ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

চাকরিতে উন্নতি বৃষের, পরিস্থিতি বদলাবে তুলার

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
চাকরিতে উন্নতি বৃষের, পরিস্থিতি বদলাবে তুলার

আজ ১৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ২৯ আগস্ট ২০২২, ১ সফর ১৪৪৪ রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

কেউ আপনাকে দিয়ে যেন জোর করে কাজ না করায়। নিজের মত করে এগিয়ে যান। সত্যতা প্রমাণের চেষ্টা করেও লাভ নেই। সহজে কাউকে বিশ্বাস করবেন না। অচেনা বিপদ থেকে সাবধান। ব্যবসায় লাভ হতে পারে। অংশীদারত্ব থেকে সাবধান।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

নিজের জ্ঞান নিজের মধ্যে রাখবেন না। প্রেমের দিকে নতুন ভাব দেখতে পাবেন। চাকরিতে উন্নতি। নতুন ভাবনা চিন্তায় আপনার অনেক বদল আসবে। টাকা পয়সা সাবধানে রাখুন। নিজে থেকে আজ কোনো কাজে এগিয়ে যাবেন না।

মিথুন: (২২মে – ২১ জুন)

ভারমুক্ত থাকবেন। বাচ্চাদের দিকে খেয়াল রাখুন। আর্থিক সুবিধা পাবেন। আপনি কারো জন্য গর্বিত হবেন। পারিবারিক দিকে সাবধান। মুশকিলে পড়ার আগে সাবধান। ভারমুক্ত থাকবেন। বাচ্চাদের দিকে খেয়াল রাখুন। আর্থিক সুবিধা পাবেন। আপনি কারো জন্য গর্বিত হবেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

আজ অর্থ ব্যয় হবে। আর্থিক কারণে মুশকিলে পড়বেন। ক্ষমতা শক্তি বেশি থাকবে। বন্ধুদের সঙ্গে কথা বলুন, সমস্যা কমবে। আজ জীবন সঙ্গীর সঙ্গে ভালোবাসা অন্যদিকে মোড় নেবে। ঘুরতে যান, মন ভালো থাকবে।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)

শরীরের দিকে ধ্যান দিতে হবে। অচেনা ব্যক্তিদের পরামর্শে চলবেন না। যারা বিনিয়োগ করেছিলেন তারা আজ লাভ পাবেন। বিতর্কে জড়িয়ে পড়বেন না। ঝামেলা করে সময় নষ্ট করবেন না। আর্থিক অভাব থাকবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

প্রেমিকার থেকে দূরে থাকলেই আজ ভালো। বরিষ্ঠদের থেকে উপদেশ নিতে পারেন। আজ ফাঁকা সময়ে যথেষ্ট পরিমাণে কাজ করবেন। মানসিক ভাবে বিধ্বস্ত থাকবেন। বন্ধুদের থেকে সাহায্য পাবেন। কঠোর পরিশ্রম করতেই হবে।

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

পরিস্থিতি বদলাবে। একতরফা মোহ জলদি শেষ হয়। পদক্ষেপ নেওয়ার আগে যাচাই করে নিন। নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচিয়ে তুলুন। সঠিক উপদেশ গ্রহণ করুন। পেশায় ওপর আধিপত্য বিস্তার হবে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আজ ভাইবোনদের থেকে অর্থ সাহায্য পাবেন। আর্থিক বোঝা আরো বাড়বে। শীঘ্রই পরিস্থিতি উন্নত হবে। স্বর্গীয় জ্ঞান লাভ করবেন। ক্ষুদ্রতর ব্যবসা থেকে লাভ পাবেন। আজ বেশ কিছু ব্যক্তিদের থেকে সাহায্য পাবেন। প্রেমে সাবধান।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

অনেকে আপনাকে সহায়তাও করবে। প্রেম আসবে। জীবনে অংশীদারত্ব থেকে দূরে থাকুন। আর্থিক সাহায্য চেয়ে ভুল করবেন না। কাজের ফাঁকে আরাম করুন। গভীর কাজে জড়াবেন না। অজানা কারণে কাউকে ধোঁকা দেবেন না।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

আজ অবিলম্বে নিজের দিকে নজর দেওয়া উচিত। সঠিক উপদেশ গ্রহণ করুন। পেশায় ওপর আধিপত্য বিস্তার হবে। অসুস্থতা থেকে সেরে উঠবেন। মনোযোগ সরানোর জন্য নানা কাজে অংশ নিন। আজ নির্দিষ্ট কিছু কারণে মন খারাপ হতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

জীবনের প্রত্যাশা পূরণ করতে হবে। নিজের থেকে বেশি অন্যকে আমল দেবেন না। স্ত্রীকে ভরসা করুন। আজ অর্থ বিনিয়োগ থেকে লাভ আসবে। গোপন প্রতিপক্ষ থাকবে। ভুল পরামর্শ নেবেন না। শক্তি রাখতে হবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

অভিভাবকের সম্প্রসারিত মন আজকে ভোগাতে পারে। আর্থিক সহায়তা করতে পারেন। মিষ্টি কথায় ভুলবেন না। মন বিষাদে আচ্ছন্ন থাকবে। বন্ধুদের সময় দিন। আজ স্বীকৃতি অর্জন করবেন। সৃষ্টিশীল ক্ষেত্রে নিজেকে আরো সক্রিয় করুন।

বাংলাদেশ সময়: ০৭৫৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa