ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

হতাশা থাকবে সিংহের, ব্যবসায় লাভ তুলার

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৯ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
হতাশা থাকবে সিংহের, ব্যবসায় লাভ তুলার

আজ ১২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ আগস্ট ২০২২, ২৮ মহররম ১৪৪৪ রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

কাজের দিকে মন দিন। অন্যের কথায় কান দেবেন না। মানুষের সঙ্গে ঝগড়া করবেন না। মন্দ মনোভাব দূরে সরান। সতর্ক থাকুন। প্রেমের বার্তা পাবেন কাছের মানুষের থেকে। সুদূর অতীতের ভুল আজকে ভাল ফল দেবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

আজ স্বাস্থ্য ভালো থাকবে। জমি সম্পত্তি সামলে রাখুন। সমস্যার সম্মুখীন হবেন। বন্ধুদের থেকে আজ অনেককিছু জানবেন। অর্থ ঋণ দিতে যাবেন না। নিজের স্বপ্ন পূরণের পথে কাউকে বাঁধা দেবেন না। বিবাহিত জীবনে ঝামেলা থাকবে।

মিথুন: (২২মে – ২১ জুন)

মনকে দুর্বল হতে দেবেন না। নিজের প্রকৃত সম্ভাবনাকে উপলব্ধ করা দরকার। শক্তি নয়, ইচ্ছা দিয়ে সবকিছু মাপতে হবে। অত্যধিক দুশ্চিন্তা থাকবে। শরীর খারাপ থাকবে। আর্থিক অবনতি ঘটবে। কাছের মানুষের উদ্দেশ্যে আজ বুঝতে পারবেন। নতুন মানুষের আগমন ঘটবে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

সামাজিক অনুষ্ঠানে নিজেকে আরো জনপ্রিয় করে তুলুন। প্রিয়জনের কারণে মুশকিলে পড়বেন না। নতুন পরিকল্পনা বিঘ্নিত হবে। আবেগপ্রবণ থাকবেন। জেদ নিয়ন্ত্রণে রাখতে হবে। কর্মক্ষেত্রে কাজ অসম্পূর্ণ রাখবেন না। পরিবারের কারণে ঝামেলা থাকবে।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)

সমস্যা এড়িয়ে যান। আগাম সিদ্ধান্ত নিলে মুশকিল। হতাশা থাকবে। স্থগিত পরিকল্পনা দারুণ রূপ নিতে চলেছে। কাছের বন্ধুর থেকে অনেক ধরনের সমস্যা আসবে। বিবাহ প্রস্তাব আসতে পারে। অভিজ্ঞতা দিয়ে কাজ করুন। নিজের থেকে বেশি কাউকে বিশ্বাস করবেন না।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

অযথা বিতর্কে ফাঁসবেন। কর্মক্ষেত্রে দক্ষতা ব্যবহার করুন। নতুন মানুষের সঙ্গে আজ সাক্ষাৎ হবে। হঠাৎ সিদ্ধান্ত এড়িয়ে চলুন। আগে বুঝতে হবে যে আপনার পক্ষে কোনটা ভালো। অনেকেই আজ আপনাকে নিয়ে খারাপ কথা বলবে। ভালো জিনিসের সুযোগ পাবেন। অতিরিক্ত কাজ থাকলেও আজ নিজেকে শান্ত রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

আত্মীয় স্বজনের থেকে সাবধান। দুশ্চিন্তা করবেন না। ক্ষুদ্র ব্যবসা থেকে লাভ হবে। আর্থিকভাবে লাভবান হবেন। ধৈর্য রেখে কথা বলুন। কাজের জায়গার মানুষদের সঙ্গে ভেবে চিনতে কথা বলুন। উদারতার সুযোগ নিতে দেবেন না। নতুন প্রকল্পে কাজ শুরু করুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

বাড়ির বড়দের থেকে অর্থ সাহায্য পাবেন। আকর্ষণীয় কিছু বিষয়ে আজ অনেকের থেকে জানতে পারবেন। প্রেমের দিকে নতুন মোড়। আশা ছাড়বেন না। নিজের বাস্তবের জীবনে নজর দিন। অর্থ উপার্জন করতে হবে। উত্তেজনা প্রশমিত করুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

সৃজনশীল দিকে নজর রাখুন। অলসভাবে বসে থাকবেন না। মানসিক শান্তির প্রয়োজন হবে। আজ টাকার প্রবাহ থাকবে। নিজের চেহারা এবং ব্যক্তিত্ব ভালো রাখুন। অকারণে কাউকে আঘাত করা বন্ধ করুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

জয় হবে আপনার। নিজের দুর্বলতা কাউকে বুঝতে দেবেন না। বাড়ির বাইরে যাওয়ার আগে ভেবে চিন্তে নিন। সাহচর্য এবং বন্ধুত্ব থাকবে। প্রিয়জনের সঙ্গে ঠিক করে কথা বলুন। নতুন করে কাজ শুরু করুন। নিজেকে আরও আকর্ষণীয় করে তুলুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

পারিবারিক ঝামেলা মিটিয়ে নিন। কাছের মানুষদের সঙ্গে বুঝে শুনে কথা বলুন। নিজের রাগের ওপর কন্ট্রোল রাখুন। অকারণে বিপদে ফাঁসবেন না। কর্মে মন দিন। আজ আধ্যাত্মিক ক্ষেত্রে লাভ হবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

প্রবীণদের আশীর্বাদ লাভ করবেন। কিছু ব্যক্তিদের সান্নিধ্যে এলে আজকে অনেকটা লাভ হবে। প্রেমে বিপর্যয় ঘটতে পারে। কাজে মন বসবে না। পরের উপকার করুন। মানসিক শান্তি এবং আরাম থাকবে। আজ ভালো অর্থ উপার্জন করবেন।

বাংলাদেশ সময়: ০৭৪৯ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa