ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

বিদেশে যাত্রার যোগ ধনুর, আর্থিক উন্নতি কন্যার

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
বিদেশে যাত্রার যোগ ধনুর, আর্থিক উন্নতি কন্যার

আজ ১১ শ্রাবণ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৬ জুলাই ২০২২ এবং ২৬ জিলহজ ১৪৪৩ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল

দাম্পত্য জীবনের কোনো সমস্যা বাড়তে পারে। শারীরিক কারণে অসময়ে অবসর নিতে হতে পারে। পড়ে গিয়ে আঘাত পাওয়া বা কোনো রোগ উৎপত্তির আশঙ্কা।  

বৃষ: ২১ এপ্রিল - ২০ মে

শিক্ষার্থীদের সাফল্যের সম্ভাবনা। হঠাৎ ঝোঁকের মাথায় কোনো কাজ করবেন না। অধ্যাপনায় নিযুক্ত ব্যক্তিদের বিশেষ কোনো সুযোগ পাওয়ার ইঙ্গিত আছে।

মিথুন: ২১ মে - ২০ জুন

ক্রীড়াবিদদের শরীর নিয়ে সাবধান থাকা প্রয়োজন। তর্ক-বিরোধ এড়িয়ে চলবেন। কোনো ভ্রাতার উন্নতিতে আনন্দলাভ করবেন। যানবাহন চলাকালীন কোনো দুর্ঘটনার ইঙ্গিত আছে।  

কর্কট: ২১ জুন - ২০ জুলাই

সংযত হয়ে নিজের কাজ করবেন। রাজনৈতিক ক্ষেত্রে অন্যদের বিরোধিতা অসহ্য হয়ে উঠতে পারে। ধৈর্য ও বুদ্ধির দ্বারা অগ্রসর হবেন। আপনার উপর দায়িত্ব ও কর্তব্যের চাপ বাড়বে।

সিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট

ওষুধ-পত্র ও রাসায়নিক দ্রব্য ব্যবসায়ীদের ব্যবসায় লাভের সুযোগ আসবে। হাঁপানির রোগে কষ্ট পাবেন। টাকা-পয়সা বা মূল্যবান দ্রব্যাদির কোনোভাবে ক্ষতির আশঙ্কা রয়েছে।

কন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর

ঘর-বাড়ি সংক্রান্ত ব্যাপারে কোনো জটিলতা দেখা দিতে পারে। তর্ক-বিবাদ এড়িয়ে চলবেন। সাহিত্যক ও অভিনেতাদের সম্মান ও আর্থিক উন্নতির যোগ।  

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

ব্যবসায়ীদের আইনগত ঝামেলায় পড়তে হতে পারে। কারো অসুখ-বিসুখে অবহেলা করবেন না। মনের মধ্যে নানা প্রকার দুশ্চিন্তা আসতে পারে।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

ব্যবসায়ীদের আর্থিক উন্নতির ইঙ্গিত আছে। কিন্তু কারো কারো বিরোধিতা থাকতে পারে। ইঞ্জিনিয়ারদের সরকারি কাজের সুযোগ আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে অন্যের সহায়তায় নতুন কোনো ব্যবসার পরিকল্পনা করতে পারেন।  

ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর

গবেষকদের চিকিৎসা বিজ্ঞানে সাফল্য পাওয়ার সম্ভাবনা। বিদেশে যাওয়ার যোগ আছে। সাংসারিক ব্যয় বাড়ায় চিন্তা বাড়বে এবং ভুল-ত্রুটিরও সম্ভাবনা আছে।

মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

অবহেলার কারণে কারো দ্বারা তিরস্কৃত হতে পারেন। পুস্তক ও কাগজ ব্যবসায়ীদের বিশেষ কোনো সমস্যা আসতে পারে। মামলা-মোকদ্দমার ব্যাপারে দুশ্চিন্তা রয়েছে।  

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

চলাফেরায় সাবধান। ক্রীড়াবিদদের নিজ নিজ ক্ষেত্রে বিশেষ সাফল্য আসবে বা বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন। চাকরিক্ষেত্রে কোনো আশা পূরণ হতে পারে।  

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

কোনো প্রিয়জনের জন্য দুর্ভাবনা হবে। ব্যবসাক্ষেত্রে উদ্বেগ বাড়বে। কোনো কোনো ক্ষেত্রে অংশীদারি ব্যবসায় ভাঙনও দেখা দিতে পারে।

বাংলাদেশ সময়:  ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa