ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

সম্মান প্রাপ্তি সিংহের, হজমের সমস্যা মেষের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
সম্মান প্রাপ্তি সিংহের, হজমের সমস্যা মেষের

আজ ১০ শ্রাবণ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৫ জুলাই ২০২২ এবং ২৫ জিলহজ ১৪৪৩ রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

বিমা জাতীয় কাজে যুক্ত হতে পারলে উন্নতির যোগ। দাম্পত্য কলহ বেড়ে গিয়ে বিচ্ছেদ হতে পারে। অতিরিক্ত পরিশ্রমে দুর্বলতা বৃদ্ধি। হজমের সমস্যায় ভোগান্তি। ব্যবসায় অমনোযোগে ক্ষতির আশঙ্কা। চাকরির জন্য বিদেশযাত্রা হতে পারে। অতিরিক্ত চিন্তায় শারীরিক ক্ষতি। বুদ্ধিবলে সহকর্মীর মন জয় করার চেষ্টা করুন। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

সন্তান নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায়ীদের জটিলতা কাটিয়ে ওঠা মুশকিল। ভ্রমণে গিয়ে বন্ধুর সঙ্গে অশান্তি হতে পারে। খেলাধুলায় সম্মান বৃদ্ধি। রাজনীতিতে কঠিন কোনো ব্যক্তিত্বের মোকাবিলা করতে হতে পারে। কোনো আত্মীয়ের মাধ্যমে কাজের যোগাযোগ আসতে পারে। গুরুজনদের নিয়ে দুশ্চিন্তা বাড়বে। চাকরির স্থানে চাপ বৃদ্ধি।

মিথুন: (২২ মে – ২১ জুন)

অতিরিক্ত গর্বের কারণে লোকের সঙ্গে বিবাদ বাধতে পারে। প্রতিকূল অবস্থা থাকা সত্ত্বেও ব্যবসায় লাভ দেখা যাবে। নিজের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। পুরনো প্রেম তুচ্ছ কারণে ভেঙে যেতে পারে। অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার আশঙ্কা। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরনো কোনো সমস্যার সমাধান হতে পারে। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে হতে পারে। বাড়িতে খরচ বাড়ায় সঞ্চয় কম হতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

আজ আপনার উপর কোনো বড় দায়িত্ব আসতে পারে। প্রেমে জটিলতা বাড়ার আশঙ্কা। পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কুটুম্বিতা করতে গিয়ে সংসারে ভুল বোঝাবুঝি। কর্মচারীর জন্য ব্যবসায় লোকসান হতে পারে। কথা বলতে গিয়ে শত্রু বৃদ্ধি। বাতজ বেদনা বাড়তে পারে। পিতা-মাতার শরীরের জন্য চিন্তা বৃদ্ধি।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

কথা দিয়েও তা রাখতে পারবেন না। ধর্মীয় কাজের কারণে সমাজে সম্মান প্রাপ্তি। উপার্জনের নতুন পথ পাওয়ায় শান্তি লাভ। মা-বাবার কাছ থেকে সম্পত্তি লাভের আশা। সন্তানের জন্য মুখ উজ্জ্বল হবে। অনেক দিনের ঋণ থেকে মুক্তি পাওয়ার আশা। সমাজসেবা ও দানের কাজে শান্তি লাভ। যকৃতের সমস্যায় ভোগান্তি হতে পারে। বন্ধুর সঙ্গে ছোট কারণে তর্ক বাধতে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আজ ব্যবসায় পরিবর্তন লক্ষ করতে পারবেন। নিজের কথাবার্তা সংযত রেখে সংসারে চলবেন। সঠিক কোনো বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভালো থাকবে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দেওয়া ভালো হবে। সুদ থেকে আয় বৃদ্ধির চিন্তাভাবনা করতে পারেন। প্রশাসনিক দায়িত্ব হাতে আসতে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

পেটের কোনো সমস্যার জন্য আজ আপনার খাবারে অনীহা আসতে পারে। আজ সমাজসেবায় কিছু দান করতে ইচ্ছে করবে। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবেন। উচ্চাকাঙ্ক্ষা বৃদ্ধি পেতে পারে। বাইরের লোকের জন্য প্রেমে অশান্তি হতে পারে। অনেক দিনের পুরনো কোনো রোগ ফিরে আসতে পারে। বেশি তর্ক-বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য পাবেন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আজ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সাংসারিক শান্তি বজায় থাকবে না। আজ কর্মে আলস্যের কারণে কর্মস্থানে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে আনন্দ লাভ। সাধুসেবায় নিজেকে ধন্য মনে হবে। আশপাশের পরিবেশ অনুকূল থাকবে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আজ সকাল থেকে সমস্ত কাজে বাধা আসতে পারে। কর্মস্থানে আপনি সহকর্মীদের হিংসার মুখে পড়বেন। বিদ্যার্থীদের জন্য খুব একটা ভালো সময় নয়। চিকিৎসার জন্য খরচ হতে পারে। ভালো কাজ করে আনন্দ লাভ। আজ মায়ের কাছ থেকে বিশেষ সাহায্য পেতে পারেন। ঘরে-বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ। কোনো দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। গুরুসেবা করুন, ভালো ফল পাবেন। দিনের শেষে মাথার যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

গভীর কোনো চিন্তার কাজ হাতে আসতে পারে। পরের উপকার করে সম্মানপ্রাপ্তির যোগ। কর্মস্থানে চুপ করে থেকে নিজের কাজ উদ্ধার করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তির প্রাপ্তি যোগ। বায়ুপথে ভ্রমণে বাধা আসতে পারে। আজ আপনার গুরুদেব বা ঈশ্বরের প্রতি মন থাকলেই ভালো। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেমে আঘাত আসতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

অপরের শুভকামনায় নিজের ভালো হতে পারে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ ঘটতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়। কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে সচেতন থাকবেন। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। পথে-ঘাটে আঘাতের আশঙ্কা। বাড়তি কোনো কথা অশান্তি ডেকে আনতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভালো হবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

গান-বাজনা নিয়ে যারা থাকেন, তাঁদের একটু চিন্তার বিষয় থাকবে। ব্যবসায় মালিকের সঙ্গে বিরোধ বাধতে পারে। আটকে থাকা প্রেমের জট কেটে যেতে পারে। সন্তানের ব্যবহারে মনঃকষ্ট। বাড়িতে মাঙ্গলিক কাজে অতিথি সমাগম। প্রতিযোগিতামূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ আছে। কুচক্রে পড়ে নিজের ক্ষতি। বায়ুপথে ভ্রমণ হলেও হতে পারে। অজান্তে আপনার কাছ থেকে কেউ কষ্ট পাবে।

বাংলাদেশ সময়: ০৮২২ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa