ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

তর্ক এড়িয়ে চলুন তুলা, ধৈর্য ধারণ করুন বৃষ

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
তর্ক এড়িয়ে চলুন তুলা, ধৈর্য ধারণ করুন বৃষ

আজ ৯ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ আগস্ট ২০২২, ২৫ মহররম ১৪৪৪ রোজ বুধবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

আপনার বেপরোয়া আচরণে আপনার বন্ধুর সমস্যা হতে পারে। আপনার আত্মসম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। যোগাযোগ দক্ষতায় অনেক সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। ব্যক্তিগত জীবনে বিনয়ী হবেন। খাদ্যাভ্যাস পরিবর্তনের দিকে খেয়াল রাখতে হবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করার জন্য প্রস্তুত থাকতে হবে। যা আপনার সঞ্চয়কে প্রভাবিত করতে পারে। বিনিয়োগ করার সময় আপনাকে ধৈর্য ধরার পরামর্শ দেওয়া হচ্ছে।

মিথুন: (২২মে – ২১ জুন)

আপনি স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন। ধৈর্য হ্রাস পেতে পারে এবং আপনার রাগ বাড়তে পারে, তাই অন্য লোকদের সাথে কথা বলার সময় কথা বলার ধরণ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

স্নায়ুবৈকল্য আপনার প্রতিরোধ ক্ষমতা দুর্বল করতে পারে। ঝুঁকিপূর্ণ সিকিউরিটিজে বিনিয়োগ এড়ানো উচিত। কাউকে ধার দেওয়া এড়িয়ে চলুন, সহজে টাকা ফেরত পাওয়া কঠিন হবে।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)

আপনার অর্থ অনেক কিছুতে ব্যয় হতে পারে। পেশাদার নেটওয়ার্ক আপনাকে পরিকল্পনাগুলি কার্যকরভাবে বাস্তবায়নে সহায়তা করতে পারে। ঘরোয়া বিষয়ে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পরিবার সমর্থন করবে। প্রতিপক্ষ এবং শত্রুদের জন্য বিজয়ী অবস্থানে থাকবেন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। আধ্যাত্মিক ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। কাজের সাথে সম্পর্কিত ভ্রমণেও যাওয়ার আশা করতে পারেন। দাতব্য উদ্দেশ্যে একটি নির্দিষ্ট পরিমাণ দান করার সিদ্ধান্ত নেবেন।

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

হতাশ এবং অবসাদগ্রস্ত হবেন না। যেকোনো ধরনের তর্ক এড়িয়ে চলতে হবে। অন্যথায় এটি আপনাকে অপ্রয়োজনীয় বিতর্কে নিয়ে যেতে পারে। আপনার স্বাস্থ্য সমস্যা হতে পারে। আপনাকে দ্রুত গাড়ি চালানো এবং ঝুঁকিপূর্ণ ভ্রমণ এড়াতে হবে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। স্ত্রীর সাথে কিছু ভালো মুহূর্ত উপভোগ করতে পারেন, এতে স্ত্রীর সাথে বোঝাপড়া আরও শক্তিশালী হবে, যা ঘরোয়া সম্প্রীতি বাড়াতে পারে। ব্যবসার ক্ষেত্রে আপনি একটি নতুন অংশীদারিত্ব আশা করতে পারেন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

বিবাহিতরা আর্থিক সুবিধা পাবেন। আপনি আশা করতে পারেন নতুন ব্যবসা এবং চাকরির সুযোগ যা আপনার আত্মবিশ্বাসের মাত্রা বাড়াবে। একটি নতুন অংশীদারিত্বের পরিকল্পনাও করা হচ্ছে, যা অদূর ভবিষ্যতে ব্যবসা বাড়াতে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

আপনার সরলতা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে, এটি আপনার চারপাশের লোকদের সাথে আপনার সম্পর্ককে প্রভাবিত করবে। প্রেমিক দম্পতি তাদের আনন্দের মুহূর্ত উপভোগ করতে পারেন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কাজে এবং ঘরে কিছু চাপ আপনাকে খিটখিটে করে তুলবে। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার ঊর্ধ্বতন বা উপদেষ্টার সাথে পরামর্শ করুন। আপনাকে বাড়ি বদলানোর সিদ্ধান্তটি কয়েক দিনের জন্য স্থগিত করতে হবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

বয়স্ক ব্যক্তিরা তাঁদের স্বাস্থ্যের যত্ন নিন। একটি কাজের সাথে সম্পর্কিত ভ্রমণ অদূর ভবিষ্যতে কার্যকর হতে পারে। আপনি আপনার কর্মচারী এবং অন্যান্য দলের সদস্যদের পক্ষে প্রয়োজনীয় সিদ্ধান্ত নেওয়ার পরিকল্পনা করবেন।

বাংলাদেশ সময়: ০৯০৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa