ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

বিপদের আশঙ্কা কন্যার, কাজে অনীহা মিথুনের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
বিপদের আশঙ্কা কন্যার, কাজে অনীহা মিথুনের

আজ ১২ শ্রাবণ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ জুলাই ২০২২ এবং ২৭ জিলহজ ১৪৪৩ রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

অতীতের কোনো সংস্কার আজ পিছুটান বাড়াতে পারে। রাজনীতির লোকেদের একটু বিপদের আশঙ্কা। শিল্পীদের জন্য ভালো খবর। স্ত্রী ব্যাপারে সংশয় থাকবে। আজ মন কোনো কারণে উদাসীন হতে পারে, তার জন্য কোনো কাজ ভালো লাগবে না। বাড়িতে সন্তানের জন্য বিবাদ বাধতে পারে। ব্যবসায় উপার্জন বাড়তে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

সংসারের লোকের আচার-ব্যবহার খারাপ হওয়ার কারণে মানসিক অবসাদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। গুরুজনের কথা না শোনার জন্য সঙ্কটে পড়তে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদে বিরহ বাড়তে পারে। ধর্ম সংক্রান্ত আলোচনা হতে পারে। কারো দ্বারা আপনার ভালো কাজ পণ্ড হতে পারে।

মিথুন: (২২ মে – ২১ জুন)

সকালের দিকে প্রেমের ক্ষেত্রে খারাপ কথা শোনার জন্য মনঃকষ্ট। ব্যবসায় খুব ভালো ফল পাবেন। শরীরে কোথাও ক্ষত বাড়তে পারে। প্রিয়জনের কোনো কথার জন্য মনঃকষ্ট বাড়তে পারে। আইনি কাজের জন্য দিনটি ভালো নয়। কাজের প্রতি আজ একটু অনীহা আসতে পারে। সংসারে কোনো কাজের জন্য বিরক্তি।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

কোনো ভুল কাজ করার জন্য মানসিক যন্ত্রণা। আজ আপনার উপর কোনো অন্যায় আচরণ হওয়ার আশঙ্কা রয়েছে। কোনো কিছু থেকে বাড়তি আয় হতে পারে। পুরনো কোনো রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা। পড়াশোনার জন্য ভালো সময়। আজ কোনো ভালো বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। শরীরের কোনো অংশে যন্ত্রণা বৃদ্ধি। কোনো কাজ করে শান্তি পেতে পারেন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

শত্রুর জন্য কোনো ভালো কাজ আটকে যেতে পারে। প্রেমে অভিমান বাড়তে পারে। ভ্রমণে কষ্ট বৃদ্ধি। বাড়তি কোনো খরচের জন্য আর্থিক চাপ বৃদ্ধি। আজ বদনাম থেকে সাবধান থাকুন। কাজের ক্ষেত্রে খুব শুভ যোগ আছে। গুরুজনের সঙ্গে কোনো কারণে বিবাদ সৃষ্টি হবে। ব্যবসায় চাপ বাড়তে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

শরীরে কোনো চাপের জন্য কাজ নিয়ে চিন্তা। আজ বিপদের আশঙ্কা আছে, একটু সাবধানে থাকুন। সংসারের কারণে অধিক ব্যয় হতে পারে। বাড়িতে কোনো খারাপ খবর আসতে পারে। বন্ধুদের সঙ্গে আনন্দ বৃদ্ধি পাবে, আবার আজ কোনো কারণে মনে বিষণ্ণতাও বাড়তে পারে। ব্যবসায় ব্যয় বাড়তে পারে। বাড়িতে আজ অতিথি আসার যোগ আছে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

রাজনীতিবিদদের জন্য খুব প্রতিকূল সময়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা-বাবার সঙ্গে কোনো কারণে বিরোধ বাধার আশঙ্কা। আজ বুদ্ধির জোরে শত্রুপক্ষকে হারাতে সক্ষম হবেন। জমি কেনাবেচার জন্য খুব অনুকূল সময়। আজ ভাই-বোনের সঙ্গে ঝামেলা মিটে যেতে পারে। গরিব-দুঃখীকে কিছু দান করে আনন্দ পাবেন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

অন্যের বুদ্ধিতে চললে ক্ষতি হওয়ার আশঙ্কা আছে। প্রেম ভালো চললেও, বিবাদের আশঙ্কা রয়েছে। খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তি বাধতে পারে। লটারির যোগ দেখা যাচ্ছে বা পাওনা আদায় হতে পারে। কোনো মিথ্যে অপবাদ নিয়ে চিন্তা বৃদ্ধি। আজ আপনি মা-বাবার দায়িত্ব নিতে সক্ষম হবেন। চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন। দুপুরের পরে শুভ কিছু ঘটতে পারে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

গোপন কোনো রোগের জন্য অর্থ ব্যয়। নামী কোনো ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারো বিবাহের সংবাদে মনে আনন্দের উদয় হবে। যানবাহনে ওঠা-নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। দাম্পত্য জীবনে কলহ মিটে গিয়ে মিলন হতে পারে। আজ সারা দিন সুখ-দুঃখ নিয়ে মিশ্র ভাবেই কাটবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। জ্যোতিষচর্চায় অগ্রগতির যোগ।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

অতিরিক্ত কাজের চাপের জন্য মাথার যন্ত্রণা বাড়তে পারে। আজ কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন। নিজের দুর্বলতা অন্যকে না বলাই ভালো। কোনো আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে করুন। কারো বিশ্বাসভঙ্গের কারণ হতে পারেন। জলপথে ভ্রমণ হতে পারে। হস্তশিল্পের জন্য নতুন কোনো প্রচেষ্টা শুরু করতে পারেন। কর্মচারীদের সঙ্গে ভালো ব্যবহারে সম্মান প্রাপ্তি। উচ্চশিক্ষার ক্ষেত্রে বাধা আসতে পারে। অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

বাড়িতে অনেক আত্মীয় নিয়ে আনন্দ। গৃহসজ্জায় ব্যয় বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ। প্রিয়জনের ব্যবহারে মনঃকষ্ট বৃদ্ধি। ব্যবসায় বা কর্মে আজ বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। আপনার মধুর ব্যবহারে শত্রুপক্ষের মন জয়। অন্যকে রক্ষা করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন। স্ত্রীর শরীরের দিকে নজর দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

স্ত্রীর কারণে মানসিক যন্ত্রণা বৃদ্ধি। অনেক দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা আজ সার্থক হতে পারে। বুদ্ধি খুব স্থির রেখে কাজ করুন। একটু সংযমী হওয়ার দরকার। কোনো অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে। আজ ব্যবসায় এমন কিছু ঘটবে, যা আপনার মনে সংশয় সৃষ্টি করবে। বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভালো হবে।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa