ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

শান্ত থাকুন ধনু, বিনিয়োগ লাভ বৃষের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
শান্ত থাকুন ধনু, বিনিয়োগ লাভ বৃষের

আজ ১৭ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ০১ সেপ্টেম্বর ২০২২, ৩ সফর ১৪৪৪ রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

বিদেশি বিনিয়োগ আজকে ভালো সুযোগ আসবে। ভালবাসায় সুন্দর মোড় আসবে। আধ্যাত্মিক নিয়ন্ত্রণে আজকে নতুন পথ দেখাবে। পরিবারের সঙ্গে ঝামেলা করবেন না। ভালবাসার মানুষের কাছে অন্যায় দাবি করবেন না। বিতর্ক হতে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

খুশির দিন। মানসিক উত্তেজনা থাকবে। চাপ এড়িয়ে চলুন। জমিজমার বিনিয়োগ থেকে লাভ হবে। উচ্চাশা প্রকাশ করলে ভালো ফল পাবেন। সঙ্গী আপনার কথা শুনতে পারেন। নিজের ইচ্ছে পূরণের সর্বোচ্চ চেষ্টা করতে হবে। বিবাহিত জীবনে ঝামেলা থাকবে।

মিথুন: (২২মে – ২১ জুন)

স্বাস্থ্য ভালো থাকবে। অর্থ আপনার হাতে থাকবে। অনেক কিছুই আপনাকে অবাক করে দিতে পারবে। আগামী সময়ে মুশকিলে পড়তে পারেন। স্ত্রীর প্রতি বিরক্ত হবেন না। পারিবারিক দিকে সমস্যা থাকতে পারে। অন্যকে অবহেলা করবেন না।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

দ্রুত অর্থ উপার্জন হতে হবে। আকাঙ্খার অধিকারী হবেন। প্রেমে পড়ার প্রবণতা খুব খারাপ। বন্ধু বান্ধবের সঙ্গে সময় নষ্ট করবেন না। ভালোবাসার মানুষের কাছ থেকে ঋণ পেতে পারেন। উত্তেজনা বজায় থাকবে। ঘনিষ্ঠ মানুষদের থেকে আজ আঘাত পেতে পারেন।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)

পারিবারিক খুশি থাকবে। একাকিত্ব মুশকিলে ফেলবে। নিজের জন্য সময় বের করতে পারবেন। জীবনে সমৃদ্ধি থাকবে। অনেক নতুন চমক আসবে। দুশ্চিন্তা থাকবে। প্রথম পদক্ষেপ মুশকিল হতে পারে। নিরাপদ দূরত্ব থাকা খুব দরকার।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আজ ভুলেও নিজের দায়িত্বে কোনো কাজ করবেন না। প্রেমের থেকে সাবধান। আসল কালপ্রিট কে ধরতে শিখুন। হঠাৎ করেই কারো সম্পর্কে মতামত পোষণ করবেন না। অভ্যাস বদল আনুন। শিক্ষায় আজ অনেক কিছু বদলাবে। এরপর থেকে কোনো কাজের আগে দশবার ভাবুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

কেউ কেউ বিশ্বাসঘাতকতা করতে পারে। সবাইকে সমান বিশ্বাস করতে যাবেন না। বাবা মায়ের সঙ্গে সব কথা আলোচনা করুন। নিজের চোখ কান খোলা রাখুন। অযথা আজ চাপ নেওয়ার দরকার নেই। মন শান্ত রেখে কাজ করুন। প্রেমের দিকে নজর দিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

নিজের সমস্যা মিটিয়ে তুলুন। ব্যক্তিগত বিষয় নিয়ন্ত্রণ করতে হবে। কর্মক্ষেত্রে উদ্যম থাকবে। প্রেম ভালো দিকে ঘুরবে। সময়ের গুরুত্ব বুঝুন। বাবা মায়ের থেকে পরামর্শ নিন। নতুন মানুষের থেকে আজকে অনেক কিছু জানবেন। সমস্যা সমাধানের চেষ্টা করুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

কাজের ফাঁকে আরাম করুন। আশা ছাড়বেন না। প্রত্যাশা অনুযায়ী কাজ করতে হবে। কর্মক্ষেত্রে শান্ত থাকুন। অজানা উৎস থেকে অর্থলাভ হবে। কাজের মধ্যে থাকবেন। বিরক্ত হবেন না। অর্থ সমস্যা থাকবে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

সঞ্চয় সম্পর্কে পরামর্শ চাইতে পারেন এবং সেগুলি আপনার দৈনন্দিন জীবনে ব্যবহার করতে পারেন। সৌভাগ্য থাকবে। প্রত্যাশা অনুযায়ী কাজ করতে হবে। সবকিছুতে লাভ আশা করলে চলে না। নিজের শ্রেষ্ঠ দিয়ে কাজ করুন। কাউকে খারাপ কথা বলবেন না।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

মন রেখে কথা বলার দরকার নেই। নিজের আসল রূপ সবার সামনে আনতে হবে। প্রেমের দিকে নয়া মোড়। সামাজিক কাজে অংশ নিন। জরুরি নথি সাবধানে রাখুন। কাউকে খারাপ কথা বলবেন না। সকলের কথা শুনতে যাবেন না।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

রুক্ষ মেজাজ ঝামেলায় ফেলবে। কথাবার্তা ঠিক করে বলুন। একলা কোনো কাজে অংশ নেবেন না। প্রেমের দিকে মুশকিল। অজানা উৎস থেকে লাভ হবে। সবাইকে বিশ্বাস করবেন না। কেউ কেউ আজ আপনাকে আঘাত করতে পারে। একাধিক কাজে অংশ নেবেন না।

বাংলাদেশ সময়: ০৭২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa