ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

মীন-মেষের লাল শুভ, তুলা-কন্যার হলুদ

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
মীন-মেষের লাল শুভ, তুলা-কন্যার হলুদ

আজ ১৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ৩০ আগস্ট ২০২২, ০২ সফর ১৪৪৪ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ–২০ এপ্রিল)

ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। ব্যক্তিগত ও গোপনীয় তথ্য প্রকাশ করবেন না। আপনার প্রেম কেউ আলাদা করতে পারবে না। কিন্তু সঙ্গী কথার খেলাপ করলে বিরক্ত হবেন না। যাত্রাযোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৪

বৃষ: (২১ এপ্রিল–২১ মে)

দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য স্বীকৃতি পাবেন। কোনো নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে। প্রেমের বিষয়ে মাথা গরম করবেন না। যাত্রাযোগে শুভ ফল লাভ হবে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬

মিথুন: (২২মে–২১ জুন)

সন্তানদের কাছ থেকে কিছু পাঠ শিখতে পারেন। তাদের সুন্দর বিশুদ্ধ বাতাবরণ রয়েছে। তাদের সরলতা ভরা আনন্দময়তা ও নেতিবাচকতার অনুপস্থিতি দ্বারা তাদের চারপাশে যারা আছে তাদেরও রূপান্তর করতে পারে। প্রেমযোগ শুভ।  

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১০

কর্কট: (২২ জুন–২২ জুলাই)

নতুন পরিস্থিতিতে আতঙ্কিত হওয়ার মতো কোনো কারণ নেই। নতুন পরিস্থিতি প্রাথমিকভাবে সমস্যাজনক মনে হলেও পরবর্তী সময়ে সেটি আপনার স্বপক্ষে আসবে। ভ্রমণের যোগ। নতুন মানুষের সঙ্গে পরিচয় প্রেমের প্রস্তাব পর্যন্ত গড়াতে পারে।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১২

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)

কোনো কাজ অনুশোচনা ডেকে আনবে। কঠোর পরিশ্রম ও আত্মত্যাগের মাধ্যমে আস্থা ও সমর্থন লাভ করবেন। স্বেচ্ছামূলক কাজ শুধু যে অন্যকে  সহায়তা করবে তাই নয়, বরং নিজেকেও ইতিবাচকভাবে দেখতে আপনাকে সাহায্য করবে। প্রেমযোগ মিশ্র। ভ্রমণের যোগ।

শুভ রং: কালো, শুভ সংখ্যা: ৭ 

কন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)

কিছু সৃষ্টিশীল কাজে নিয়োজিত রাখা ও প্রতিকূলতার বিরুদ্ধে নিজেকে উদ্বুদ্ধ রাখাই শ্রেয়। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। অন্যদের অসন্তুষ্ট না করতে চেষ্টা করুন। প্রেমযোগ শুভ।  

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 

খুচরো ও পাইকারি বিক্রেতাদের জন্য দিনটি ভালো। প্রাণোচ্ছ্বল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। প্রেমযোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১০ 

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
 
ব্যস্ত কাজের সূচি খিটখিটে করে তুলতে পারে। আপনি আজ ভালো অর্থ উপার্জন করবেন- কিন্তু খরচ বৃদ্ধির ফলে সঞ্চয় করা কঠিন হবে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা: ৮

ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)
 
বাবা-মায়ের সঙ্গে খুশি ভাগ করে নিন। একাকীত্ব ও হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাদের উপযুক্ত অনুভব করতে দিন। প্রেমযোগে বাধা।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ২০

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

নিজের রোম্যান্টিকতা সবার সামনে দেখাবেন না। সহকর্মী থেকে উদ্বেগ ও দুশ্চিন্তা আসবে। গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে ব্যগ্র হবে। প্রেমে সমস্যা।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৪

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)

শুধু অন্যদের সন্তুষ্ট করার জন্য নিজেকে জোর করে ক্ষয় করবেন না। যদিও আপনার আঙুল গলে টাকা বেরিয়ে যাবে, তাহলেও আপনার সৌভাগ্যশালী নক্ষত্রগুলি টাকার প্রবাহ বজায় রাখবে। প্রেমযোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

কেউ একজন কর্মক্ষেত্রে চমৎকার কিছুর সঙ্গে অভিনন্দন জানাবে। মনের কথা বলতে ভয় পাবেন না। প্রেম নিয়ে নির্ভয় হয়ে সিদ্ধান্ত নিন। আর্থিকযোগ শুভ।  

শুভ রং: লাল, শুভ সংখ্যা : ১৪

বাংলাদেশ সময়: ০৭৩৯ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa