ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

বিয়ের সুযোগ ধনুর, প্রেমে বাঁধা মেষের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৭ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
বিয়ের সুযোগ ধনুর, প্রেমে বাঁধা মেষের

আজ ১৭ শ্রাবণ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ০১ আগস্ট ২০২২ এবং ০২ মহররম ১৪৪৩ রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

শারীরিকভাবে সুস্থ থাকতে হবে। উদ্যমের সঙ্গে কাজ করা জরুরি। প্রেমে বাঁধা আসবেই। নতুন সুযোগ আসবে। মানুষের উদ্দেশ্য সম্পর্কে জানতে পারবেন। কোনো বিষয়ে বেশি মাথা গরম করবেন না। সহজে হাল ছাড়বেন না।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

কর্ম করে যান। সঠিক সিদ্ধান্ত নিতে হবে। চাকরির সুযোগ আসবে। শিক্ষার দিকে ঝোঁক ভালো ফল দেবে। প্রেমে বিপত্তি। নিজের থেকে এগিয়ে গিয়ে কাজ করবেন না। ভালোমন্দের বোধ থাকা ভালো। নিজের সামর্থ বুঝে কাজ করুন।

মিথুন: (২২ মে – ২১ জুন)

অর্থের দিকে হালকা লাগাম দিন। দুর্দান্ত মেজাজে থাকবেন। চাকরির সুযোগ আসতে পারে। মন খারাপ করবেন না। প্রেমের দিকে ঝোঁক মুশকিলে ফেলবে। অযথা বিতর্কে জড়াবেন না। ব্যবসায় লাভ আসবে। নতুন কাজে অংশ নিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

বাড়ির বাইরে কাজ করার সুযোগ পাবেন। আবদার মেনে নিন। বাবা মায়ের কথা শুনে চলুন। অজুহাত দেখিয়ে লাভ নেই। অর্থ উপার্জন বিষয়ে নজর দিন। একা থাকার বিষয়ে আরেকবার ভাবনা চিন্তা করা ভালো। সময়ের সঙ্গে মিশে কাজ করুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

নিজেকে পাল্টে ফেলুন। রুক্ষ মেজাজ ঝামেলায় ফেলবে। কাউকে খারাপ কথা বলবেন না। অনেকেই আপনাকে আঘাত করবে। সকলের আসল রূপ দেখতে পাবেন। সৌভাগ্য থাকবে। বৈবাহিক জীবনে অনিশ্চিত ঝামেলা থাকবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

প্রেমের দিকে মুশকিল। ভালো কাজে অংশ নিন। আশা ছাড়বেন না। প্রত্যাশা থাকলেও নিজের চেষ্টা চালিয়ে যান। কর্মক্ষেত্রে শান্ত থাকুন। লাভ থাকবে ব্যবসায়, তবে নিজেকে সক্রিয় রাখুন। বাবা মায়ের থেকে পরামর্শ নিন। ব্যক্তিগত গোপনীয়তা বজায় রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

হাঁটাচলা করতে সাবধান। কাছের মানুষের থেকে সাবধান। সঠিক দিকে পা বাড়ান। ধৈর্য রাখতে হবে। ভালো সুযোগ আসতে সময় লাগবে। অনেকেই আপনার বিরোধিতা করবে। ব্যক্তিগত বিষয়ে ঝামেলা এড়িয়ে যান।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

অজানা উৎস থেকে অর্থলাভ হবে। নিজের শ্রেষ্ঠ দিয়ে কাজ করুন। নিজের সমস্যা নিজেকে মেটাতে হবে। প্রেম ভালো দিকে ঘুরবে। কেউ কেউ আপনার পক্ষে কাজ করবে। জরুরি নথি সাবধানে রাখুন। মন রেখে কথা বলার দরকার নেই। একাধিক কাজে অংশ নেবেন না।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

স্বাস্থ্য ভালো রাখুন। ভালো দিকে এগিয়ে যান। বিয়ের সুযোগ আসবে। নতুন কোনো কাজ শুরু করার দরকার নেই। সারাদিন আজকে কারওর দিকে আঙুল তুলবেন না। মুশকিলে পড়ার কাজ করবেন না। অজানা মানুষের সঙ্গে কাজ করবেন না। টাকাপয়সার লেনদেন নিয়ে সাবধান।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

কোনো কাজ করার আগে দশবার ভাবুন। রাগ কমান। কৌতূহল বেশি হলে মুশকিল। অসফল হলেও ভেঙে পড়বেন না। সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সাবধান। ভ্রমণের দীর্ঘ প্রভাব থেকে সাবধান। অতিরিক্ত সাহচর্য ঝামেলায় ফেলবে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

নিছক আনন্দ থাকবে। সত্যির মুখোমুখি হবেন। আর্থিক লাভের সম্ভাবনা আছে। পরিবারের সঙ্গে ঝামেলা থাকবে। অনুভূতি প্রকাশ করার আগে সাবধান। বাড়ির পরিবেশে পরিবর্তন আনা দরকার। কাউকে অযথা আঘাত করবেন না। অর্থ সঞ্চয় করতে হবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

অপ্রত্যাশিত উপহার পাবেন। ঝামেলা এড়িয়ে চলুন। বিবাহের জন্য চাপ আসবে। দীর্ঘ সময়ের অশান্তি থেকে বিরত থাকুন। দুর্বলের ওপর আঘাত করবেন না। উত্তেজক কাজকর্ম করবেন না। প্রেমে পড়তে সাবধান। আর্থিক লেনদেন থেকে সাবধান। অহেতুক চাপ থেকে দূরে থাকুন।

বাংলাদেশ সময়: ০৮২৭ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa