ঢাকা, বুধবার, ২৪ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

রাশিফল

বিতর্কে জড়াবেন না মকর, চাপ থাকবে বৃষের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
বিতর্কে জড়াবেন না মকর, চাপ থাকবে বৃষের

আজ ৩০ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ সেপ্টেম্বর ২০২২, ১৬ সফর ১৪৪৪ রোজ বুধবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

আর্থিকভাবে সবল থাকবেন। পারিবারিক উদ্যোগ শুরু করার এক ভালো দিন। সাফল্য আসবে। ব্যবসায় লাভ। অবাঞ্ছিত কারণে ঝামেলা করবেন না। শান্ত মনোভাব দিয়ে সবকিছু বিচার করুন। পরিবারের মধ্যে বিতর্ক থাকবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

ইতিবাচক মনোভাব বজায় রাখুন। চারপাশের মানুষের কারণে মুশকিলে পড়বেন। সৃজনশীল প্রতিভা সঠিকভাবে রাখবে। প্রেমের সঞ্চার হবে। ভ্রমণ ক্লান্তিকর হবে। চাপ থাকবে।

মিথুন: (২২মে – ২১ জুন)

অন্যদের নজর আকর্ষণের সুযোগ। দিনটা একটু খারাপ হতে পারে। বিশিষ্ট ব্যক্তিদের কাছে অনেকেই ভালো পরামর্শ পাবেন। কর্মক্ষেত্রে অনেকেই আপনার পক্ষে থাকবে। সহ্য ক্ষমতা থাকবে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

হাতের বাইরে অনেককিছুই বেরিয়ে যাবে। রূঢ় শব্দের কারণেই বিচলিত হতে পারেন। কর্মক্ষেত্রে অনেকেই আপনার পক্ষে থাকবে। সহ্য ক্ষমতা থাকবে। দক্ষতা বাড়াতে হবে। কাছের মানুষকে বেশি বিরক্ত করবেন না।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)

কাজের চাপ আজকে খিটখিটে করে তুলবে। লগ্নি এবং ভবিষ্যতের পরিকল্পনার দিকে নজর দিন। গোপনীয় তথ্য সকলের সঙ্গে ভাগ করে নেবেন না। অনেকেই আপনাকে দুর্বল করে দিতে পারে। দীর্ঘস্থায়ী কাজ থেকে দূরে থাকলে ভালো।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

শরীরের চিকিৎসায় অর্থ ব্যয় হবে। বাজে কথায় সময় নষ্ট করবেন না। জীবনের মূল্য দিন। পুরনো মানুষের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা প্রবল। একা কিছু করবেন না। ভালো মানুষের সুযোগ যেন না হয়। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বী হিসেবে অনেকেই থাকবে, নিজের কাজ করবে।

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

কারো সঙ্গে কথা বাড়াবেন না। প্রেমের জটিলতা থেকে দূরে থাকুন। অনেকেই খুশিতে ইন্ধন যোগাবে। পেশাদারী মনোভাব প্রশংসা এনে দেবে। গৃহস্থালির কর্তব্য বাড়িয়ে তুলুন। অন্যের থেকে বিরক্ত হবেন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আচরণ ভালো রাখুন। অনেক নতুন কিছুর আকাঙ্ক্ষা বাড়বে। সদস্যের আচরণে বিরক্ত হবেন। সকলের সঙ্গে কথা বলুন। স্বল্প কর্মে নিজেকে নিযুক্ত করবেন না। আজকে অনেকের দক্ষতা আপনার জীবনে ভালো কাজ করবে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

মুগ্ধকারী আচরণ বজায় থাকবে। অর্থ সাশ্রয় করতে হবে। পরিস্থিতি শীঘ্রই উন্নতি হবে। উত্তেজনা সৃষ্টি হবে। দুর্দশাগ্রস্ত অবস্থা থেকে নিজেকে উদ্ধার করুন। কর্মক্ষেত্রে অনেকেই আপনাকে সমর্থন করবে। ঝামেলা থেকে দূরে থাকুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। কর্মক্ষেত্রে সামঞ্জস্য থাকবে। বিতর্কে জড়ালে মুশকিল। সামাজিক ক্ষেত্রে সতর্কতা দরকার। ঋণ জোগাড় করতেই হবে। নতুন কাজ শুরু করতে গেলে অনেক পুঁজি দরকার। প্রতিশ্রুতি দেবেন না।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কর্মক্ষেত্রে অনেকেই আজকে আপনাকে চিনবে। আবেগপ্রবণ থাকবেন। বিনিয়োগের আকর্ষণীয় স্কিমগুলো ভেবে চিন্তে খুঁটিয়ে দেখে তারপরেই বিবেচনা করুন। কাজ করার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। অচেনা কাউকে বিশ্বাস করবেন না।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

রোগমুক্ত থাকবেন। কাছের মানুষের সঙ্গে ভালোবাসার সুযোগ পাবেন। কাজের চাপ থাকবে। বেশ কিছু কারণে হতাশ হতে পারেন। মেজাজ খারাপ হতে পারে। বিবাহিত জীবনে নজর দিন। ভালোবাসার দিকে আজও নতুন উদ্দেশ্য থাকবে।

বাংলাদেশ সময়: ০৯৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa