ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

রাশিফল

কেমন যাবে আপনার আজকের দিন

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
কেমন যাবে আপনার আজকের দিন

আজ রোববার। ৪ সেপ্টম্বর ২০২২।

দিনটি ভালো যাক, এটাই প্রত্যাশা। চলুন দেখে নিই রাশি অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন যাবে।  

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০) 
অবসাদ থেকে দূরে থাকুন। নানা ক্ষেত্রে আজ অসুবিধা হবে। সাম্প্রতিক কাজকর্মে আজ মুশকিলে পড়বেন। হতাশ হবেন না। জীবন উপভোগ করুন। অর্থ ব্যয় করা যেতে পারে। সমস্ত ভূমিকা নিজেকেই নিতে হবে। দক্ষতা দিয়ে বিচার করুন।

বৃষ (এপ্রিল ২১ড়-মে ২১) 
প্রেমের দিকে নয়া মোড়। পরিবারে ঝামেলা থাকবে। আজ ছোটদের সঙ্গে ভালো সময় থাকবে। প্রয়োজনের থেকে বেশি কাজ করবেন না। সবার সম্পর্কে ধারণা থাকা উচিত। ঘরের বাইরে অনেকেই আপনার শত্রু। নিজের মনকে শান্ত রাখুন।

মিথুন (মে ২২-জুন ২১) 
প্রতিবেশীর থেকে ঋণ পাবেন। অন্যের বিশ্বাসযোগ্যতা পরীক্ষা করুন। অর্থের ক্ষতি হতে পারে। দৈনিক সূচি থেকে বিরতি নিন। জটিল পরিস্থিতিতে ঘাবড়ে গেল চলবে না। অশান্তি করবেন না। সবার গুরুত্ব বুঝতে শিখুন। মন ভালো রাখতে হবে।

কর্কট (জুন ২২-জুলাই ২৩)
অনেক পরিকল্পনা ব্যাহত হবে। নিজের ইচ্ছে পূরণ অবশ্যই করুন। কারও কথায় কান দেবেন না। নিজের বিষয়ে যত্নশীল হোন। প্রেমিকার দিকে নজর দিন। কাওকে নিজের ইমোশন নিয়ে খেলতে দেবেন না।

সিংহ (জুলাই ২৪-আগস্ট ২৩) 
দুর্বল বোধ করবেন। আজ বিশ্রাম নিতে পারেন। চাকরিতে উন্নতি হবে। বন্ধুবান্ধবের সঙ্গে আজকে ঝামেলা থাকবে। নতুন কাজে অংশ নিন। নিজের শখ পূরণ করতে হবে। আসন্ন সময়ে অনুতাপ করতে হবে। বুদ্ধি ব্যয় করতে হবে।

কন্যা (আগস্ট ২৪- সেপ্টেম্বর ২৩) 
নতুন অনুষ্ঠান পরিকল্পনা করুন। ব্যবসায় অংশীদারিত্ব বিবেচনা করে নিন। বন্ধুর সঙ্গে কথা বলুন, তাহলে সাহায্য পাবেন। আতঙ্ক করবেন না। পরিশ্রম করে যান। নির্দিষ্ট কাজের আগে সব প্ল্যানিং করে রাখুন। প্রত্যাশার বাইরে কাজ হবে।

তুলা (সেপ্টেম্বর ২৪- অক্টোবর ২৩) 
আর্থিক লেনদেনের জন্য ভালো দিন। জীবনের ব্যাপারে উদাসীন হবেন না। জীবনের ব্যাস্ততার মাঝখানেও আজকে আপনি আপনার সন্তানদের জন্য সময় বের করবেন। অন্যের ফাঁদে পড়বেন না। নিজেকে আরও দায়িত্ববান করে তুলুন।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২) 
স্বাস্থ্যের দিকে নজর দিন। নতুন করে কোনও কাজ শুরু করবেন না। বাবা মায়ের পরামর্শ ছাড়া আজ কোনোভাবে এগোবেন না। রাগ করবেন না। বিপদে পড়তে পারেন। আংশিক কাজ করবেন না। নিজের আচরণ ঠিক রাখুন। উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২২) 
নিজেকে ভালো কাজে নিয়োজিত করুন। কাউকে উপেক্ষা করবেন না। অযথা ঝামেলা এড়িয়ে যান। কেউ কেউ আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে তাই সাবধান। অজানা কারণে আজকে ভুগবেন। মনের সঙ্গে পাঙ্গা নেবেন না। অনুভব করবেন আজ অনেক কিছু।

মকর (ডিসেম্বর ২৩-জানুয়ারি ২০) 
ভুল স্বীকার করতে হবে। মনযোগী হবেন। চাইলেও আজ অনেক কিছু বদলাতে পারবেন না। কাছের মানুষদের আজ দূরেই রাখুন। রেগে যাবেন না। নিজেকে সাবধানে রাখুন। কাউকে মিথ্যে প্রতিশ্রুতি দেবেন না।

কুম্ভ (জানুয়ারি ২১- ফেব্রুয়ারি ১৯) 
নিছক আনন্দ এবং মজায় থাকবেন। কোনো কাজেই অতিষ্ঠ হবেন না। ইতিবাচক চিন্তা আপনাকে ঘিরে থাকবে। পরিবারের লাভ হবে। আর্থিকভাবে লাভবান হবেন। অকপট হন। নির্ভীক মতামত কাজে লাগান।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২০) 
আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য আসবে। বিতর্ক কিংবা বিরোধের সম্ভাবনা রয়েছে। আজকে পরিবারের থেকে দূরে রাখুন। নতুন কাজের ক্ষেত্রে সাবধান।

বাংলাদেশ সময়: ০৮০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa