ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

সতর্ক থাকুন সিংহ, সঞ্চয় বাড়বে তুলার

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
সতর্ক থাকুন সিংহ, সঞ্চয় বাড়বে তুলার

আজ ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪ রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

পরিবারের সঙ্গে আজকে সম্পর্ক খারাপ হতে পারে। বিদেশ যাত্রা থাকবে। আর্থিকভাবে লাভ হবেন। বন্ধুবান্ধবদের থেকে অনেক কিছু জানবেন। প্রেমে পড়ার প্রবণতা বাড়ছে। আপনার পক্ষে আজ চুপ থাকাই ভালো। অনেক কিছু ভুলে যেতে পারেন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

জীবনকে উপভোগ করবেন। দীর্ঘস্থায়ী লাভের জন্য স্টক বিনিয়োগ করতে পারবেন। দিনের শেষে সৌজন্য থাকবে। দীর্ঘ অসুস্থতা থেকে মুক্তি পাবেন। আর্থিক পরামর্শ নিতে হবে।

মিথুন: (২২মে – ২১ জুন)

আত্মীয়দের সঙ্গে থাকলে সেটি উপকারে আসবে। কর্মক্ষেত্রে আজকে সামঞ্জস্যপূর্ণ কথা হবে। মতামত চাইলে দিতে পারেন। আত্মীয়দের সঙ্গে ব্যবসায় উদ্যোগ নিলে সতর্ক থাকুন। কিছু মানুষের দ্বারা উত্যক্ত হবেন। আজ বেশ কিছু মানুষের সঙ্গে সতর্ক বাড়বে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

পরিবারের সদস্যদের আচরণ আজকে ভালো ফল দেবে। বেশ কিছু কারণে বিরক্ত থাকবেন। নতুন উদ্যোগ লোভনীয় হবে। ভবিষ্যতের জন্য চিন্তা করুন। ঘরের কাজ শেষ করুন। ভালোবাসার অভিজ্ঞতা অর্জন করবেন।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)

সাময়িক ঋণ নিতেও সাবধান। কিছু মানুষকে আজ উপেক্ষা করলেই ভালো। প্রেমের জীবন সমৃদ্ধ। স্বাস্থ্য বিকশিত হবে। সতর্ক থাকুন। বেশি খরচ করবেন না। অপ্রত্যাশিত উপহার আজকে ভাল ফল দেবে। দিবাস্বপ্ন দেখা বন্ধ করুন। নইলে পতন নিশ্চিত।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

ইতিবাচক মনোভাব বজায় রাখুন। শিক্ষার্থীদের পক্ষে ভালো দিন। নিজেদের বুঝতে শিখুন। আপনার ব্যক্তিত্ব মূল্যায়ন হতে হবে। অন্যদের বিষয়ে জড়াবেন না। পরিবেশ ভালো থাকবে। চারিপাশে অনেক কিছু জানতে পারবেন। সবকিছু সঠিকভাবে মিলিয়ে নিন।

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

আজকে কল্যাণকর দিন। দীর্ঘ অসুস্থতা থেকে মুক্তি পাবেন। অর্থ জমা করবেন। সঞ্চয় করতে পারেন, দক্ষতা কাজে লাগান। আর্থিক সমস্যা দূরে করুন। গঠনমূলক চিন্তা থাকবে। কারো সঙ্গে সাক্ষাৎ আজকে ভালো ফল দেবে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

ভবিষ্যৎ উজ্জ্বল তবে ধারণা আজই বেছে নিন। ধৈর্যের মাধ্যমে লক্ষ্যে পৌঁছাবেন। আজ জরুরি কাজ শেষ করে এগোবে। নিজেকে আরও আশাবাদী হতে হবে। প্রত্যয় থাকবে, বেশি নমনীয় হবেন না। প্রতিশোধের কথা ভুলে যান। সামনে সুখের সময়।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

স্বপ্ন সত্যি হবে। উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন। সমস্যার কারণ হতে পারে অনেক কিছু। অর্থ ব্যয় করার মেজাজ থাকবে। বাড়তি উদ্দীপনা থাকবে। আর্থিক নিরাপত্তা থাকবে। মানসিক শান্তি থাকবে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

টাকাকড়ি পরিশোধ হবে। প্রেমের জীবনে উন্নতি। ব্যবসায় অংশীদাররা আপনার থেকে সুযোগ নেবেন। হতাশা থাকবে। মনের ভাব উপেক্ষা করুন। শরীরের দিকে ধ্যান দিন। ব্যবসায়ীদের আনন্দ থাকবে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

পরিবারের থেকে আশা করবেন এক, পাবেন আরেক। অনেকেই আজকে আপনাকে জ্বালাতন করবে। বাসস্থান সংক্রান্ত বিনিয়োগে লাভ পাবেন। গার্হস্থ্য জীবন শান্তিপূর্ণ থাকবে। অনেকেই আপনার প্রশংসা করবে। কর্মক্ষেত্রে মূল্যবান সময় নষ্ট হবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

তৃতীয় ব্যক্তির কথায় কান দেবেন না। বসের থেকে সাবধান। সময়ের ভালো ব্যাবহার করবেন। পুরনো কাজগুলি সম্পন্ন করুন। অন্যায় সুযোগ দেবেন না। নিজেকে নিয়ন্ত্রণে রাখুন। উদারতা বেশি দেখাবেন না।

বাংলাদেশ সময়: ০৯১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa