারে। স্ত্রীর জন্য ভালো কোথাও ভ্রমণ হতে পারে। স্বজনবর্গের সঙ্গে কোনো বিষয়ে ঝামেলা হতে পারে। বন্ধুর দিক থেকে উপকার পাবেন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

কোনো তীর্থস্থানে অর্থ দান করায় শান্তি লাভ। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভালো পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনো প্রকার উপকার পেতে পারেন। কারো প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সংকেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

সুন্দর কথা বলার জন্য সুনাম বাড়তে পারে। প্রেমের বিষয়ে খুব সতর্ক থাকতে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সঙ্কেত। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনো অংশে খুব ব্যথা হতে পারে। কিছু কেনার জন্য খরচ হতে পারে। আজ সারা দিন প্রচুর খাটনি হতে পারে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

পড়াশোনার জন্য খুব ভালো সুযোগ আসতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আজ নতুন কোনো কাজের সন্ধান করতে হতে পারে। সঞ্চয়ে ঘাটতি নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। স্বর্ণ ব্যবসায়ীদের একটু চিন্তার কারণ হতে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

কোনো কিছু ভুল করার জন্য শান্তি পাবেন না। আজ সারা দিন ব্যবসা ভালো চলবে কিন্তু পরে জটিলতা আসতে পারে। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। চিকিৎসার কাজে বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের প্রতি আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রকম রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভালো হবে। মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে। স্নেহভাজন কারো সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভালো সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত।

বাংলাদেশ সময়: ০৯২৬ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।