ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

দুশ্চিন্তা থাকবে মীনের, অর্থ বিনিয়োগ কর্কটের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
দুশ্চিন্তা থাকবে মীনের, অর্থ বিনিয়োগ কর্কটের

আজ ২২ শ্রাবণ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ০৬ আগস্ট ২০২২ এবং ০৭ মহররম ১৪৪৩ রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন। সাফল্যের সূত্র খুঁজে পাবেন। পয়সা নিয়ে নয়ছয় করবেন না। ভাল অভিজ্ঞতা কাজে লাগান। গোপন সম্পর্ক সুনাম নষ্ট করতে পারে। ফাঁকা সময় আজ আপনার জন্য উপকারী হবে। অসুবিধা বোধ করতে পারেন কিছু কারণে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

ক্ষিপ্রগতিতে পদক্ষেপ নেবেন না। সাফল্য অর্জনের সুযোগ থাকবে। সময়ের সঙ্গে অনেক কিছুই পরিবর্তন হবে। নিজের দৃষ্টিকে প্রসারিত করুন। মন সমৃদ্ধ হবে। আজ মসৃণ জীবন থাকবে। আর্থিক সহায়তা পাবেন অনেকের থেকে। আজ এমন ব্যাপারে জড়াবেন না যার কারণে মুশকিলে পড়বেন।

মিথুন: (২২ মে – ২১ জুন)

আজ অনেককিছুই আকর্ষণীয় করে তুলবে। অর্থের অভাবে মতবিরোধ থাকবে। অন্য সদস্যের সঙ্গে কথা বলে আজকে ভাল সুযোগ নিয়ে আসবেন। সুস্থ সম্পর্ক থাকা খুব দরকারি। অতিরিক্ত উদ্যম ফলপ্রদ হবে। যত্নশীল হবেন অন্যের প্রতি। উৎসাহ আজ অনেক কিছু জানান দেবে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

আপনার জন্য কোনটি শ্রেষ্ঠ সেটা আপনি নিজেই জানেন। দারুণ সিদ্ধান্ত গ্রহণ করতে হবে। আজ জীবনে অন্ধকার থেকে বেরিয়ে আসার অনেক সুযোগ রয়েছে। অর্থ বিনিয়োগ এবং সংরক্ষণের কথা চিন্তা করুন। পরিবারের সদস্যরা আজ মুশকিলে ফেলবে। নিজের জন্য সময় পাবেন, অর্থ ভাল কাজে লাগান।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

দীর্ঘ অসুস্থতা থেকে মুক্তি পাবেন। আজকের দিকে অর্থের গুরুত্ব বুঝতে পারবেন। ভবিষ্যতে যেন নেতিবাচক প্রভাব না পড়ে। পরিবারের সঙ্গে ঝামেলা করবেন না। ভালোবাসার মানুষের কাছে অন্যায় দাবি করবেন না। বিতর্ক হতে পারে। ব্যবধান আজকে বিপদে ফেলবে। আজ অনেক কিছু সামলে নিতে হবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

বন্ধুর মাধ্যমে আজকে সুযোগ হবে নতুন কাজের। স্বাস্থ্য ভাল হবে। দ্রুত অর্থ উপার্জনের সুযোগ থাকবে। আজ নতুন কিছুর অধিকারী হবেন। পরামর্শ নিতে পারেন তবে কোনটা কাজে লাগাবেন সেটা আপনার নিজস্ব ব্যাপার। আবেগজনিত ঝামেলা থেকে বিপদে পড়বেন। উত্তেজনা নিয়ন্ত্রণে রাখতে হবে। স্ত্রীর জন্য অসুবিধায় হতে হবে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

স্বাস্থ্যের দিকে নজর দিন। অর্থ সংক্রান্ত ঝামেলা থেকে মুক্ত হবেন। নিজের ওপর বিশ্বাস রাখুন। উদ্বিগ্ন থাকবেন নানা কারণে। অন্যের বিশ্বাসে আঘাত করবেন না। নতুন সম্পর্ক দীর্ঘস্থায়ী হবে। প্রেমে নানা অনুভূতি থাকতে হবে। পরিবারে সদস্যরা আজ আপনার পাশে থাকবে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

কাজের চাপ থাকবে। ঘরে বিরোধ থাকবে। ব্যবসায় প্রচুর লাভ থাকবে। ব্যবসায় নতুন উচ্চতা থাকবে। পারিবারিক কারণে আজকে অনেক কিছু বদলাবে। নতুন পরিকল্পনা আজকে ভাল ফল দেবে। সম্পূর্ণ সমর্থন করতে পারবেন এমন কাজ করুন। নিজের ইচ্ছে পূরণের সর্বোচ্চ চেষ্টা করতে হবে। বিবাহিত জীবনে ঝামেলা থাকবে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

খুশির দিন। মানসিক উত্তেজনা থাকবে। চাপ এড়িয়ে চলুন। জমিজমার বিনিয়োগ থেকে লাভ হবে। বিদেশি বিনিয়োগ আজকে ভাল সুযোগ আসবে। ভালোবাসায় সুন্দর মোড় আসবে। উচ্চাশা প্রকাশ করলে ভাল ফল পাবেন। সঙ্গী আপনার কথা শুনতে পারেন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

ব্যস্ত সময়সূচি থাকবে। স্বাস্থ্য ভাল থাকবে। অর্থ আপনার হাতে থাকবে। অনেক কিছুই আপনাকে অবাক করে দিতে পারবে। পারিবারিক দিকে সমস্যা থাকতে পারে। অন্যকে অবহেলা করবেন না। ভালোবাসার মানুষের কাছ থেকে ঋণ পেতে পারেন। উত্তেজনা বজায় থাকবে। ঘনিষ্ঠ মানুষদের থেকে আজ আঘাত পেতে পারেন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

নিজেকে ভালো কাজে নিয়োগ করুন। আর্থিক অবস্থান উন্নত হবে। নতুন প্রকল্প বানানোর ইচ্ছে থাকলেই পারবেন। বাঁধা আসবে। পারিবারিক খুশি থাকবে। একাকীত্ব মুশকিলে ফেলবে। নিজের জন্য সময় বের করতে পারবেন। আজ জীবনের শ্রেষ্ঠ সময় কাটাবেন। নিরাপদ দূরত্ব থাকা খুব দরকার।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

জীবনে সমৃদ্ধি থাকবে। অনেক নতুন চমক আসবে। দুশ্চিন্তা থাকবে। প্রথম পদক্ষেপ মুশকিল হতে পারে। দ্রুত অর্থ উপার্জন হতে হবে। আকাঙ্ক্ষার অধিকারী হবেন। প্রেমে পড়ার প্রবণতা খুব খারাপ। বন্ধু বান্ধবের সঙ্গে সময় নষ্ট করবেন না। আগামী সময়ে মুশকিলে পড়তে পারেন। স্ত্রীর প্রতি বিরক্ত হবেন না।

বাংলাদেশ সময়: ০৮৪৩ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa